রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০২:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেফতার ডুমুরিয়ায় অস্তিত্ব সংকটে ৭ নদী জাপানে শক্তিশালী ৬.৫ মাত্রার ভূমিকম্প রাস্তা পারাপারের সময় দ্রুত গতির বাসচাপায় নারী নিহত রোববার থেকে ফের তিনদিনের হিট অ্যালার্ট জারি হতে পারে দাবদাহে ঢাকায় উৎপাদনশীল খাতে বছরে ক্ষতি ২৭০০ কোটি ডলার ঘুমন্ত হেলপারকে পুড়িয়ে হত্যা: একজনের দায় স্বীকার, দুজনের রিমান্ড ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান: তথ্য সংগ্রহ করছে যুক্তরাষ্ট্র দেশে আলাদা ফরেনসিক বিশ্ববিদ্যালয় এখন সময়ের দাবি : সিআইডি প্রধান গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাচ্ছে ২৯ প্রতিষ্ঠান নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক ৩ মাসে গ্রামীণফোনের আয় ৩৯৩২ কোটি টাকা, গ্রাহক বেড়েছে ১০ লাখ পাঁচদিনে সোনার দাম কমলো ৬৪৯৭ টাকা প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা

অস্ত্র ও গুলিসহ শীর্ষ সন্ত্রাসী জুয়েল প্যাদা গ্রেফতার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১৮ আগস্ট, ২০১৮
  • ৩৮৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়া ও কুয়াকাটা এলাকার শীর্ষ সন্ত্রাসী,হাফ ডজন মামলার ওয়ারেন্টভুক্ত আসামী,মোড়ল বাহিনীর সেকেন্ড ইন কমান্ড জুয়েল প্যাদাকে অস্ত্র ও গুলিসহ আটক করেছে র‌্যাব। এ ঘটনায় কলাপাড়া থানায় র‌্যাব বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে। জুয়েলের বাড়ি কলাপাড়ার টিয়াখালী ইউনিয়নে।

র‌্যাব-৮ পটুয়াখালী ক্যাম্পের অধিনায়ক হাছান আলী জানান, তাদের কাছে গোয়েন্দা তথ্যছিলো চাকামইয়া এলাকায় অস্ত্র নিয়ে একজন অবস্থান করছে। গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাত আড়াইটার দিকে কলাপাড়া উপজেলার চাকামইয়া পুরাতন ব্রীজের উপর অভিযান চালায়। সেখানে মোকলেসের স্ব-মিলের সামনে থেকে জুয়েল প্যাদা(৩২)কে আটক করে র‌্যাব। এ সময় তার কোমরে একটি ওয়ান শুটারগুান ও পকেটে চারটি কার্তুজ পাওয়া যায়।

র‌্যাব আরো জানায়, আটক জুয়েলের নামে কলাপাড়া, আমতলী ও পটুয়াখালী থানায় হত্যা, অস্ত্রসহ ৭টি মামলা রয়েছে। সে কলাপাড়া উপজেলার ধানখালী এলাকাকার চিহ্নিত মোড়ল বাহিনীর সেকেন্ড ইন কমান্ড। এদিকে জুয়েল প্যাদারা আটকের সংবাদে এলাকার জনমনে নেমে এসেছে স্বস্তি।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com