বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৮:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

অল্প সময়ে জনপ্রিয়তা পেয়েছে নিউজ টোয়েন্টিফোর-তথ্যমন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ২৮ জুলাই, ২০১৮
  • ১৫০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মধ্যে দিয়ে তৃতীয় বর্ষে পা রাখল বেসরকারি স্যাটেলাইট চ্যানেল নিউজ টোয়েন্টিফোর। অনুষ্ঠানে স্বাধীন বাংলা ফুটবল দলের সদস্যদের হাতে সম্মানসূচক ক্রেস্ট ও নগদ অর্থ তুলে দেওয়া হয়। এরপর নিউজ টোয়েন্টিফোরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

আজ শনিবার রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি, বসুন্ধরায় (আইসিসিবি)  স্বাধীন বাংলা ফুটবল দলকে সম্মাননা জানানোর মধ্যে দিয়ে চ্যানেলটির প্রতিষ্ঠাবার্ষিকীর মূল আয়োজন শুরু হয়।  এরপরে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকীর আনুষ্ঠানিক সূচনা করেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান ও  নিউজ টোয়েন্টিফোর-এর স্বত্ত্বাধিকারী আহমেদ আকবর সোবহান, ইস্ট ওয়েস্ট মিডিয়া ও বসুন্ধরা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক সায়েম সোবহান ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

এ সময় আরো উপস্থিত ছিলেন নিউজ টোয়েন্টিফোরের সিইও নঈম নিজাম, কালের কণ্ঠের সম্পাদক ইমদাদুল হক মিলন, চ্যানেলটির নির্বাহী পরিচালক হাসনাইন খুরশিদসহ প্রতিষ্ঠানটিকে শুভেচ্ছা জানাতে আসা বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।

অনুষ্ঠানে চ্যানেলটির সকল কলাকুশলী ও কর্মকর্তাকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তথ্য মন্ত্রণালয়ের পক্ষ থেকে শুভেচ্ছা জানিয়ে বক্তব্য রাখেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।  তিনি বলেন, খুব অল্প সময়েই চ্যানেলটি জনপ্রিয়তা পেয়েছে।

অনুষ্ঠানে উপস্থিতদের উদ্দেশে ইনু বলেন, আপনারা নিশ্চয় শিকার করবেন নিউজ টোয়েন্টিফোর ইতিমধ্যে দর্শকদের মন কাড়তে সক্ষম হয়েছে।

তিনি আরো বলেন, ২০০৯ সাল থেকে প্রায় ১০ বছর শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের আর্থ-সামাজিক ও রাজনৈতিক ক্ষেত্রে বিষ্ময়কর পরিবর্তন হয়েছে। অর্থনীতিতে ঈর্ষণীয় উন্নতি হয়েছে। এটা ধরে রাখা যাবে কিনা, টেকসই করা যাবে কিনা সেটা প্রশ্ন। এজন্য সবাইকে একযোগে কাজ করতে হবে। তথ্যমন্ত্রী তার বক্তব্যে ৩টি বিষয়ের ওপর জোর দেন। ১. গণতন্ত্রের পাশে থাকা, ২. সাইবার অপরাধ রোধে কাজ করা ও ৩. মুক্ত গণমাধ্যমকে আরও বিকশিত করা।  সূত্র: কালের কণ্ঠ।

বাংলা৭১নিউজ/জেএস

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com