শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

অ্যাম্বুলেন্সযোগে অভিনব কায়দায় শিশু অপহরণ, পরে উদ্ধার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৮ মার্চ, ২০২০
  • ৫৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(হবিগঞ্জ)প্রতিনিধি: বিশ্ব কাঁপছে করোনাভাইরাসের আতংকে। ঘর থেকে বের হতে পারছেনা মানুষ। সরকারের নির্দেশে ম্যাজিস্ট্রেট, পুলিশ ও সেনাবাহিনী শহর, বাজারসহ ওলিগলিতে মহড়া দিচ্ছে। এরই মাঝে অভিনব কায়দায় অ্যাম্বুলেন্সযোগে ১০ বছরের এক শিশুকে অপহরণ করে নিয়ে যাওয়ার সময় জনতার হাতে আটক হয়েছে অপহরণকারী। খবর পেয়ে পুলিশ অপহৃতা শিশুটি ও অপহরণকারীকে থানায় নিয়ে আসে। ঘটনাটি ঘটেছে হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় শুক্রবার সন্ধা ৭টায়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার নবীগঞ্জ টু শেরপুর সড়কের সালামতপুর পেট্টোলপাম্পের সামনে ওই এলাকার শিশু কিশোররা বিকাল থেকে সন্ধ্যা পর্যন্ত খেলাধুলায় ব্যস্ত থাকে। শুক্রবার যখন সবাই খেলাধুলায় মগ্ন তখন হঠাৎ একটি অ্যাম্বুলেন্স সালামতপুর পেট্টলপাম্পের কাছে রেখে সালামতপুর গ্রামের শাহাবুদ্দিনের কন্যাকে নানা প্রলোভন দেখিয়ে গাড়িতে তুলে আউশকান্দির দিকে নিয়ে যায়।

এ সময় শিশুর সাথে থাকা খেলার সাথিরা তার পরিবার ও আত্মীয় সজনদেরকে দৌড়ে গিয়ে বিষয়টি জানায়।

এ সময় শিশুটির সজনরা বিভিন্ন এলাকায় ফোনে এ বিষয়টি অবগত করলে তাৎক্ষণিকভাবে লোকজন নবীগঞ্জ উপজেলার বাংলাবাজারে ওই অ্যাম্বুলেন্সটি আটক করে শিশুটিকে তার গাড়ি থেকে উদ্ধার করে।

খবর পেয়ে নবীগঞ্জ থানার অপারেশন (ওসি) আমিনুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে মেয়েটিকে উদ্ধার করে অপহরণকারীকে আটক করে নবীগঞ্জ থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার (ওসি) অপারেশন আমিনুল ইসলাম এর সাথে আলাপকালে তিনি বলেন, এ ঘটনার সংবাদ পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে পৌঁছে অপহৃত মেয়েকে উদ্ধার ও অপহরণকারীকে আটক করে থানায় নিয়ে এসেছি।

আটককৃত সুন্দর আলী (৩৫) সিলেটর বালাগঞ্জ থানার মামালপুর গ্রামের মৃত রফিক মিয়ার পুত্র।

তিনি আরো বলেন, এ ঘটনায় সুষ্ঠু তদন্ত সাক্ষেপে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

বাংলা৭১নিউজ/এফএ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com