বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:২৭ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু বিএনপির নয় আওয়ামী লীগের নেতারা দেশ ছাড়ছেন : রিজভী মামলা হলে মিল্টনের স্ত্রীকেও গ্রেফতার করা হবে : ডিবি প্রধান হারুন যুক্তরাষ্ট্রের অভিযোগ ইউক্রেন যুদ্ধে রাসায়নিক অস্ত্র ব্যবহার করছে রাশিয়া যুক্তরাষ্ট্রকে নিজের ঘর সামলাতে বললেন প্রধানমন্ত্রী ভারতে ৫১ বছরের রেকর্ড ভাঙলো দাবদাহ, তাপমাত্রা ছাড়ালো ৪৭ ডিগ্রি

অপ্পো মোবাইল কিনে দীপিকার সঙ্গে দেখা করার সুযোগ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় বুধবার, ২৬ জুলাই, ২০১৭
  • ১০৪ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক: অপ্পো কমিউনিকেশন ইকুইপমেন্ট বাংলাদেশ লিমিটেড গ্রাহকদের জন্য অপোর ব্র্যান্ড অ্যাম্বাসেডর এবং বলিউড তারকা দীপিকা পাড়ুকোনের সঙ্গে ভারতে গিয়ে দেখা করার দারুণ এক অফার ঘোষণা করেছে।

অপ্পো স্মার্টফোনের F3 ও F3 প্লাস ফোন কিনে এ অফার উপভোগ করতে পারেন। একটি লাকী ড্রয়ের মাধ্যমে যে কোন ২ জন ভাগ্যবান বিজয়ী সম্পূর্ণ বিনা খরচে ভারতে গিয়ে দীপিকা পাড়ুকোনের সঙ্গে দেখা করে আসার সুযোগ পাবেন।

এছাড়া আরও পাঁচ ভাগ্যবান গ্রাহক পাবেন বাংলাদেশের জনপ্রিয় তারকাদের সঙ্গে ডিনার করার সুযোগ। আরও ১০০ গ্রাহক ব্লু-টুথ স্পিকার ফ্রি পাবেন।

অপ্পো কমিউনিকেশন ইকুইপমেন্ট বাংলাদেশ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর নেভি বলেন, আমরা অপ্পো মোবাইল ফোনে শুধু প্রযুক্তির ব্যবহারেই বিশ্বাস করি না, বরং আমরা গ্রাহকদের স্টাইলের বিষয়টাও বিবেচনায় রাখি এবং এই আকর্ষণীয় কনজ্যুমার অফার আমাদের ভাগ্যবান বিজয়ীদের আমাদের স্টাইলিশ ও ট্যালেন্টেড ব্র্যান্ড অ্যাম্বাসেডর দীপিকা পাড়ুকোনের সঙ্গে অপ্পো ব্র্যান্ড উপভোগ করার সুযোগ করে দেবে।

অপ্পো সম্প্রতি F3 এর ব্ল্যাক ভার্সন বাজারে নিয়ে এসেছে। গ্রাহকরা এখন অপো F3 প্লাস কিনতে পারবেন ৪০,৯০০ টাকায় এবং অপো সেলফি এক্সপার্ট F3 পাবেন ২৬,৫০০ টাকায়।

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com