বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:৩৬ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খুলনার জিরো পয়েন্টে রূপালী ব্যাংকের উপশাখা উদ্বোধন দ্বাদশ সংসদের দ্বিতীয় অধিবেশন বসছে বৃহস্পতিবার শ্রমিক স্বার্থ নিশ্চিতে ইসলামী শ্রমনীতি প্রণয়নের বিকল্প নেই দেশব্যাপী বৃষ্টিপাত ও কালবৈশাখী ঝড়ের পূর্বাভাস গরমে অসুস্থ হয়ে ঢামেক কর্মচারীর মৃত্যু দুই মাসের নিষেধাজ্ঞা শেষে নদীতে জেলেরা, মিলছে না কাঙ্ক্ষিত ইলিশ আনসার আল ইসলামের সক্রিয় সদস্য গ্রেপ্তার এলপি গ্যাসের নতুন দাম জানা যাবে বৃহস্পতিবার চুয়াডাঙ্গা-যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড শিক্ষামন্ত্রীর চিঠির পর সমাবেশের ডাক দিলো ৩৫ প্রত্যাশীরা তীব্র গরম উপেক্ষা করে নয়াপল্টনে চলছে শ্রমিক সমাবেশ দিল্লির ১০০ স্কুল বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি! নাটোরে জামায়াত-শিবিরের ২০ নেতাকর্মী গ্রেপ্তার রেস্তোরাঁয় মডেলকে গুলি করে হত্যা ভুল চিকিৎসার অজুহাতে চিকিৎসকদের ওপর আক্রমণ ন্যক্কারজনক: স্বাস্থ্যমন্ত্রী গাম্বিয়ায় ওআইসি শীর্ষ সম্মেলনে যোগ দিয়েছে বাংলাদেশ চীনে গভীর রাতে মহাসড়কে ধস, নিহত অন্তত ১৯ গাজীপুরে ট্রাকের ধাক্কায় প্রকৌশলী নিহত নিঃসঙ্গ নারীদের টার্গেট, আমেরিকায় নেওয়ার স্বপ্ন দেখিয়ে প্রতারণা ধর্ষণের সময় চিৎকার, গলা চেপে ধরায় মারা যায় শিশু ঝুমুর

অবসর পেলে খুশি হবো : প্রধানমন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২ অক্টোবর, ২০১৬
  • ৮২ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: ৩৫ বছর থেকে দলের দায়িত্ব পালন করছি। আর কত? দল থেকে অবসর পেলে খুশি হবো। আজ গণভবনে আয়োজিত সংবাদ সম্মেলনে প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা এ কথা বলেন।

আওয়ামী লীগের আসন্ন সম্মেলন নিয়ে বিশিষ্ট সাংবাদিক গোলাম সারওয়ারের করা এক প্রশ্নের জবাবে প্রধানমন্ত্রী এমন অভিব্যক্তি প্রকাশ করেন।

কাউন্সিল প্রসঙ্গে প্রধানমন্ত্রী বলেন, দেশের সবচেয়ে পুরনো এবং ঐতিহ্যবাহী দল বাংলাদেশ আওয়ামী লীগ। গণতান্ত্রিক প্রক্রিয়ার মধ্য দিয়ে এর প্রতিটি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এবারও তাই হবে।

প্রধানমন্ত্রী বলেন, শুধু কেন্দ্রীয় কমিটি নয়, আওয়ামী লীগের তৃণমূলের কমিটিও গণতান্ত্রিক প্রক্রিয়ার মধ্য দিয়ে গঠিত হয়। এটিই আওয়ামী লীগের ঐতিহ্য।

নেতৃত্ব গঠনের ব্যাপারে প্রধানমন্ত্রী বলেন, দল থেকে এবার অবসর পেলে খুশি হব। দীর্ঘ ৩৫ বছর ধরে দলের দায়িত্ব পালন করছি। আর কত?

তবে প্রধানন্ত্রীর এমন অভিব্যক্তি শোনার পর দলের নেতারা উচ্চস্বরে প্রধানমন্ত্রীর ওপরই ফের সমর্থন জ্ঞাপন করেন। এসময় প্রধানমন্ত্রী বলেন, দীর্ঘদিন ধরে দায়িত্ব পালন করে এলেও প্রতিটি সিদ্ধান্ত দলের সংশ্লিষ্ট নেতাকর্মীদের সঙ্গে পরামর্শ করেই নেয়া হয়েছে। আগামী ২২ এবং ২৩ অক্টোবর ঘোষিত কাউন্সিলের তারিখ আর পেছানো হবে না বলেও এসময় জানান প্রধানমন্ত্রী।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com