মঙ্গলবার, ০১ অক্টোবর ২০২৪, ০৯:৪৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বিমসটেক সম্মেলনে মোদির সঙ্গে সাক্ষাৎ হতে পারে ড. ইউনূসের দক্ষিণ সিটিতেও নাগরিক সনদ দেবেন আঞ্চলিক নির্বাহী কর্মকর্তারা ‘থ্রি ইডিয়টসের’ বাস্তব ফুংসুখ ওয়াংড়ুকে আটক করলো পুলিশ মিয়ানমার সীমান্তে মাইন বিস্ফোরণে বাংলাদেশি আহত দেশে যত অন্যায় হয়েছে তার ৯০ ভাগ করেছেন শেখ হাসিনা: কাদের সিদ্দিকী জ্যোতি জাহাজে অগ্নিকাণ্ড : ৭ সদস্যের তদন্ত কমিটি গঠন অক্টোবরে ঘূর্ণিঝড়-বন্যার শঙ্কা প্রধান উপদেষ্টার সঙ্গে সেনাপ্রধানের সাক্ষাৎ টিআইবির বিবৃতি প্রসঙ্গে যা বলল হেফাজতে ইসলাম পাচার হওয়া অর্থ ফেরাতে ইইউ প্রতিনিধিদলের সঙ্গে দুদকের বৈঠক ইসরায়েলকে থামাতে যে পদক্ষেপের পরামর্শ দিলেন এরদোয়ান পুলিশ দেখে সিএনজি থেকে যাত্রীর চিৎকার, ধরা পড়ল তিন ছিনতাইকারী জয়-পুতুল-ববির ব্যাংক অ্যাকাউন্ট জব্দ ডিএমপির পাঁচ ডিসিকে বদলি-পদায়ন ডেঙ্গুরোগী বেশি দক্ষিণ সিটিতে, ঢাকার বাইরে শীর্ষে চট্টগ্রাম আরও ৩০ মেডিকেল ডিসপেনসারি উদ্বোধন সেনাপ্রধানের মহানবি (সা.)-কে নিয়ে কটূক্তিকারী যুবক গ্রেপ্তার থাইল্যান্ডে বাসে আগুন লেগে ২২ শিক্ষার্থীর মৃত্যুর শঙ্কা সাবেক হুইপ মাহবুব আরা গিনি তিন দিনের রিমান্ডে সাবেক এমপি নাজিমকে হত্যার চেষ্টা : ৫ দিনের রিমান্ডে জ্যাকব

অবশেষে ভারত-পাকিস্তান রিজার্ভ ডে’র খেলা শুরু, ওভার কাটা হয়নি

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় সোমবার, ১১ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৭ বার পড়া হয়েছে

বৃষ্টির কারণে ম্যাচ গড়িয়েছে রিজার্ভ ডে’তে। কিন্তু সময়মতো (বাংলাদেশ সময় বিকেল সাড়ে তিনটায় শুরু হওয়ার কথা ছিল) শুরু করা যায়নি ভারত-পাকিস্তানের রিজার্ভ রিজার্ভ ডে’র খেলাও।

অবশেষে সোয়া দুই ঘণ্টা পর মাঠ প্রস্তুত হলো। শুরু হলো রিজার্ভ ডে’র খেলা। ২৪.১ ওভারে ১৪৭ রান নিয়ে মাঠে নেমেছে ভারত।

রোববারই ছিল ভারত-পাকিস্তানের খেলা মূল সূচি। টসও হয়েছিলো। টস জিতে ভারতকে ব্যাট করতে পাঠায় পাকিস্তান। ভারতীয় দুই ওপেনার রোহিত শর্মা এবং শুভমান গিল মিলে ১২১ রানের জুটি গড়ে তোলেন। এরপর দুই উইকেট হারায় তারা। ২৪.১ ওভারের ১৪৭ রান করার পরই নামে বৃষ্টি।

আজও কলম্বোয় সকাল থেকে আবহাওয়া ছিল খারাপ। আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছিলো, আজও বৃষ্টির সম্ভাবনা রয়েছে। তবুও ক্রিকেটপ্রেমীরা আশায় ছিলেন যদি পরিস্থিতি ভালো হয়ে যায়! কিন্তু না, কিছুক্ষণ পরপর বৃষ্টি নামছিলো। বৃষ্টি বন্ধ হলে মাঠ শুকানোর চেষ্টা করা হচ্ছিলো।

পৌনে চারটার দিকে বৃষ্টি বন্ধ হয়ে যায় এবং উইকেটের ওপর থেকে কভার সরিয়ে ফেলা হয়। অবশেষে শুরু করা গেছে ম্যাচটি।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com