রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
জনগণের অর্থনৈতিক মুক্তির পথ বের করতে হবে: তারেক রহমান স্পেন্ড অ্যান্ড উইন : বিজয়ীদের নাম ঘোষণা করেছে মাস্টারকার্ড বিআরটি প্রকল্পের কাজ চলতি বছরের মধ্যে শেষ করতে হবে মুইজ্জুর আসন্ন ভারত সফর কী বার্তা দিচ্ছে? হবিগঞ্জে থানা চত্বর থেকে পরিত্যক্ত শটগান উদ্ধার গার্মেন্টস শ্রমিক হত্যা নারায়ণগঞ্জে শেখ হাসিনা-শামীম ওসমানের বিরুদ্ধে মামলা মাঝ রাস্তায় যাত্রী ওঠা-নামা বন্ধের নির্দেশ সোনার দামে নতুন রেকর্ড, ভরি ১৩৩০৫১ টাকা পাকিস্তানে সন্ত্রাসী হামলায় ৬ সেনা নিহত বাংলাদেশের ইলিশ পাঠানোর ঘোষণায় পশ্চিমবঙ্গে খুশির জোয়ার সাজেকে আটকা পড়েছে ৮ শতাধিক পর্যটক সিলেটে বজ্রপাতে একদিনে ৪ জনের মৃত্যু ইতিহাসে প্রথমবার ২৬০০ ডলার ছাড়ালো সোনার আউন্স আইনশৃঙ্খলা অবনতির চেষ্টা করলে হাত ভেঙে দেওয়া হবে ইসরাইল-হিজবুল্লাহ মুখোমুখি, যা বললেন জাতিসংঘ প্রধান কাশিমপুর থেকে পলাতক মৃত্যুদণ্ডপ্রাপ্ত আসামি গ্রেফতার বাসায় ফিরলেও সুস্থ নন খালেদা জিয়া: ফখরুল ইসরায়েল-হিজবুল্লাহ সংঘাতের মধ্যে নতুন যুদ্ধাস্ত্র সামনে আনলো ইরান সুনামগঞ্জে বজ্রপাতে বৃদ্ধের মৃত্যু কেউ আইন হাতে তুলে নেবেন না: নজরুল ইসলাম খান

অস্ত্রসহ বিপ্লবী কমিউনিস্ট পার্টির বিভাগীয় কমান্ডারসহ গ্রেফতার ২

যশোর প্রতিনিধি:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ১১ জুলাই, ২০২৪
  • ১৪ বার পড়া হয়েছে

যশোরে অস্ত্রসহ চরমপন্থি সংগঠন বিপ্লবী কমিউনিস্ট পার্টির খুলনা বিভাগীয় কমান্ডারসহ দুজনকে গ্রেফতার করেছে র‌্যাব। বুধবার (১০ জুলাই) রাত সাড়ে ১১টার দিকে জেলার রেলগেট এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন, বিপ্লবী কমিউনিস্ট পার্টির খুলনা বিভাগের কমান্ডার মো. আব্দুল লতিফ লাল্টু (৬০) ও তার সহযোগী ইদ্রিস মণ্ডল (৪৫)। এসময় তাদের কাছ থেকে দুটি বিদেশি পিস্তল, একটি রিভলভার, দুটি ম্যাগাজিন ও ৬ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

আব্দুল লতিফ কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয় এলাকার দুব্বাচারা গ্রামের মৃত তেজারত মণ্ডলের ছেলে ও ইদ্রিস আলী একই এলাকার মৃত মঈনুদ্দিন মণ্ডলের ছেলে।

যশোর র‍্যাব-৬ এর কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ সাকিব হোসেন বলেন, ১০ জুলাই রাত ১১টার দিকে গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি বেনাপোল থেকে কয়েকজন চোরাকারবারি যশোরের দিকে আসছিলেন।

এসময় ফোর্স নিয়ে বেনাপোল সড়কের দলুর গেট (রেলগেট) পাকা রাস্তার ওপর চেকপোস্ট স্থাপন করা হয়। সন্দেহভাজন বিভিন্ন গাড়ি চেক করা হয়। রাত ১১টা ৩০ মিনিটের দিকে একটি মোটরসাইকেল চেকিংয়ের জন্য সিগন্যাল দিলে মোটরসাইকেলে থাকা দুই ব্যক্তি মোটরসাইকেল ফেলে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com