শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৮:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

অস্ত্র ও গুলি উদ্ধার, আটক ১

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ১৫ এপ্রিল, ২০১৮
  • ১৬২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধি: চট্টগ্রামের বোয়ালখালীতে অস্ত্রসহ একজনকে আটক করেছে থানা পুলিশ। শনিবার দিনগত রাত তিনটার দিকে উপজেলার কড়লডেঙ্গা মেধস আশ্রম এলাকা থেকে একটি এলজি ও তাজা ১ রাউন্ড গুলিসহ আরিফুল ইসলাম রুবেল (৩২) কে আটক করে পুলিশ। আটককৃত আরিফুল ইসলাম রুবেল উপজেলার কড়লডেঙ্গা ইউনিয়নের লুদি শিকদার পাড়ার চাঁদনী বাপের বাড়ির হাজী আমিরুল ইসলামের ছেলে।

অভিযানে নেতৃত্বদানকারী বোয়ালখালী থানার সহকারি উপ-পরিদর্শক মো. ইকবাল হোসেন জানান, শনিবার রাতে মাদক বিরোধী অভিযান চালাতে গিয়ে কড়লডেঙ্গা মেধস আশ্রম সড়কের পশ্চিম পাশে অটো রিকশা নিয়ে অবস্থান নিই। রাত তিনটার দিকে অস্ত্রসহ ৩ ব্যক্তি আমাদের অটো রিকশাটি ঘিরে ফেলে। তারা টর্চের আলো দিয়ে সার্চ করার সময় একজনকে ধরে ফেলি। তার কাছে মেইড ইন পাকিস্তান লেখা একটি এক নলা এলজি ও ১ রাউন্ড গুলি পাওয়া যায়। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

জানতে চাইলে আরিফুল ইসলাম রুবেল বলেন, মাদকের গাড়ি মনে করে চ্যালেঞ্জ করেছিলাম। পরে জানতে পারি এটি পুলিশের গাড়ি। তবে অস্ত্রের ব্যাপারে জানতে চাইলে, কোনো জবাব দিতে পারেনি সে।

বোয়ালখালী থানার অফিসার ইনর্চাজ হিমাংশু কুমার দাস বলেন, অস্ত্র সহ একজনকে আটক করা হয়েছ্ েআইনগত ব্যাবস্থা নেয়া হচ্ছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com