রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৪:২২ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
মালয়েশিয়ায় ১৩২ বাংলাদেশি গ্রেফতার ডুমুরিয়ায় অস্তিত্ব সংকটে ৭ নদী জাপানে শক্তিশালী ৬.৫ মাত্রার ভূমিকম্প রাস্তা পারাপারের সময় দ্রুত গতির বাসচাপায় নারী নিহত রোববার থেকে ফের তিনদিনের হিট অ্যালার্ট জারি হতে পারে দাবদাহে ঢাকায় উৎপাদনশীল খাতে বছরে ক্ষতি ২৭০০ কোটি ডলার ঘুমন্ত হেলপারকে পুড়িয়ে হত্যা: একজনের দায় স্বীকার, দুজনের রিমান্ড ভারতীয় মসলায় ক্যানসারের উপাদান: তথ্য সংগ্রহ করছে যুক্তরাষ্ট্র দেশে আলাদা ফরেনসিক বিশ্ববিদ্যালয় এখন সময়ের দাবি : সিআইডি প্রধান গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড পাচ্ছে ২৯ প্রতিষ্ঠান নিরাপদ খাদ্য উৎপাদনের আহ্বান প্রাণিসম্পদ মন্ত্রীর চট্টগ্রামে ৪৮ ঘণ্টা পরিবহন ধর্মঘটের ডাক ৩ মাসে গ্রামীণফোনের আয় ৩৯৩২ কোটি টাকা, গ্রাহক বেড়েছে ১০ লাখ পাঁচদিনে সোনার দাম কমলো ৬৪৯৭ টাকা প্রবাসীদের বৈধপথে রেমিট্যান্স পাঠানোর আহ্বান প্রতিমন্ত্রীর ঢাকায় দিনে-দুপুরে জুয়েলারি ব্যবসায়ীর সর্বস্ব লুট বনানীতে যাত্রীবাহী বাসে হঠাৎ আগুন হাসপাতালে ডাক্তার না থাকায় অনেককে শোকজ করা হয়েছে বরিশালে বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের তিনজনের মৃত্যু ভুয়া তথ্য ছড়িয়ে পুঁজিবাজারে বিনিয়োগকারীদের প্রভাবিত করতেন তারা

অবৈধ সম্পদ রক্ষায় শেখ হাসিনা ক্ষমতা ছাড়তে চান না: রিজভী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ১৯ মে, ২০১৭
  • ৮৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: বর্তমান সরকারের মন্ত্রী-এমপিদের প্রাসাদ, হোটেল দেখলেই বোঝা যায় দুর্নীতি করে ৫/৬ বছরের কত কোটি কোটি টাকার অবৈধ সম্পদের মালিক তারা। এই অবৈধ সম্পদ রক্ষা করতে চান বলেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতা ছাড়তে চান না।

আজ সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে স্বাধীনতা ফোরামের মানববন্ধনে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী একথা বলেন।

বিএনপির ভাইস চেয়ারম্যান বরকতউল্লাহ বুলু ও যুগ্ম মহাসচিব খাইরুল কবির খোকনসহ সকল রাজনৈতিক নেতাদের মুক্তির দাবিতে এ মানববন্ধন করা হয়।

তিনি বলেন, আজকে খবরের কাগজ খুললেই আওয়ামী লীগের মন্ত্রী এমপিদের প্রাসাদ আর হোটেলের ছবি আমরা দেখতে পাই। কী পরিমাণ দুর্নীতি করলে মাত্র ৫ থেকে ৬ বছরের মধ্যে এ রকম কোটি কোটি টাকার মালিক হতে পারে। নেতাদের এই অবৈধ সম্পত্তি রক্ষার জন্যেই প্রধানমন্ত্রী আজ ক্ষমতা ছাড়তে চান না।

রিজভী বলেন, সরকারের টার্গেট হচ্ছে বিএনপিকে ধ্বংস করা। বিএনপিকে আতংক মনে করে বলেই সরকার আজ বিরোধীদলের নেতাকর্মীদের দিয়ে দেশের সমস্ত কারাগার ভরেছে। বিএনপির নেতাদের গুম, খুন, হত্যার পরেও এই সরকারের আতংক যেন কাটছেই না। সমাজের শীর্ষ সন্ত্রাসীরা যেমন ভয়ে থাকে এই সরকারও তেমনি ভয়ে থাকে।

এসময় তিনি দাবি করেন, বিএনপি সরকারে ভয় পায় না। আন্দোলন সংগ্রামের দল বিএনপি।

রিজভী অভিযোগ করে বলেন, শাসন বিভাগ বিচার বিভাগের ওপর হস্তক্ষেপ করছে। এজন্য প্রধান বিচারপতির সত্য কথায় আওয়ামী লীগ নেতাদের গায়ের জ্বালা বেড়ে যাচ্ছে।

আয়োজক সংগঠনের সভাপতি আবু নাসের মোহাম্মাদ রহমতউল্লাহর সভাপতিত্বে মানববন্ধনে আরও বক্তব্য রাখেন বিএনপির স্বনির্ভর বিষয়ক সম্পাদক শিরিন সুলতানা, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এবিএম মোশাররফ হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম আজাদ প্রমুখ।

বাংলা৭১নিউজ/এমবিএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com