মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৪:৩১ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
ডেঙ্গুতে মাকে হারিয়েছি, আর যেন কেউ মারা না যায়: স্বাস্থ্যমন্ত্রী চীনে হাসপাতালে ছুরি হামলায় নিহত ২, আহত ২৩ স্মার্ট বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে আইইবির প্রতিষ্ঠাবার্ষিকী পালন সিরিজ জয়ের লক্ষ্যে ব্যাটিংয়ে বাংলাদেশ, একাদশে দুই পরিবর্তন সড়কের নিরাপত্তা নিশ্চিতে তথ্য আদান-প্রদান করবে চসিক-সিএমপি ধান ও চালের মানে আপস করা হবে না : খাদ্যমন্ত্রী সুজানগরে বিপুল পরিমাণ টাকা ও ১০ সহযোগীসহ চেয়ারম্যান প্রার্থী আটক দানবীর আরপি সাহার অন্তর্ধান ও মির্জাপুর গণহত্যা দিবস ৬ মাস বন্ধ থাকবে কমলাপুর-টিটি পাড়া সড়কের একটি লেন প্রতিবাদ করায় শিক্ষকের দুই হাত ভেঙে দিলো কিশোর গ্যাং চাল-শাকসবজি-আমসহ অনেক ফসল উৎপাদনে বাংলাদেশ বিশ্বে নেতৃত্ব দিচ্ছে ঝিনাইদহে হাসপাতালে নবজাতক চুরি করতে এসে ২ নারী আটক! ভিসা হয়নি বেশিরভাগ হজযাত্রীর, সময় আরও বাড়ছে আজই সিরিজ নিশ্চিত করতে পারবে বাংলাদেশ! ৮ বিভাগেই বৃষ্টির আভাস, বিদায় নিতে পারে তাপপ্রবাহ লোকসভা নির্বাচনে ভোট দিলেন মোদী উপজেলা নির্বাচন সিরাজগঞ্জে গোপন বৈঠক, ৫ প্রিসাইডিং কর্মকর্তাসহ গ্রেপ্তার ৬ প্রধানমন্ত্রীর সঙ্গে আইওএম মহাপরিচালকের সৌজন্য সাক্ষাৎ ন্যায্যমূল্যে পণ্য মানুষের কাছে পৌঁছাতে কাজ করছে টিসিবি ঢাকায় আসছেন যুক্তরাজ্যের পররাষ্ট্র প্রতিমন্ত্রী

অবৈধভ পুকুর খননের অপরাধে ৫০ হাজার টাকা জরিমানা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৩ জুন, ২০১৮
  • ২৪৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মনজুর-ই-মওলা সাব্বির, নাটোর প্রতিনিধি: অবৈধ ভাবে কৃষি জমিতে পুকুর খনন করার অপরাধে নাটোরের নলডাঙ্গা উপজেলায় ফাত্তাহ নামের এক ব্যক্তির ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

রোববার নির্বাহী ম্যাজিস্ট্রেষ্ট ও ইউএনও রেজা হাসান এ অভিযান পরিচালনা করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেষ্ট ও ইউএনও রেজা হাসান জানান, রোববার অবৈধভাবে কৃষিজমিতে পুকুর খননকারীদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করা হয়। উপজেলার রামশাকাজিপুর গ্রামের আব্দুল ফাত্তাহ নামের ব্যক্তি বিনাঅনুমতিতে ভেকু দিয়ে একটি বড়মাপের কৃষি জমিতে পুকুর খনন করছিল।

এসময় ভ্রাম্যমাণ আদালত খবর পেয়ে মাটি ও বালু ব্যবস্থাপনা আইনে ওই ব্যাক্তির ৫০ হাজার টাকা জরিমানা করা হয় এবং পুকুর খনন কাজ বন্ধ করে দেয়া হয়।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com