শনিবার, ০৪ মে ২০২৪, ১২:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বাংলাদেশের সাথে গাম্বিয়ার বাণিজ্য ও কৃষি ক্ষেত্রে সহযোগিতা বৃদ্ধির আশাবাদ তীব্র দাবদাহে মরছে মাছ, দিশেহারা চাষিরা ইন্দোনেশিয়ায় বন্যা-ভূমিধসে ১৫ জনের মৃত্যু ভোলায় দুই চেয়ারম্যান প্রার্থীর কর্মীদের মধ্যে সংঘর্ষ, ‌আহত ৩৫ ১০ টাকা দিয়ে টিকিট কেটে চোখ দেখালেন প্রধানমন্ত্রী বাবার মতো রাজনীতিতে নামছেন সোনাক্ষী? কোথায় বৃষ্টি কোথায় তাপপ্রবাহ, জানালো আবহাওয়া অধিদপ্তর হাওরে ধান কাটা উৎসবে মাতোয়ারা কৃষক ফিলিপাইনে ৬ মাত্রার ভূমিকম্প গ্রামীণফোনের এজিএমে ১২৫ শতাংশ নগদ লভ্যাংশ ঘোষণা এ জে মোহাম্মদ আলীর মরদেহ ঢাকায়, সুপ্রিম কোর্টে জানাজা আজ পাকিস্তানে বাস খাদে পড়ে তিন নারীসহ নিহত ২০ সিলেটে আগাম বন্যার শঙ্কা, বাড়ছে সুরমা-কুশিয়ারার পানি গাজীপুরে ২ ট্রেনের সংঘর্ষ ২২ ঘণ্টা পরও শেষ হয়নি উদ্ধার অভিযান কানাডায় শিখ নেতাকে খুনের ঘটনায় ৩ ভারতীয় গ্রেফতার তামিম-হৃদয়ের ঝোড়ো ব্যাটিংয়ে দাপুটে জয়ে শুরু বাংলাদেশের বনানীতে পোশাক শ্রমিকদের সড়ক অবরোধ, তীব্র যানজট মুন্সিগঞ্জে সড়ক দুর্ঘটনায় এক পরিবারের ৩ জন নিহত দেড় বছর পর শনিবার বিদ্যালয়ে ক্লাস, মিশ্র প্রতিক্রিয়া অভিভাবকদের গাজায় ইসরায়েলি হামলায় ৩৪৬২২ ফিলিস্তিনি নিহত

অভিনেতা তানভীরের ঝুলন্ত লাশ উদ্ধার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১৮ জানুয়ারী, ২০১৯
  • ১১৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ঢাকা: মঞ্চ, টিভি ও চলচিত্র পরিচালক এবং অভিনেতা তানভীর হাসান ওসমানী সুমনের (৪২) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে উত্তরা পূর্ব থানা পুলিশ। আজ শুক্রবার দুপুরের দিকে রাজধানী উত্তরার ৪নম্বর সেক্টরের ৪নম্বর রোডের ৩৫ নং বাসার দ্বিতীয় তলা থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। বিকেলে ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

মৃত তানভীর হাসানের ভগ্নিপতি ইশতিয়াক আহমেদ জানায়,  তানভীরের স্ত্রী কোহিনূর নাহার আখন্দ ও এক ছেলে প্রখরকে (৬) নিয়ে উত্তরার ভাড়া বাসায় থাকতো। তানভীর অনেক দিন থেকেই মানসিকভাবে অসুস্থ ছিলেন। গত ৪/৫বছর আগে থেকেই কাজ ছেড়ে দেন। দেড় মাস আগে ব্রেইন স্ট্রোক করেন। তারপর থেকেই মানসিক ভাবে ভেঙ্গে পরেন তানভীর। তিনি আরো জানায়, তানভীর ঢাকা লিটল থিয়েটারের সদস্য ছিলেন।

পরে তিনি নাট্যকেন্দ্রে যোগ দেন। নাটকে অভিনয়ের পাশাপাশি তিনি পরিচালনাও করেছেন। বিজ্ঞাপনচিত্র নির্মাতা হিসেবে অল্প দিনেই সুনাম অর্জন করেন। তিনি ফ্যাশন ডিজাইনারও ছিলেন। তিনি ঢাকা কলেজ থেকে এইচএসসি পাস করে। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে নাটক ও নাট্যতত্ত্ব বিভাগ থেকে স্নাতক ও স্নাতকোত্তর করেছেন। মৃত তানভীর লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ বাজার উপজেলার আনোয়ার উল্লাহর ছেলে।

উত্তরাপূর্ব থানার উপপরিদর্শক (এসআই) আবদুর রহিম জানান,  খবর পেয়ে দুপুর সাড়ে ১২টার দিকে বাসা থেকে তানভীর হাসানের মৃতদেহ উদ্ধার করি।

বাংলা৭১নিউজ/এসই

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com