রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৩:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
রাজধানীতে স্বামীর ওপর অভিমানে গৃহবধূর ‘আত্মহত্যা’ তিস্তার পানি বিপৎসীমা ছুঁই ছুঁই, তলিয়ে গেছে ঘরবাড়ি-রাস্তাঘাট রবিবার থেকে সারা দেশে ‘বাংলা ব্লকড’ কর্মসূচি ঘোষণা গুজরাটে ছয় তলা ভবন ধসে বহু হতাহতের শঙ্কা ডিআরইউ’র ফল উৎসব অনুষ্ঠিত কোটা ব্যবস্থা সম্পূর্ণভাবে সংবিধানবিরোধী: জি এম কাদের তৃণমূল বিএনপিতে যোগ দিলেন চার দলের আড়াই ডজন নেতাকর্মী প্রথম আইন বিশ্ববিদ্যালয় এবং জুডিসিয়াল একাডেমি নির্মিত হবে শিবচরে হিলিতে এক সপ্তাহে পেঁয়াজের দাম বেড়েছে ৩০ টাকা বিকাশে টাকা দিলেই মিলছে চুরি যাওয়া বৈদ্যুতিক মিটার চিকিৎসকদের সঙ্গে ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের মতবিনিময় সভা যুক্তরাজ্যের প্রথম মুসলিম নারী বিচারমন্ত্রী কে এই শাবানা মাহমুদ? বিশ্ববাজারে সোনার দামে বড় উত্থান ডিএনএর জন্য চিঠি এসেছে, স্যাম্পল দিতে শিগগির কলকাতায় যাবো: ডরিন রাত ১টার মধ্যে ১৫ অঞ্চলে ঝড়ের আভাস বাংলাদেশ এখন ‘হাবিবি’র দেশে পরিণত হয়েছে : আব্দুল মোমেন ইসরায়েলি হামলায় গাজায় একদিনে পাঁচ সাংবাদিক নিহত নারায়ণগঞ্জে বেনজীরের বাগানবাড়ি জব্দ কোটা বাতিলের দাবিতে ফের শাহবাগ অবরোধ কোটা আন্দোলন : চট্টগ্রামে পুলিশের বাধা ভেঙে সড়ক অবরোধ

অবশেষে বিশ্বকাপ নিয়ে দেশে রোহিতরা

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪
  • ৬ বার পড়া হয়েছে

১৭ বছর পর এসে দ্বিতীয় টি-টোয়েন্টি বিশ্বকাপ জিতেছে ভারত। এমন উপলক্ষেও বাধভাঙা উল্লাসে ছিল বাধা। ফাইনালের পরপরই বার্বাডোজে হানা দেয় হারিকেন বেরিল। এ কারণে ক্যারিবিয়ানেই আটকে ছিল ভারতীয় ক্রিকেট দল। অবশেষে দেশের মাটিতে ট্রফি নিয়ে পা রেখেছেন রোহিত শর্মা-বিরাট কোহলিরা।  

বার্বাডোজ থেকে টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী ভারতীয় দলকে এয়ার ইন্ডিয়ার একটি চার্টার্ড বিমানে উড়িয়ে আনার হয়েছে। দিল্লি আন্তর্জাতিক বিমানবন্দরে রোহিতদের স্বাগত জানাতে ভোর থেকেই ভারতীয় ক্রিকেট ভক্তদের ভিড় দেখা গেছে। সকাল ছয়টার কিছু পরেই দিল্লি বিমানবন্দরে অবতরণ করে রোহিতদের বিমান।  

ওই বিমানে করে দেশে ফিরেছেন ক্রিকেটারদের পরিবার, বিসিসিআই কর্মকর্তা ও ক্যারিবিয়ানে আটকে পড়া ভারতীয় সাংবাদিকরা। এরপর পৌনে সাতটা নাগাদ বিমানবন্দর থেকে বেরিয়ে টিম বাসে উঠে পড়েন ক্রিকেটাররা।

বিশ্বজয়ী এই ভারতীয় ক্রিকেট দলের দেখা করার কথা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে। এরপর দিল্লি থেকে মুম্বাইয়ে যাবেন তারা। সেখানে ছত্রপতি শিবাজি বিমানবন্দর থেকে ওয়াংখেড়ে স্টেডিয়াম পর্যন্ত এক কিলোমিটারের প্যারেড হওয়ার কথা। সেই প্যারেডে অংশ নেওয়ার জন্যে ক্রিকেটপ্রেমীদের আহ্বান জানিয়েছেন অধিনায়ক রোহিত শর্মা।

বাংলা৭১নিউজ/এসএম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com