শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ০৪:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বিশ্বে ৮ শিশু ও তরুণীর মধ্যে একজন ধর্ষণ-যৌনহয়রানির শিকার এটিএম থেকে বিকাশে রেমিটেন্স ক্যাশ আউট ৭ টাকায় বগুড়ায় বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারকে অর্থ সহায়তা দিলো জামায়াত মমতাজসহ ৯০ জনের নামে হত্যা মামলা একসঙ্গে ৫ নারী বিচারপতি নিয়োগ দিয়ে সুপ্রিম কোর্টে নতুন ইতিহাস সাহিত্যে নোবেল পেলেন দক্ষিণ কোরিয়ার হান ক্যাং নির্বাচনমুখী সংস্কারগুলো আগে বাস্তবায়ন করতে হবে: সালাহউদ্দিন সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র কারাগারে লিবিয়া থেকে দেশে ফিরেছেন ১৫০ বাংলাদেশি রাশিয়ায় এবার বিমানঘাঁটিতে হামলা, এখনো জ্বলছে তেল টার্মিনালের আগুন ২৪ ঘণ্টায় সাবের হোসেন কীভাবে মুক্তি পেলেন: প্রশ্ন রিজভীর রাজনগরে ২৩১ বস্তা ভারতীয় চিনি উদ্ধার, আটক ১ হারুনের দেশত্যাগ নিয়ে যা বললেন হাসনাত আব্দুল্লাহ শেখ হাসিনাসহ ৪৬ জনের নামে মাহমুদুর রহমানের মামলা ডিম-পেঁয়াজ-আলুর দাম কিছুটা কমেছে: বাণিজ্য মন্ত্রণালয় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক মাদরাসার ভেতরে, ১৪ শিক্ষার্থী আহত দুই কোটির ব্যবসায় ১৫১ কোটি টাকা ঋণ, এস আলমের মাসুদের ঘাড়ে দায় গোলান মালভূমিতে হিজবুল্লাহ সদস্যকে হত্যার দাবি ইসরায়েলের ৩৬৫ দিন নিরাপত্তা দেওয়ার দায়িত্ব আমাদের: স্বরাষ্ট্র উপদেষ্টা

অল্পের জন্য প্রাণে বাঁচলেন অনন্যা

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২
  • ৭৪ বার পড়া হয়েছে

বিপদ যেন পিছু ছাড়ছেই না। ‘মিঠাই’ এর অভিনেত্রীর অনন্যা গুহ বৌবাজার থেকে টালিগঞ্জের স্টুডিওপাড়ায় যাবার সময় দুর্ঘটনার কবলে পড়েন। রাস্তার উপর আমচকা একটি গাছ উল্টে পড়ে তাদের গাড়িতে।  

এই ঘটনায় ব্যাপক ক্ষতিগ্রস্ত হয় অনন্যার গাড়িটি।

তবে অভিনেত্রী বা তার বাবার কোনওরকম আঘাত লাগেনি। গাড়ির দরজা খুলে তাদের সঙ্গে সঙ্গে উদ্ধার করেন স্থানীয়রা।  

খবর পেয়েই দুর্ঘটনাস্থলে পৌঁছায় কলকাতা পুলিশ। আসে বিপর্যয় মোকাবিলা বাহিনীও। গাছটি কেটে সরিয়ে দেওয়া হয়েছে। হিন্দুস্তান টাইম জানায়,ঝরের কারণে গাছের গোড়া আলগা হয়ে যাওয়াতেই সেটি উল্টে পড়েছে। দুর্ঘটনার জেরে সাময়িকভাবে সন্ত্রস্ত হয়ে পড়েন  অনন্যা। গাড়ির বাইরে বের করে আনার পর অভিনেত্রীর চোখেমুখে আতঙ্কের ছাপ ছিল স্পষ্ট। তবে কিছুক্ষণের মধ্যেই ধাতস্থ হয়ে শ্যুটিং সেটে পৌঁছান অভিনেত্রী।

ইনস্টাগ্রামে অভিনেত্রী নিজেই জানান, একদম সুস্থ রয়েছেন তিনি। অনন্যা লিখেছেন, ‘আমি এবং আমার বাবা একদম সুস্থ রয়েছি। কারো কোনও  আঘাত লাগেনি। সকলকে ধন্যবাদ আমাদের কথা ভাববার জন্য়। দয়া করে ভুয়া খবর ছড়াবেন না। আমি একদম ঠিক আছি, এবং মিঠাই আর লক্ষ্মী কাকিমা সুপারস্টারের শ্যুটিং করছি’।

কলকাতার বাংলা টেলিভিশন দুনিয়ার পরিচিত নাম অনন্যা। ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের সুবাদে পরিচয় অনন্যার। মুন্নির চরিত্রে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পায় সে। আপাতত জি বাংলারই দুটি সিরিয়ালে দেখা যাচ্ছে তাকে, লক্ষ্মী কাকিমা সুপারস্টার এবং মিঠাই।  

কদিন আগেই মিঠাই সেটের ওপর ছাদ ভেঙে পড়ে। এতে সেটের অনেকেই আহত হন।

বাংলা৭১নিউজ/এসএন

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com