মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৫:৪৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত

অসাধু ও বিএনপিপন্থী ব্যবসায়িদের কারসাজিতে চালের দাম ঊর্ধ্বমুখী- কামরুল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১৬ জুন, ২০১৭
  • ৯৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: কিছু অসাধু ও বিএনপিপন্থী ব্যবসায়ির কারসাজিতে চালের দাম ঊর্ধ্বমুখী হয়েছে মন্তব্য করেছেন খাদ্য মন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম। তবে অসাধু এসব ব্যবসায়ীদের বিরুদ্ধে সরকার সব ধরণের ব্যবস্থা নিয়েছে। অচিরেই চালের দাম নিম্নমুখী হবে বলেও আশাবাদ ব্যক্ত করেন মন্ত্রী।
শুক্রবার (১৬ জুন) জাতীয় প্রেস ক্লাবে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ আয়োজিত এক আলেনাচনা সভায় প্রধান বক্তার বক্তব্যে খাদ্যমন্ত্রী এসব কথা বলেন। আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারামুক্তি দিবস উপলক্ষে এ আলোচনা সভার আয়োজন করে সংগঠনটি।
কমরুল ইসলাম বলেন, ‘চালের দাম কিছুটা ঊর্ধ্বমুখী হয়েছে, এটা স্বীকার করছি। এই চালের দাম চড়া হওয়ার পেছনে ষড়যন্ত্র রয়েছে। কিছু অসাধু ব্যবসায়ী, মিল মালিক, মজুতদার এবং বিএনপিপন্থী কিছু ব্যবসায়ী কারসাজি করে চালের দাম বাড়িয়ে দিয়েছে। এই অসাধু ও বিএনপিপন্থী ব্যবসায়ীদের কারণে চালের দাম বেড়েছে। দেশে চালের কোনো সংকট নেই। এরা ষড়যন্ত্র করে দাম বাড়িয়ে দিয়েছে। তবে এই অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে সব ধরণের ব্যবস্থা নেওয়া হয়েছে, পদক্ষেপ গ্রহণ করেছি। অচিরেই চালের দাম নিম্নমুখী হয়ে আসবে। চাল আমদানির উপর যে ট্যাক্স রয়েছে সেটা আমরা তুলে দেব। কোনো ষড়যন্ত্র আমাদের পরাজিত করতে পারবে না।’
হাজি হাসিবুর রহমান মানিকের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ। এছাড়া কবি কাজী রোজি এমপি, ওয়ার্ল্ড ইউনিভার্সিটির ভিসি অধ্যাপক আব্দুল মান্নান চৌধুরী, সম্মিলিত সাংস্কৃতিক জোটের গোলাম কুদ্দুছ, এমএ করিম, অরুণ সরকার রানা প্রমুখ বক্তব্য রাখেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com