সোমবার, ২৪ জুন ২০২৪, ০৬:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
প্রধানমন্ত্রীর সংবাদ সম্মেলন মঙ্গলবার পদ্মায় গোসলে নেমে ৩ শিশুর মৃত্যু ১০ মাসে ১৩০ মিলিয়ন ডলার নিয়ে গেছেন বিদেশি নাগরিকরা বস্তায় চালের দাম ও জাত লেখা বাধ্যতামূলক করা হয়েছে : খাদ্যমন্ত্রী দেশে নিবন্ধিত সিমের সংখ্যা ৩৩ কোটি ২৭ লাখ ৫৬ হাজার ঘাম ঝরিয়ে নিজেকে ফিট করছেন শাবনূর মারা গেছেন ‘জল্লাদ’ শাহজাহান যাত্রাবাড়ীতে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ গ্রেপ্তার ৬ এবি ব্যাংকের পুলহাট উপশাখার উদ্বোধন মায়ের কুড়ালের আঘাতে প্রাণ গেলো মেয়ের শ্রমিকদের দাবির প্রতি মালিকদের শ্রদ্ধাশীল হতে হবে পুলিশ সদর দপ্তরের সঙ্গে ইউনিট প্রধানদের এপিএ সই ৮ জুলাই চীন সফরে যেতে পারেন প্রধানমন্ত্রী ভারতের সঙ্গে অমীমাংসিত বিষয়গুলো শান্তিপূর্ণ উপায়ে সমাধান হবে ব্লগার নাজিমুদ্দিন হত্যা: মেজর জিয়াসহ চারজনের বিচার শুরু ভারসাম্য ঠিক নেই বলে বিএনপি দোষারোপ করছে : আইনমন্ত্রী তদন্তের আগে কাউকে দুর্নীতিবাজ বলা যাবে না : পররাষ্ট্রমন্ত্রী রাষ্ট্রপতির সাথে বিসিপিএস-এর প্রতিনিধিদলের সাক্ষাৎ পোশাকশ্রমিকদের জন্য ১০ হাজার কোটি টাকা বরাদ্দ দাবি দক্ষিণ কোরিয়ায় ব্যাটারি প্ল্যান্টে ভয়াবহ আগুন, নিহত অন্তত ২০

অভিষিক্ত শরিফুলের হাতেই প্রথম উইকেট

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১
  • ৬৪ বার পড়া হয়েছে

অভিষেক টেস্টেই সবচেয়ে গুরুত্বপূর্ণ উইকেট পেলেন শরিফুল ইসলাম। দিমুথ করুনারত্নেকে ১১৮ রানে লিটন দাশের ক্যাচ বানান বাংলাদেশের বাঁহাতি পেসার। ১৯০ বলে ১৫ চারে সাজানো ছিল শ্রীলঙ্কা অধিনায়কের ইনিংস। ওপেনিংয়ে লাহিরু থিরিমান্নের সঙ্গে তার জুটি ২০৯ রানের। সেঞ্চুরির পথে আছেন ওপেনিংয়ে নামা অপর ব্যাটসম্যান লাহিরু থিরিমান্নেও।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) সকাল সাড়ে ১০টায় ক্যান্ডির পাল্লেকেলে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে শুরু হওয়া সিরিজ নির্ধারণী ম্যাচটিতে টস জিতে প্রথমের ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন স্বাগতিক দলের অধিনায়ক দিমুথ করুণারত্নে।

আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপে প্রথম জয়ের লক্ষ্য নিয়েই এদিন মাঠে নেমেছে সফরকারী বাংলাদেশ। এই ম্যাচে এক পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে টাইগাররা। পেসার ইবাদাত হোসেনকে বিশ্রামে দেওয়া হয়েছে। তার পরিবর্তে ক্রিকেটের অভিজাত এই সংস্করণে অভিষেক হচ্ছে তরুণ পেসার শরিফুল ইসলামের।

এর আগে সিরিজের প্রথম টেস্টে ড্র করেছিল উভয় দল। টানা পাঁচ দিন শ্রীলঙ্কার বিরুদ্ধে সমানতালে লড়াই করে পাওয়া ড্র বাংলাদেশ শিবিরে ফিরিয়েছে আত্মবিশ্বাস। রানের জোয়ার বইয়ে দেয়া এই ম্যাচের মধ্য দিয়ে আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপে প্রথমবারের মতো ২০ পয়েন্ট পেয়েছে লাল-সবুজ বাহিনী।

বাংলা৭১নিউজ/এএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com