সোমবার, ২০ মে ২০২৪, ১০:০১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শাহ্জালাল ইসলামী ব্যাংকের নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত ডিজিটাল মাধ্যমে বিদেশে অর্থপাচার রোধে প্রশিক্ষণের বিকল্প নেই বৃক্ষ সংরক্ষণ ও সম্প্রসারণ বিষয়ক গবেষণা বৃদ্ধি করা হবে বিকাশ অ্যাপে খোলা যাচ্ছে সেভিংস এলজিইডি’র সেই প্রকৌশলীর স্ত্রীরও ৬ কোটি টাকার অবৈধ সম্পদ! ব্যাটারিচালিত রিকশা কোথায় কীভাবে চলবে নির্দেশনার পর ব্যবস্থা ডিএমপি ভারত থেকে রেলের ২০০ বগি কিনছে বাংলাদেশ, চুক্তি সই মেয়রের সামনে কাউন্সিলর রতনকে জুতাপেটা করলেন কাউন্সিলর চামেলী বাজেট অধিবেশন শুরু ৫ জুন দেশের অর্থনীতি শূন্যে, ক্র্যাশল্যান্ডিং হতে পারে বাজার ম‌নিট‌রিং জোরা‌লো করতে প্রধানমন্ত্রীর নি‌র্দেশ রাইসির মৃত্যুতে রাষ্ট্রপতির শোক মেয়েকে ঘুমে রেখে ফ্যানের সঙ্গে ফাঁসিতে ঝুললেন মা প্রধানমন্ত্রী ব্যাটারিচালিত রিকশার স্ট্যান্ডার্ড তৈরি করতে বলেছেন বঙ্গবন্ধু শান্তি পুরস্কার দেবে বাংলাদেশ, নীতিমালা অনুমোদন ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে শেখ হাসিনার শোক ইরানের প্রেসিডেন্ট রাইসির মৃত্যুতে বিশ্বনেতাদের শোক কুমিল্লায় ট্রাকচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত প্রেসিডেন্ট রাইসি নিহত, ইরানে পাঁচদিনের শোক ঘোষণা প্রবেশে নিষেধাজ্ঞা প্রত্যাহার না করলে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি

অস্ত্র-গুলিসহ মাদক সম্রাট আমানত গ্রেফতার

চট্টগ্রাম প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ২৩ জুলাই, ২০২২
  • ১৮ বার পড়া হয়েছে

চট্টগ্রামের পটিয়ায় অস্ত্রসহ মাদক সম্রাট ও অস্ত্র কারবারি আমানত উল্লাহ বাচা (৪০)কে গ্রেফতার করেছে র‌্যাব। এসময়ে উদ্ধার করা হয়েছে ৪টি অস্ত্র। এর মধ্যে ৩টি পিস্তল, ১টি থ্রী কোয়ার্টার অস্ত্র ও ৩ রাউন্ড কার্তুজ রয়েছে।

শনিবার (২৩ জুলাই) এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে। এর আগে শুক্রবার রাত সাড়ে ৯টায় অভিযান চালিয়ে একটি অস্ত্রসহ তাকে গ্রেফতার করে র‌্যাব-৭। পরবর্তীতে তার স্বীকারোক্তিতে আরও ৩টি অস্ত্র উদ্ধার করা হয়।

আমানত উল্লাহ উপজেলার কচুয়ায় ইউনিয়নের ২নং ওয়ার্ডের ছৈয়দ বৈদ্যের ছেলে।

জানা গেছে, আমানত উল্লাহ দীর্ঘদিন ধরে মাদক করবারির পাশাপাশি অস্ত্র ব্যবসা করে আসছিলেন। তার বিরুদ্ধে মাদক, অস্ত্র আইনসহ বিভিন্ন অপরাধে ৭-৮টি মামলা রয়েছে। 

স্থানীয়রা জানান, মাদক সম্রাট বাচার নেতৃত্বে দীর্ঘদিন ধরে রাঙ্গুনিয়ার পাহাড়ি এলাকা দিয়ে পটিয়ার বিভিন্ন এলাকায় ছোলাই মদ পাচার করা হতো।

পটিয়া থানার ওসি (তদন্ত) রাশেদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, অস্ত্র উদ্ধারের ঘটনায় থানায় একটি মামলা রেকর্ড হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com