শুক্রবার, ০৩ মে ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

অসুস্থ মাকে দেখে ফেরার পথে গণধর্ষণের শিকার তরুণী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৩ সেপ্টেম্বর, ২০১৭
  • ৭৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, বাউফল (পটুয়াখালী): পটুয়াখালীর বাউফল উপজেলায় গণধর্ষণের শিকার হয়েছেন এক তরুণী (১৮)।

শনিবার সকালে পটুয়াখালী সদর হাসপাতালে চিকিৎসাধীন অসুস্থ মাকে (৬৬) দেখে দশমিনার বাড়ি ফেরার পথে বাউফলের মিলঘর মহাশ্রাদ্ধী এলাকায় গণধর্ষণের শিকার হন ওই তরুণী।

এই ঘটনায় মামলা দায়েরের পর কবির শরীফ নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বাউফল থানার ওসি আযম খান ফারুকী ঘটনার সত্যতা শিকার করেছেন।

তিনি বলেন, পটুয়াখালী সদর হাসপাতালে চিকিৎসাধীন অসুস্থ মাকে (৬৬) দেখে সকালে বাড়ি ফিরছিলেন ওই তরুণী (১৮)। শহরের পুরান বাজার থেকে খেয়া পার হয়ে ওপারে লোহালিয়া ঘাটে পৌঁছেন। এরপর লোহালিয়া খেয়াঘাট থেকে ভাড়ায় মোটরসাইকেলে দশমিনায় বাড়ি যাচ্ছিলেন। মোটরসাইকেলে ছিলেন তিনি ও চালক।

ওসি বলেন, পথে বাউফলের আদাবাড়ীয়া ইউনিয়নের মিলঘর মহাশ্রাদ্ধী এলাকায় পৌঁছলে সেখানে থাকা আরও তিন যুবক ও মোটরসাইকেল চালক তরুণীকে জোর করে পাশের বাগানের নিয়ে ধর্ষণ করে।

তিনি বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে তরুণীকে উদ্ধার করা হয়। এছাড়া ঘটনায় জড়িত অভিযোগে মোটরসাইকেল চালক কবির শরীফকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

ধর্ষণের শিকার ওই তরুণীকে ডাক্তারি পরীক্ষার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান ওসি।

বাউফল থানায় তরুণীর দায়ের করা মামলায় অপর আসামিরা হলেন- আদাবাড়ীয়া ইউনিয়নের মৃত সামসুল হক শরীফের ছেলে কবির শরীফ (২৫), আতাহার গাজীর ছেলে জাফর গাজী (২৮), আবদুর রশিদ সরদারের ছেলে মিজান সরদার (২৬)ও হানিফ মীরের ছেলে সিদ্দিক মীর (২২)।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com