সোমবার, ১৩ মে ২০২৪, ০৭:১৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাসচাপায় কলেজছাত্রীর মৃত্যু, চালকের গ্রেফতার দাবিতে মানববন্ধন গোপালগঞ্জে বাস-প্রাইভেটকার সংঘর্ষে নিহত ১, আহত ২ চিকিৎসাধীন শিশু জিহাদকে মামার জিম্মায় দেওয়ার নির্দেশ বিশেষ চাহিদাসম্পন্ন শিশুদের সমাজের মূল ধারায় সম্পৃক্ত করতে হবে নিম্ন আয়ের মানুষের জন্য আবাসন প্রকল্প নিচ্ছে গণপূর্ত মন্ত্রণালয় পবা-মোহনপুর উপজেলা নির্বাচনে প্রার্থীদের প্রতীক বরাদ্দ কুমিল্লার চান্দিনা উপজেলা পরিষদের নির্বাচন স্থগিত সিটি টোলের নামে চাঁদাবাজিতে বাড়ছে নিত্যপণ্যের দাম : সাঈদ খোকন ডাক বিভাগকে সাড়ে ৫ কোটি টাকা রাজস্ব দিলো নগদ গরুবাহী ট্রাকের ধাক্কায় অবসরপ্রাপ্ত পুলিশ কনস্টেবল নিহত গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য সবার কাজ করা উচিত: ফখরুল নৌ-পুলিশের অভিযানে নিষিদ্ধ জাল ও পোনাসহ ৫৪ জন আটক এনবিআর-কাস্টমসে হয়রানি, মন্ত্রিসভায় তুলবেন নানক ডোনাল্ড লুর সফরে র‌্যাবের নিষেধাজ্ঞা ও ভিসানীতির প্রসঙ্গ তোলা হবে রাতে কুতুবদিয়া পৌঁছাবে এমভি আবদুল্লাহ, নাবিকদের বরণ মঙ্গলবার বীর মুক্তিযোদ্ধাদের স্মার্ট এনআইডির আনুষ্ঠানিক উদ্বোধন ২৩ মে জবি শিক্ষার্থী তিথির পাঁচ বছরের কারাদণ্ড পদ্মা সেতুর সমালোচকদের ভুল স্বীকার করার আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর প্রধানমন্ত্রীর সঙ্গে সৌদি রাষ্ট্রদূতের সাক্ষাৎ রাস্তা পারাপারের সময় পিকআপ ভ্যানের ধাক্কায় নারীর মৃত্যু

অভিযান দেখেই ৬০০ টাকার তরমুজ হয়ে গেলো ১৫০

নারায়ণগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ১৬ মার্চ, ২০২৪
  • ৮ বার পড়া হয়েছে

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান দেখেই ৬০০ টাকার তরমুজ ১৫০ টাকায় বিক্রি শুরু করেন বিক্রেতা।

শনিবার (১৬ মার্চ) দুপুরে আড়াইহাজার পৌরসভা বাজারে এ ঘটনা ঘটে। এসময় দোকানের সামনে ক্রেতাদের ভিড় লেগে যায়।

এদিন সকাল থেকে শুরু করে বিকেল পর্যন্ত আড়াইহাজার উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ইশতিয়াক আহমেদ ও আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আহসানউল্লাহর নেতৃত্বে বাজার মনিটরিং ও ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালিত হয়।

এসময় আড়াইহাজার উপজেলার গোপালদী বাজারে অতিরিক্ত দামে মাংস বিক্রি করায় শরিফকে ১০ হাজার এবং মাহদীকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়। সেই সঙ্গে বেশি দামে তরমুজ বিক্রি করায় সাজারুল নামে এক তরমুজ ব্যবসায়ীর পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।

একইসঙ্গে স্থানীয় রয়েল বেকারির মেয়াদোত্তীর্ণ বিভিন্ন পণ্য পেয়ে এবং দাম বেশি নেওয়ায় আরও দুই তরমুজ বিক্রিতাকে আটক করা হয়। পরে মুচলেকা দিলে তাদের ছেড়ে দেওয়া হয়েছে।

আড়াইহাজার উপজেলা নির্বাহী অফিসার ইশতিয়াক আহমেদ বলেন, আমরা সকাল থেকে বাজার মনিটরিং শুরু করি। এসময় কয়েকজন ব্যবসায়ীকে বিভিন্ন অভিযোগে জরিমানা করা হয়েছে। সেই সঙ্গে অনেক ব্যবসায়ীকে সতর্ক করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com