মঙ্গলবার, ১৫ অক্টোবর ২০২৪, ০৫:২৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বুধবার থেকে ডিমের নতুন দাম কার্যকর হবে : ভোক্তা ডিজি সাবেক কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাক ২ দিনের রিমান্ডে শিল্প উপদেষ্টার সঙ্গে ভারতীয় হাই কমিশনারের সাক্ষাৎ মিরসরাইয়ে সড়ক দুর্ঘটনায় নারী-শিশুসহ একই পরিবারের ৩ জন নিহত সাবেক বিমানমন্ত্রী ফারুক খান ২ দিনের রিমান্ডে আরাকান আর্মির হেফাজত থেকে ১৬ জেলেকে ফেরত এনেছে বিজিবি ৬ দিনের ছুটি শেষে হিলিতে আমদানি-রপ্তানি শুরু সাকিবের দেশে আসা-যাওয়ায় আইনি বাধা নেই: ক্রীড়া উপদেষ্টা আমরা শুনতে চাই না বিচারকরা ঘুষ খায়: ডা. শফিকুর কিউবার রাজপথে ফিলিস্তিনপন্থি মিছিল, নেতৃত্ব দিলেন প্রেসিডেন্ট লেবাননে ২৫ শহর খালি করার নির্দেশ ইসরায়েলের সাবেক কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাকের ৭ দিনের রিমান্ড আবেদন পিএসসির চেয়ারম্যান ও চার সদস্যের শপথ হজ ব্যবস্থাপনায় দুই কমিটি গঠন কাপ্তাইয়ে দুই স্কুল, এক মাদ্রাসায় বিকাশ-বিশ্বসাহিত্য কেন্দ্রের ‘বই পড়া’ চালু ঘানার সঙ্গে দ্বিপাক্ষিক সম্পর্ক উন্নয়নে গুরুত্বারোপ বাংলাদেশের রোবট তৈরি করে নবম শ্রেণির ছাত্রের চমক সাবেক বিমানমন্ত্রী ফারুক খান গ্রেপ্তার ছাত্র আন্দোলনে রাজন হত্যা মামলায় আওয়ামী লীগ নেতা গ্রেফতার কর্মসংস্থান অধিদপ্তর গঠনের কথা ভাবছে সরকার: শ্রম উপদেষ্টা

অমিতাভের নাতনিকে এ ভাবে আগে দেখেছেন?

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৬ জুন, ২০১৭
  • ৪০৯ বার পড়া হয়েছে
বন্ধুদের সঙ্গে পার্টিতে নভ্যা। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।

বাংলা৭১নিউজ, ডেস্ক: এখনও পর্যন্ত তিনি বলিউডে পা রাখেননি। পারিবারিক ধারা মেনে হয়তো অচিরেই সিলভার স্ক্রিনে এন্ট্রি হবে অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নভেলি নন্দার। তবে সোশ্যাল মিডিয়ায় ভরপুর তাঁর উপস্থিতি।

39-14-300x194

ইতিমধ্যেই নেক্সট জেনারেশনের ফ্যাশনিস্তা হিসেবে নিজের ইমেজ গড়ে তুলেছেন। কখনও বন্ধুদের সঙ্গে পার্টির ছবি শেয়ার করেছেন ওয়েব ওয়ার্ল্ডে। কখনও বা ছুটির মেজাজে নভ্যাকে দেখেছেন অনুরাগীরা। এ বার তাঁর নাচের পারফরম্যান্সও পরখ করা যেতে পারে।

আর সে সুযোগ করে দিলেন খোদ নভ্যা। সম্প্রতি নিজের একটি নাচের ভিডিও পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। তা দেখে ইন্ডাস্ট্রির একটা বড় অংশ মনে করছে, খুব তাড়াতাড়িই হয়তো বলি পাড়ায় আসবেন নভ্যা।

যদিও তাঁর মা শ্বেতা আগেই জানিয়ে দিয়েছেন, এই মুহূর্তে মেয়ের পড়াশোনার দিকেই কড়া নজর রয়েছে পরিবারের। অভিনয়ের কোনও পরিকল্পনা নেই।

বাংলা৭১নিউজ/সূত্র: আনন্দবাজার পত্রিকা/এইচবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com