বুধবার, ০৯ অক্টোবর ২০২৪, ০২:১৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মিরপুর-১০ মেট্রো স্টেশন চালু হবে এ মাসেই সাবেক সেনা সদস্য হত্যায় ৯ জনের যাবজ্জীবন ইতা‌লি ভিসাপ্রার্থীদের যে বার্তা দি‌লেন পররাষ্ট্র উপ‌দেষ্টা ময়মনসিংহে ‘চাঁদাবাজ’ রানাসহ ৬ আ. লীগ নেতা গ্রেপ্তার নিরাপদ খাদ্য পেতে অ্যান্টিবায়োটিকের ব্যবহার কমাতে হবে ছয়দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর টি-টোয়েন্টি থেকে মাহমুদউল্লাহর অবসর ঘোষণা শেখ হাসিনা কোথায় আছেন, জানালেন ছেলে জয় সাবেক রেলমন্ত্রী মুজিবুলসহ ৪ জনের দুর্নীতির অনুসন্ধান শুরু পিএসসির চেয়ারম্যানসহ সব সদস্যের পদত্যাগ জামিন পেলেন সাবের হোসেন চৌধুরী, কারামুক্তিতে বাধা নেই বাংলাদেশে মানবাধিকার সুরক্ষিত দেখতে চায় যুক্তরাষ্ট্র: মিলার সাইবার নিরাপত্তা আইন বাতিল করতে হবে: ড. ইফতেখারুজ্জামান শাহ্জালাল ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসারদের ফাউন্ডেশন ট্রেনিং কোর্স শুরু দুর্গাপূজার ছুটি বাড়িয়ে প্রজ্ঞাপন মন্ত্রী-এমপিরা কার ইঙ্গিতে পালালো তাদের শ্বেতপত্র প্রকাশ করুন: ফারুক মোটরসাইকেলের ইঞ্জিনেই চলবে হেলিকপ্টার! তাপসী তাবাসসুমকে আদালতে হাজির হতে নির্দেশ নেত্রকোণায় লাখ মানুষ পানিবন্দি, এক মৃত্যু আন্দোলন দমাতে অস্ত্র ব্যবহার, যুবলীগ কর্মী আরাফাত গ্রেপ্তার

অস্কারে মনোনীত ভারতীয় ছবির প্রদর্শন প্রিয়ঙ্কার বাড়িতে

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় রবিবার, ৮ জানুয়ারী, ২০২৩
  • ২২ বার পড়া হয়েছে

এই বছর অস্কারে মনোনীত ‘চেলো শো’ ছবিটি চর্চায় রয়েছে। লস অ্যাঞ্জেলসের বাড়িতে এই ছবির বিশেষ প্রদর্শনের ব্যবস্থা করলেন প্রিয়ঙ্কা চোপড়া।

মায়ানগরী ছেড়ে আপাতত বিদেশেই সংসার প্রিয়ঙ্কা চোপড়ার। তবে বিদেশে থাকলেও তিনি যে মনেপ্রাণে এখনও ভারতীয় ছবির পাশে আছেন তা আরও একবার প্রমাণিত হল। সুদূর মার্কিন মুলুকে অভিনেত্রী চলতি বছরের অস্কারে সেরা আন্তর্জাতিক ছবির বিভাগে মনোনীত ছবি ‘চেলো শো’-এর প্রদর্শনের আয়োজন করলেন। কোনও প্রেক্ষাগৃহ নয়, লস অ্যাঞ্জেলসে নিজের বাড়িতেই এই ছবির প্রদর্শনের ব্যবস্থা করলেন তিনি।

নলিন কুমার পাণ্ড্য ওরফে প্যান নলিনের ছবি ‘চেলো শো’। গত বছর জুন মাসে মুক্তি পায় এই ছবি। সিনেমার প্রতি অগাধ ভালবাসা থেকে স্বপ্নপূরণের প্রবল ইচ্ছা। গুজরাতের এক গ্রামের ন’বছর বয়সি বালক সময়। স্বপ্নপূরণ করতে গিয়ে সে যে অভিজ্ঞতার সম্মুখীন হয়, তা নিয়েই তৈরি এই ছবি। দর্শক এবং সমালোচকদের প্রশংসা কুড়িয়ে চলতি বছরের অস্কারে সেরা আন্তর্জাতিক ছবির বিভাগে মনোনয়ন ছিনিয়ে নিয়েছে ‘চেলো শো’। সেই জন্যই লস অ্যাঞ্জেলসের বাড়িতে ছবির প্রদর্শনের আয়োজন করেন প্রিয়ঙ্কা। পরিচালক ছাড়াও প্রদর্শনে উপস্থিত ছিলেন, ছবির শিশু অভিনেতা ভাবিন রাবারি। এই অনুষ্ঠানের একাধিক ছবি সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছে।

সূত্র: আনন্দবাজার

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com