বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
কুষ্টিয়ায় ডাম্প ট্রাক-মাহিন্দ্রার মুখোমুখি সংঘর্ষে পুলিশসহ নিহত ২ ৬ বছর চাকরিতেই শতকোটি টাকার মালিক গোপালগঞ্জের নির্মল! ঘরে আগুন দিয়ে ২ শিশুকে হত্যা : এক বছর পর পরিকল্পনাকারী গ্রেপ্তার কোনো শত্রুই ইরান আক্রমণের সাহস করে না: খামেনি ডেঙ্গুতে আরও ২ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৮৫৪ তরুণদের স্বপ্নের দেশ গড়তে বিদেশি বন্ধুদের সহযোগিতা চান ড. ইউনূস বাংলাদেশের সাথে ইতিবাচক সম্পর্ক অব্যাহত থাকবে: ভারত কুমিল্লা এরিয়া পরিদর্শন করলেন সেনাপ্রধান কৃষিকে কৃষকবান্ধব করতে হবে: উপদেষ্টা সাবেক অ্যাটর্নি জেনারেলসহ ৪০ জনের বিরুদ্ধে মামলা সরকারের উদ্দেশ্য ব্যবসা-বাণিজ্য সহজ করা : বাণিজ্য উপদেষ্টা মিরাজের রক্তমাখা শার্ট নিয়ে তথ্য উপদেষ্টার সঙ্গে বাবার সাক্ষাৎ একদিনের ব্যবধানে ফের বাড়লো সোনার দাম, ভরি ১৩৮৭০৮ টাকা সরকারি বরাদ্দ বিতরণে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে হবে নাটোরে জোড়া খুনের মামলায় খালাস পেলেন বিএনপি নেতা দুলু আইনজীবীকে ৬ মাস গুম করে রাখার অভিযোগ ট্রাইব্যুনালে জাহাজ নির্মাণ শিল্পে বিশ্বব্যাংককে বিনিয়োগের আহ্বান গাজীপুরে কৃষকদল ও যুবদলের মধ্যে সংঘর্ষ আবারও ৪ দিনের রিমান্ডে আওয়ামী লীগ নেতা তুষার কান্তি মন্ডল জামালপুরে বিদ্যুৎস্পৃষ্টে অটোরিকশা চালকের মৃত্যু

অস্ত্র নিয়ে অনুপ্রবেশ: মিয়ানমারের ২২ নাগরিক রিমান্ডে

কক্সবাজার প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ১২ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১৩ বার পড়া হয়েছে

মিয়ানমারে চলমান সংঘাতের জেরে অস্ত্রসহ বাংলাদেশে অনুপ্রবেশকারী মিয়ানমারের ২৩ নাগরিককের মধ্যে ২২ জনের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। একজন অসুস্থ থাকায় তাকে রিমান্ডে নেওয়ার অনুমতি দেননি বিচারক। 

সোমবার (১২ ফেব্রুয়ারি) দুপুরে কক্সবাজারের জ্যেষ্ঠ বিচারিক হাকিম শ্রীজ্ঞান তঞ্চঙ্গ্যা শুনানি শেষে তাদের রিমান্ড মঞ্জুর করেন। মামলার তদন্ত কর্মকর্তা উখিয়ার থানার পরিদর্শক (তদন্ত) নাছির উদ্দিন মজুমদার এ তথ্য জানান।

নাছির উদ্দিন মজুমদার জানান, মিয়ানমারের এই নাগরিকদের জিজ্ঞাসাবাদের জন্য আদালতের কাছে ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করা হয়। আদালত শুনানি শেষে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। একজন অসুস্থ থাকায় তার রিমান্ড আবেদন মঞ্জুর করেননি বিচারক।

তিনি আরও জানান, অস্ত্র নিয়ে অনুপ্রবেশের ঘটনায় গত শুক্রবার গ্রেপ্তার ২৩ মিয়ানমারের নাগরিকের বিরুদ্ধে মামলা করে বিজিবি।

খোঁজ নিয়ে জানা যায়, গত মঙ্গলবার ভোর ও রাতে হমতেরবিল ও আনজুমানপাড়া সীমান্ত দিয়ে অস্ত্রধারী মিয়ানমারের নাগরিকরা বাংলাদেশে অনুপ্রবেশ করে। তাদের স্থানীয় জনপ্রতিনিধি, স্থানীয় বাসিন্দারা আটক করে পুলিশে সোপর্দ করে।

বাংলা৭১নিউজ/এসএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com