বুধবার, ০৩ জুলাই ২০২৪, ০৪:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
শিশু কিডনী চিকিৎসক সোসাইটির প্রেসিডেন্ট হলেন ডা. আফরোজা বেগম ইসলামী ব্যাংকের কর্পোরেট উদ্যোক্তার শেয়ার বিক্রয় সম্পন্ন ওষুধের গুণগতমান নিশ্চিত করে জনগণের স্বাস্থ্য সুরক্ষা করতে হবে : স্বাস্থ্যমন্ত্রী যখন ডিফেন্স করা দরকার ছিল তখন ওরা মারতে গেছে, কী আর বলবো ‘প্রত্যয় স্কিমের নামে শিক্ষকদের অনাহারের দিকে ঠেলে দিচ্ছে সরকার’ চট্টগ্রামে হত্যা মামলায় ৪ জনের ফাঁসির আদেশ ২৪৬ কোটি টাকায় ৪০ টন ডিএপি সার কিনবে সরকার ডিএমপিতে আট কর্মকর্তাকে পদায়ন টাঙ্গাইলে দাঁড়ি‌য়ে থাকা ট্রাকে বাসের ধাক্কা, সুপারভাইজারসহ নিহত ২ ‘আপত্তিকর’ খবর প্রকাশ, তীব্র প্রতিবাদ তাসকিনের সমুদ্র সম্পদের সঠিক ব্যবহারে গুরুত্ব দিলেন স্পিকার সুনীল অর্থনীতি বাস্তবায়নে এডিবির সহায়তা চেয়েছেন প্রধানমন্ত্রী মৌলভীবাজারে নদ-নদীর পানি বাড়ছে, ঝুঁকিতে বাঁধের ১১ স্থান ‘জি-ব্রেইন’ উদ্বোধন, এআই আইনের খসড়া সেপ্টেম্বরে চা ওয়ালা তিনবার প্রধানমন্ত্রী হওয়ায় ছটফট করছে কংগ্রেস : মোদি দুপুরের মধ্যে যে ১৭ অঞ্চলে ঝড় হতে পারে অবৈধ সম্পদ : স্ত্রীসহ রাজউক পরিচালকের বিরুদ্ধে মামলা সৌদি থেকে দেশে ফিরেছেন ৪৩ হাজার ৮৩ হাজি কলম্বিয়ার সঙ্গে ড্র করে কোপার কোয়ার্টারে ব্রাজিল ড. ইউনূসের মামলা দ্রুত নিষ্পত্তির নির্দেশ হাইকোর্টের

অষ্টম শ্রেণী পাসে নৌ-পরিবহন কর্তৃপক্ষে চাকরি

বাংলা৭১নিউজ, ঢাকা:
  • আপলোড সময় বুধবার, ৭ জুলাই, ২০২১
  • ২৭ বার পড়া হয়েছে

শূন্য পদে লোকবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ। প্রতিষ্ঠানটি ‘ডুবুরি’ পদে মোট ০৭ জনকে নিয়োগ দেবে। আগ্রহীরা ১০ জুলাই পর্যন্ত আবেদন করতে পারবেন।

আবেদনের যোগ্যতা
১. আগ্রহী প্রার্থীদের কমপক্ষে অষ্টম শ্রেণি পাস হতে হবে
২. সংশ্লিষ্ট কাজে ৫ বছরের অভিজ্ঞতা থাকতে হবে
৩. পানির ১০০ ফুট গভীরে ডুবুরি হিসেবে কাজের অভিজ্ঞতা থাকতে হবে
৪. সুস্বাস্থ্যের অধিকারী হতে হবে।

বয়স
৩০ জুন ২০২১ তারিখে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়স ৩২ বছর।

বেতন: ১১৩০০-২৭৩০০ টাকা এবং অন্যান্য সুবিধা

আবেদনের নিয়ম
আগ্রহী প্রার্থীরা আবেদনের জন্য এখানে ক্লিক করুন

উল্লেখ্য, ২১৫ টাকা আবেদন ফি রকেটের মাধ্যমে আবেদনের ৭২ ঘণ্টার মধ্যে প্রদান করতে হবে। অন্যথায় আবেদন বাতিল বলে গণ্য হবে। অনলাইনে আবেদনের পর আবেদনকারীকে একটি আইডি দেওয়া হবে। সেই আইডি রকেটের বিলের নম্বর হিসেবে ব্যবহার করে আবেদন ফি জমা দিতে হবে।

আরও জানতে এখানে ক্লিক করুন

বাংলা৭১নিউজ/আরকে

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com