বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০২:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মিয়ানমার থেকে টেকনাফে ঢুকল আরও ৩৭ রোহিঙ্গা নাসরাল্লার দুই উত্তরসূরিকে হত্যার দাবি ইসরায়েলের পুলিশের কাজে গতি ফেরাতে ৫০ গাড়ি, হস্তান্তর ১০ থানায় লেবানন থেকে ফিরতে ১১ অক্টোবরের মধ্যে আবেদন করার আহ্বান যমুনা ব্যাংকের পর্ষদ সভা ১৭ অক্টোবর ‘বাংলাদেশ জাতিসংঘের সঙ্গে কাজ করতে প্রতিশ্রুতিবদ্ধ’ প্রধান উপদেষ্টার সঙ্গে রাশিয়ার রাষ্ট্রদূতের সাক্ষাৎ ১০ খাতে রাষ্ট্র সংস্কার প্রস্তাব জামায়াতের বাড্ডায় বাসচাপায় নারী নিহত, সড়ক অবরোধ করে বিক্ষোভ ১৪ বছরে সড়ক উন্নয়ন প্রকল্পে ৫১ হাজার কোটি টাকার দুর্নীতি হেফাজতে ইসলামের একপক্ষের কমিটি ঘোষণা, অন্যপক্ষের প্রত্যাখ্যান এম এ মান্নানের জামিন শুনানি নিয়ে হট্টগোল, এজলাস ছাড়লেন বিচারক শেখ হাসিনার সঙ্গে ফোনালাপ করা আ.লীগ নেতার নামে রাষ্ট্রদ্রোহ মামলা সাংবাদিকদের হয়রানি বন্ধের দাবিতে সিইউজের স্মারকলিপি টেস্ট ক্রিকেটে জো রুটের বিশ্বরেকর্ড গণপিটুনিতে রেনু হত্যা: একজনের মৃত্যুদণ্ড, যাবজ্জীবন ৪ গোয়ালন্দে পদ্মায় ভাঙন, ঝুঁকিতে বসতবাড়ি-স্কুল এনআইডির তথ্য ফাঁস: জয়-পলকসহ ১৯ জনের বিরুদ্ধে মামলা ১০০ বছরের সবচেয়ে বিধ্বংসী ঘূর্ণিঝড় হতে পারে ‘মিল্টন’: বাইডেন রেনু হত্যা মামলার রায় আজ

আইফেল টাওয়ারকে সাক্ষী রেখে হানসিকাকে বিয়ের প্রস্তাব

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বুধবার, ২ নভেম্বর, ২০২২
  • ১৯ বার পড়া হয়েছে

‘কোয়ি মিল গেয়া’ ছবিতে হৃতিকের ছোট্ট বন্ধুদের মধ্যে এই মেয়েটিকে মনে ধরেছিল দর্শকের। পরে ছোটপর্দাতে শাকালাকা বুম বুম ধারাবাহিকে নজর কেড়েছেন তিনি, এমনকী হিমেশ রেশামিয়ার সঙ্গে আপ কা সুরুরের মুখও ছিলে।  

হানসিকা মোতওয়ানি। সেদিনের ছোট্ট মেয়েটি এখন যুবতী।

বেশ কয়েকটি দক্ষিণী ছবিতে তিনি নজর কেড়েছেন। তবে এই মুহুর্তে যে কারণে তিনি উঠে এসেছেন খবরের শিরোনামে, তা হল তাঁর বিয়ে। বেশ কয়েকদিন ধরেই শোনা যাচ্ছিল যে বিয়ে করতে যাচ্ছেন তিনি। বুধবার সোশ্যাল মিডিয়ায় প্রেমিক সোহেল খাটুরিয়ার ছবি শেয়ার করে নিজেই সেই কথা নিশ্চিত করে দিলেন।

হানসিকার ছবিতেই ধরা পড়ল যে, প্যারিসের আইফেল টাওয়ারের সামনে একেবারে সিনেমার কায়দাতেই হানসিকাকে প্রপোজ করেছেন তাঁর বয়ফ্রেন্ড সোহেল খাটুরিয়া। শোনা যাচ্ছে আগামী ৪ ডিসেম্বরে রাজস্থানের এক রিসোর্টে বিয়ে করতে যাচ্ছেন তারা। তবে হানসিকাকে ফিল্মি কায়দাতে প্যারিসে বিয়ের জন্য প্রপোজ করেন সোহেল।  

ভালোবাসার শহরকেই তাঁরা বেছে নিয়েছেন প্রেম নিবেদনের জন্য। আইফেল টাওয়ারকে ব্যাক গ্রাউন্ডে রেখে লাল গোলাপ দিয়ে লিখেছেন, ‘ম্যারি মি’। মোম ও গোলাপের পাপড়ি দিয়ে লাভ চিহ্ন এঁকে তাঁর মধ্যেই ফ্রেমবন্দি হয়েছেন দুই লাভ বার্ডস। এক হাঁটু মুড়ে হানসিকার সামনে বসেই তাঁকে বিবাহ প্রস্তাব দেন।  

হাসিমুখে সেই প্রস্তাব স্বীকার করেন হানসিকা। তাঁদের মুখের হাসি দেখেই বোঝা যাচ্ছে দুজনে একে অপরের সঙ্গে কতটা খুশি। এদিন হানসিকার পরনে ছিল সাদা ও সোনালি রঙের মিডি ফ্রক অন্যদিকে সোহেল পরেছিলেন একেবারে ফর্ম্যাল কালো ব্লেজার ও সঙ্গে সাদা শার্ট।  

ছবি পোস্ট করে হানসিকা লিখেছেন, ‘এখন ও সারাজীবন’। সোশ্যাল মিডিয়ায় হংসিকাকে শুভেচ্ছা জানিয়েছেন বরুণ ধাওয়ান, এষা গুপ্তা সহ আরও অনেক তারকারা।

সূত্রের খবর, আগামী ৪ ডিসেম্বর হানসিকা মোতওয়ানি ও সোহেল খাটুরিয়ার বিয়ের আসর বসবে জয়পুরের মুন্ডোতা ফোর্ট অ্যান্ড প্যালেসে। সোহেল পেশায় মুম্বইয়ের এক ব্যবসায়ী।  

সূত্র- জিউনিউজ, ইনস্টাগ্রাম 

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com