শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সিলেটে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা, একজনের মৃত্যু নিজেদের ট্যাংক থেকে ছোড়া গোলার আঘাতে ৫ ইসরায়েলি সেনা নিহত বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবিলায় সংসদীয় কূটনীতি কার্যকর হাতিয়ার এআই ভিডিওর ফাঁদে ভারতের রাজনীতি কোরবানির চাহিদার চেয়ে ২২,৭৭,৯৭৩ অতিরিক্ত গবাদিপশু প্রস্তুত কক্সবাজারের আদলে সাজবে পতেঙ্গা ছিনতাই হতে যাওয়া ৫০ হাজার টাকা উদ্ধার করলেন ট্রাফিক পুলিশ সদস্য ‌‘হাসপাতালে দালালদের দৌরাত্ম্য বন্ধে ব্যবস্থা নেওয়া হবে’ কেস খেলবা আসো, নিপুণকে ডিপজল পর্যটন খাতে তুরস্ককে বিনিয়োগের আহ্বান মন্ত্রীর গাজায় ১৫ হাজারের বেশি শিশু নিহত বিদেশি ঋণনির্ভর প্রকল্পের অগ্রগতি জানানোর নির্দেশ প্রধানমন্ত্রীর রূপালী ইন্স্যুরেন্স কোম্পানির মুনাফা বেড়েছে পাপুলের শ্যালিকা ও দুই কর কর্মকর্তার বিরু‌দ্ধে দুদকের মামলা ‘কাক পোশাকে’ কানের লাল গালিচায় ভাবনা ভোট বর্জনের লিফলেট বিতরণকালে বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৩ বুদ্ধ পূর্ণিমা ঘিরে কোনো নিরাপত্তা ঝুঁকি নেই : ডিএমপি কমিশনার ‘মাদক সম্রাজ্ঞী’ লাবনীসহ গ্রেপ্তার ৭ ‘ডো‌নাল্ড লু ঘুরে যাওয়ায় বিএনপির মাথা খারাপ হয়ে গেছে’ রূপপুর-মেট্রোরেলসহ ১০ প্রকল্পেই বরাদ্দ ৫২ হাজার কোটি

অবৈধ দোকান উচ্ছেদে গিয়ে পুলিশ-ব্যবসায়ী সংঘর্ষ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ২১ মে, ২০১৯
  • ৬৮ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,(ময়মনসিংহ)প্রতিনিধি: ময়মনসিংহের ভালুকা উপজেলার সীডস্টোর বাজারে সোমবার সন্ধ্যায় রাস্তার পাশে অবৈধ দোকান উচ্ছেদকে কেন্দ্র করে শিল্প পুলিশের সঙ্গে স্থানীয় ব্যবসায়ীদের ধাওয়া-পাল্টা-ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। এতে পুলিশ ব্যবসায়ীসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। এ ঘটনার জেরে ব্যবসায়ীরা ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে রাখেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ভালুকা উপজেলার সীডস্টোর বাজারে সোমবার সন্ধ্যায় রাস্তার পাশে অবৈধ দোকানপাট উচ্ছেদ করতে যায় ভালুকা শিল্প পুলিশ। এ সময় বেশ কিছু দোকানদার নিজ উদ্যোগে চলে গেলেও কয়েকটি দোকান মালিক যেতে অস্বীকৃতি জানায়। এ নিয়ে দোকানীদের সঙ্গে শিল্প পুলিশের কথা কাটাকাটি হয়। এ সময় এক ব্যবসায়ীকে পুলিশ মারধর করে। পরে উত্তেজিত ব্যবসায়ীরা পুলিশকে ধাওয়া করে।

এ সময় পুলিশের সঙ্গে ব্যবসায়ীদের ধাওয়া-পাল্টা-ধাওয়া ও সংঘর্ষের ঘটনা ঘটে। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে বেশ কয়েক রাউন্ড রাবার বুলেট ও টিয়ার সেল নিক্ষেপ করে ব্যবসায়ীদের ছত্রভঙ্গ করে দেয়। এতে পুলিশ ব্যবসায়ীসহ কমপক্ষে ১০ জন আহত হয়েছেন। আহতদের ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপেক্সে ও স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

পরে উত্তেজিত ব্যবসায়ীরা দোকানপাট বন্ধ করে রাস্তায় নেমে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে যান চলাচল বন্ধ করে দেন। এতে ভোগান্তিতে পড়েন শত শত যাত্রী।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈন উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আছে।

বাংলা৭১নিউজ/এস.এ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com