বুধবার, ০৩ জুলাই ২০২৪, ০২:২৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্র সম্পদের সঠিক ব্যবহারে গুরুত্ব দিলেন স্পিকার সুনীল অর্থনীতি বাস্তবায়নে এডিবির সহায়তা চেয়েছেন প্রধানমন্ত্রী মৌলভীবাজারে নদ-নদীর পানি বাড়ছে, ঝুঁকিতে বাঁধের ১১ স্থান ‘জি-ব্রেইন’ উদ্বোধন, এআই আইনের খসড়া সেপ্টেম্বরে চা ওয়ালা তিনবার প্রধানমন্ত্রী হওয়ায় ছটফট করছে কংগ্রেস : মোদি দুপুরের মধ্যে যে ১৭ অঞ্চলে ঝড় হতে পারে অবৈধ সম্পদ : স্ত্রীসহ রাজউক পরিচালকের বিরুদ্ধে মামলা সৌদি থেকে দেশে ফিরেছেন ৪৩ হাজার ৮৩ হাজি কলম্বিয়ার সঙ্গে ড্র করে কোপার কোয়ার্টারে ব্রাজিল ড. ইউনূসের মামলা দ্রুত নিষ্পত্তির নির্দেশ হাইকোর্টের শিক্ষক নেতাদের সঙ্গে বৈঠকে বসবেন ওবায়দুল কাদের শাহজালালে প্রায় সাড়ে ৪ কেজির ৩৮টি স্বর্ণের বার উদ্ধার রোহিঙ্গা ক্যাম্পে পাহাড় ধসে দুইজনের মৃত্যু ধর্মীয় অনুষ্ঠানে পদদলিত হয়ে ১২১ জনের মৃত্যু : ভোলে বাবার সন্ধানে পুলিশ বিপৎসীমার ওপরে ব্রহ্মপুত্র ও ধরলার পানি, নিম্নাঞ্চল প্লাবিত আসামে বন্যা, মৃতের সংখ্যা বেড়ে ৩৮ জিডিপিতে পর্যটন শিল্পের অবদান প্রায় ৪ শতাংশ ভারতে পদদলনে নিহতের সংখ্যা বেড়ে ৮৭ লিবিয়ায় ২ ভাইকে জি‌ম্মি, মুক্তিপণ নিতে এসে গ্রেপ্তার ২ দুর্নীতির বিরুদ্ধে কথা বলে ব্যারিস্টার সুমন দুর্নীতিবাজের রোষানলে

অসংখ্য আঘাতের চিহ্ন! দাফনে বাধা, স্ত্রীসহ ধরা ৬

ময়মনসিংহ প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ২০ মার্চ, ২০২২
  • ১২ বার পড়া হয়েছে

গার্মেন্টকর্মী নারী মৃত স্বামীর লাশ গাজীপুর থেকে গ্রামে শ্বশুড়বাড়িতে নিয়ে আসেন দাফন করতে। এ সময় লাশে অসংখ্য আঘাতের চিহ্ন দেখে সন্দেহ হয় আত্মীয়-স্বজন ও পাড়া-প্রতিবেশীর।  একপর্যায়ে পুলিশে খবর দিলে ধরা পড়েন স্ত্রী ছাড়াও লাশের সঙ্গে আসা আরো পাঁচজন।

আজ রবিবার সকালে এ ঘটনা ঘটে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার রাজিবপুর ইউনিয়নের উজানচর এলাকার যাদুয়ার চর গ্রামে।

পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, ঈশ্বরগঞ্জ উপজেলার ওই গ্রামের মৃত মজিবুর রহমানের ছেলে মো. দেলোয়ার হোসেন (২৮) গত প্রায় চার বছর আগে বিয়ে করে পাশের ঘাগড়া গ্রামের কসম উদ্দিনের মেয়ে মোসা. হাজেরা আক্তার (২২) কে। বিয়ের পর আয়-রোজগারের আশায় দুজনই চলে যান গাজীপুরের কোনাবাড়ির মইলা পুকুরপাড় এলাকায়। সেখানে থেকে হাজেরা একটি গার্মেন্টে ও দেলোয়ার বিভিন্ন জায়গায় শ্রমিকের কাজ করছিলেন।

দেলোয়ারের পরিবারের লোকজন জানান, কিছুদিন পর হাজেরার বেপরোয়া চলাফেরায় বাধা দেন দেলোয়ার। এতে নিজের স্বাধীনতা ক্ষুণ্ন হচ্ছে মনে করে স্বামীর সঙ্গে বিভিন্ন সময় বিবাদে জড়ান হাজেরা। কোনোমতেই হাজেরাকে বাগে আনতে পারছিলেন না দেলোয়ার। এ নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে দ্বন্দ্ব চরম আকার ধারণ করায় কয়েকমাস আগে দেলোয়ার বাড়িতে চলে আসে। পরে স্ত্রী হাজেরা শ্বশুড়বাড়িতে এসে বুঝিয়ে-শুনিয়ে নিয়ে যায়। কিন্তু বেশি দিন পার হয়নি। আবারো ঝগড়া শুরু হয়।  

নিহত দেলোয়ারের মা মিনু খাতুন জানান, গত শনিবার রাত ১২টার দিকে ছেলে দেলোয়ার তাঁকে ভিডিও কলের মাধ্যমে জানায় এ মাসের বেতন পেয়ে একেবারে গ্রামে চলে আসবে। তার (ছেলের) আর কিছুই ভালো লাগে না। এ ঘটনার কয়েক ঘণ্টা পরেই হাজেরা ফোন করে জানায়, তাঁর স্বামী হঠাৎ অসুস্থ হয়ে পড়ে এবং হাসপাতালে নিলে সেখানেই মারা যায়। কয়েক ঘণ্টা পর লাশ নিয়ে বাড়িতে চলে আসবে বলেও জানায় হাজেরা।

আজ রবিবার দুপুর ১২টার দিকে একটি অ্যাম্বুলেন্সে করে লাশ শ্বশুড়বাড়িতে নিয়ে আসেন হাজেরা। সঙ্গে আসনে দুই বোন, এক বোন-জামাই, ভাবি ও ভাই। এ সময় লাশ খুলে দেখা যায় লাশের বুকে, মাথায় ও মুখে অসংখ্য আঘাতের চিহ্ন।  

নিহতের এক আত্মীয় রতন মন্ডল জানান, তিনি মরদেহের শরীরে আঘাতের চিহ্ন দেখে এগুলো কীসের আঘাত প্রশ্ন করলে হাজেরা যথাযথ উত্তর দিতে পারেননি। ফলে পাড়া-প্রতিবেশীসহ পরিবারের লোকজনের সন্দেহ হলে লাশের সঙ্গে আসা সকলকেই আটক করে পুলিশে খবর দেওয়া হয়।

ঈশ্বরগঞ্জ থানার উপপরিদর্শক মো. রেজাউল করিম জানান, তিনি ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহালকালে দেখতে পান শরীরের বিভিন্ন জায়গায় অনেক আঘাতের চিহ্ন। এতে প্রাথমিকভাবে ধারণা করা হয় এটি রহস্যজনক মৃত্যু। তা ছাড়া লাশের সঙ্গে কোনো মৃত্যু সনদ নেই। এ অবস্থায় লাশ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। অপরদিকে আটকদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com