সোমবার, ০৬ মে ২০২৪, ১০:৩৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিংয়ে পাঠালো বাংলাদেশ ছয় মাসে রাজস্ব আহরণ বেড়েছে ১৩.৯ শতাংশ: অর্থমন্ত্রী সোনার দাম আরও বাড়লো ব্যর্থতা ঝেড়ে বিশ্বকাপ রঙিন করার প্রত্যাশা জ্যোতির পালিয়ে বাংলাদেশে এলেন আরও ৮৮ বিজিপি সদস্য এবি ব্যাংক পিএলসি যশোরে স্মার্ট কার্ডে নারী উদ্যোক্তা ঋণ স্মরণে বঙ্গবন্ধু ঢাকায় আইওএম মহাপরিচালক অ্যামি পোপে তীব্র তাপপ্রবাহের পর হবিগঞ্জে ঝড়-শিলাবৃষ্টি গুচ্ছের বি ইউনিটের ফল প্রকাশ তাপপ্রবাহ এবারই শেষ নয়, প্রস্তুতি শুরুর পরামর্শ স্বাস্থ্যমন্ত্রীর হাওরের প্রায় শতভাগ বোরো ধান কাটা শেষ ২৪ ঘণ্টায়ও নেভেনি সুন্দরবনের আগুন, সময় লাগবে ২-৩ দিন যুক্তরাষ্ট্র থেকে দেশে দেশে ছড়িয়ে পড়ছে ইসরায়েলবিরোধী বিক্ষোভ সরকারি সফরে অস্ট্রেলিয়া গেলেন বিমান বাহিনী প্রধান সরকার তৃণমূল মানুষের উন্নয়নকে অগ্রাধিকার দিচ্ছে : প্রতিমন্ত্রী সাংবাদিকের উপর হামলা, প্রতিবাদে ক্র্যাবের মানববন্ধন উপজেলা নির্বাচনও বর্জন করুন: রিজভী গ্যাস পাচ্ছেন গোপালগঞ্জবাসী অপারেশনের নামে হাত-পা কেটে পৈশাচিক আনন্দ পেতেন মিল্টন সমাদ্দার আশ্রমকাণ্ডে দায় এড়াতে পারেন না মিল্টনের স্ত্রী

আইপিএলের নিলামে সবচেয়ে বেশি দামে বিক্রি হওয়া পাঁচ ক্রিকেটার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২১ ফেব্রুয়ারী, ২০১৭
  • ১৭৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: আইপিএলের দশম আসরের নিলামে ব্যাপক চাহিদা ছিল পেসার এবং অল-রাউন্ডারদের। নিলাম শেষে দেখা যায় সর্বোচ্চ দাম দিয়ে দলে ভেড়ানো ক্রিকেটার প্রথম পাঁচ জনই পেসার। চলুন এক নজরে দেখে নিই আইপিএলের নিলামে সবচেয়ে বেশি দাম পাওয়া পাঁচ ক্রিকেটারদের।

১. বেন স্টোকস (ইংল্যান্ড) :
নিলাম শুরুর আগেই বোঝা গিয়েছিলো ২৫ বছর বয়সী ডারহাম এবং ইংল্যান্ড অলরাউন্ডার আইপিএলের দশম আসরে হতে যাচ্ছেন হট কেক। সোমবার নিলামে আইপিএলের চারটি ফ্র্যাঞ্চাইজি দর কষাকষিতে নেমেছিল তাকে দলে ভেড়ানোর জন্য। এতে করে তার মূল্য বাড়তে বাড়তে ১৪.৫ কোটি রূপিতে গিয়ে থামে এবং তাকে দলে ভেড়াতে সক্ষম হয় রাইজিং পুনে সুপার জায়ান্টস।

২. টাইমাল মিলস (ইংল্যান্ড) :
২৪ বছর বয়সী এই সাসেক্স ফাস্ট বোলার ভারতের বিপক্ষে সর্বশেষ টি-টোয়েন্টি সিরিজেই বল হাতে নিজের সামর্থ্যের প্রমাণ দিয়েছিল। যার ফল স্বরূপ অনেকটা অনুমেয়ই ছিল তার দল পাওয়া নিয়ে। তার বোলিংয়ে যেমন আছে গতি, তেমনি আছে বৈচিত্র। সে কারণে ১২ কোটি রূপি খরচে বিরাট কোহলির রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু তাকে দলে ভিড়িয়েছে।

৩. ট্রেন্ট বোল্ট (নিউজিল্যান্ড) :
আইপিএলের গত আসরের প্রায় পুরোটা সময় ছিলেন মুস্তাফিজের ছায়া হয়ে। আর মুস্তাফিজেই এ বছরও ভরসা রেখে এই কিউই গতি দানবকে ছেড়ে দিয়েছিল সানরাইজার্স হায়দরাবাদ। আর সুনিল নারিন, সাকিব আল হাসান, পীযুষ চাওলার স্পিনের সাথে তার গতির ঝড় কলকাতাকে এনে দিতে পারে সাফল্য। তাই ৫ কোটি রূপি খরচায় তাকে কিনেছে নাইটরা।

৪. কাগিসু রাবাদা (দক্ষিণ আফ্রিকা) :
২০১৪ সালেই সংযুক্ত আরব আমিরাতে অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপে নিজের বোলিং সামর্থ্যের জানান দিয়েছিলেন দক্ষিণ আফ্রিকার তরুণ সেনসেশান কাগিসু রাবাদা। এরপর আন্তর্জাতিক পর্যায়ে এসেও প্রমাণ করেছেন নিজেকে। এই দক্ষিণ আফ্রিকান পেস জায়ান্টকে ৫ কোটি রূপির বিনিময়ে দলে টেনেছে দিল্লী ডেয়ার ডেভিলস।

৫. প্যাট কামিন্স (অস্ট্রেলিয়া) :
কাগিসু রাবাদার পাশাপাশি দিল্লী তাদের দলে ভিড়িয়েছে সিডনি স্পিডস্টার প্যাট কামিন্সকে। এজন্য তাদের খরচ করতে হয়েছে সাড়ে চার কোটি রূপি। নিজের সামর্থে বোলিং করতে পারলে এই দুই পেসারে অনেকদূর চোখ রাখতেই পারে ডেয়ার ডেভিলসরা।

বাংলা৭১নিউজ/এন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com