সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৮:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
প্রধান উপদেষ্টা নিয়ে বিতর্কিত পোস্ট, ওএসডি নির্বাহী ম্যাজিস্ট্রেট মুন্নী সাহার ব্যাংক হিসাব তলব ভারতে পালানোর সময় সাবেক ভূমিমন্ত্রী আটক শুরুতেই দুই উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরী গ্রেফতার টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে ভারত সরকারের প্রতি জি এম কাদেরের ত্রাণ সহায়তার আহ্বান ডেঙ্গুতে আরো ৪ জনের মৃত্যু, হাসপাতালে ১২২৫ বাজার মনিটরিংয়ে টাস্কফোর্স গঠন হচ্ছে : আসিফ ভারত থেকে এলো ২ লাখ ৩১ হাজার ডিম, পিস ৭.৫ টাকা কোনো নিরাপত্তাঝুঁকি নেই, নির্বিঘ্নে পূজা হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা সুদ মওকুফ করে ঋণ রিশিডিউল করার দাবি চামড়া ব্যবসায়ীদের ১০০০ আইটি ইঞ্জিনিয়ারকে প্রশিক্ষণ দিতে চায় জাইকা বাংলাদেশের খাদ্য নিরাপত্তায় সহায়তা দেবে যুক্তরাষ্ট্রের ইউএসটিডি দুই জাহাজে অগ্নিকাণ্ড: নৌ-মন্ত্রণালয়ের তদন্ত কমিটি গঠন অভ্যুত্থানে ১০৫ শিশু নিহত, প্রত্যেক পরিবার পাচ্ছে ৫০ হাজার টাকা ক্রিকেটার ছদ্মবেশে শ্রমিক নেওয়ার অভিযোগে ২১ বাংলাদেশি আটক ইসরায়েলি হামলা হলে জবাব দিতে পরিকল্পনা প্রস্তুত ইরানের সাবেক স্বরাষ্ট্র সচিব আমিনুল গ্রেপ্তার অনুমাননির্ভর কোনো কথা বলতে চাই না: সাখাওয়াত হোসেন

অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় শুক্রবার, ১ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৮ বার পড়া হয়েছে

শোবিজ ভুবনে আবারও শোকের ছায়া নেমে এসছে। এবার এক অভিনেত্রীর অস্বাভাবিক মৃত্যুর খরব পাওয়া গেছে। তার নাম অপর্ণা নায়ার। তিনি মালয়লাম টেলিভিশন ও সিনেমার জনপ্রিয় অভিনেত্রী। তিরুঅনন্তপুরম থেকে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়েছে। অপর্ণার বয়স হয়েছিল ৩১ বছর।

ভারতীয় বিভিন্ন গণমাধ্যমের প্রকাশিত সংবাদ থেকে জানা গেছে, কারামানায় গতকাল (৩১ আগস্ট) রাত্রে অপর্ণাকে মৃত অবস্থায় পাওয়া যায়। যদিও সঙ্গে সঙ্গে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু হাসপাতালে পৌঁছতেই তাকে মৃত বলে ঘোষণা করা হয়। কারামানা পুলিশের তরফে একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

অভিনেত্রী অপর্ণার স্বামী সঞ্জিত ও দুই মেয়ে, ত্রায়া ও কৃতিকাকে রেখে গেছেন। মালয়লাম বিনোদন জগতে বেশ জনপ্রিয় মুখ ছিলেন অপর্ণা নায়ার।

অপর্ণা ‘মেঘাতীর্থম’, ‘মুধুগৌভ’, ‘কল্কি’, ‘কড়লু পরঞ্জা কধা’র মতো একাধিক জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন।

অন্যদিকে টেলিভিশনে ‘আত্মসখী’ ও ‘চন্দনামাঝা’র মতো জনপ্রিয় শোয়ের মাধ্যমে পরিচিতি লাভ করেন অপর্ণা। সম্প্রতি তিনি ‘কালিভিড়ু’তে আথিরার চরিত্রে সিন্ধু জ্যাকবকে সরিয়ে অভিনয় করতে শুরু করেন।

অপর্ণা নায়ারের মৃত্যুর খবরে শোকের ছায়া মালয়লাম বিনোদন দুনিয়ায়। তার মৃত্যুর খবর প্রকাশ্যে আসতেই অভিনেত্রীর সোশ্যাল মিডিয়া পোস্ট নজর কাড়ছে সবার। মৃত্যুর কয়েক ঘণ্টা আগে, নিজের মেয়ের মিষ্টি একটি ভিডিও শেয়ার করেছিলেন।

দিন কয়েক আগে তিনি একটি ভিডিও কোলাজ শেয়ার করেছিলেন নিজের ছবি দিয়ে তৈরি, যেখানে নেপথ্যে নারীদের জীবনের কঠিন লড়াইয়ের কথা শোনা যায়। অনুরাগীদের সঙ্গে পরিবারের একটি ছবিও পোস্ট করেছিলেন তিনি।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com