সোমবার, ০৬ মে ২০২৪, ০৬:৫৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত ফিল্ডিংয়ে বাংলাদেশ, ম্যাচ শুরু হবে ১৫ মিনিট দেরিতে এবার রাফাহ খালি করার নির্দেশ ইসরায়েলের হবিগঞ্জে বজ্রপাতে নারীসহ ২ জনের মৃত্যু জ্বালানি তেলের দাম বাড়ল রূপালী ব্যাংকে হিসাব খোলার মাইলফলক উদযাপন রোহিঙ্গা গণহত্যা মামলায় সহযোগিতার জন্য ওআইসি সদস্যদের প্রতি আহ্বান বাংলাদেশে ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছেন শেখ হাসিনা ‘আওয়ামী লীগের আমলে কোনো রাজনৈতিক হত্যাকাণ্ড হয়নি’

অপহরনের ১৪দিন পর কলেজ ছাত্রী উদ্ধার, অপহরনকারী গ্রেফতার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২১ মে, ২০১৮
  • ২৬১ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, পটুয়াখালী প্রতিনিধি: পটুয়াখালীর কলাপাড়া থেকে অপহরণের ১৪দিন পরে কলেজ ছাত্রী নারগিস আক্তার লাভলীকে (১৬) বরিশাল পুলিশ লাইন এলাকার একটি বাসা থেকে উদ্ধার করেছে কলাপাড়া থানা পুলিশ।

এসময় অপহরনকারী এনামুল হাসানকে গ্রেফতার করা হয়। বরিশাল কোতয়ালী পুলিশের সহায়তায় কলাপাড়া থানার এসআই নাজমুল হাসানের নেতৃত্বে রবিবার মধ্যরাতে এনামুল হাসানকে গ্রেফতার করে উদ্ধার করা হয় নারগিসকে। উপজেলার নীলগঞ্জ ইউনিয়নের পুর্ব হাজীপুর গ্রামের হাবিবুর রহমানের পুত্র এনামুল।

এ ঘটনায় কলাপাড়া থানায় একটি মামলা হয়েছে। পুলিশ ভিক্টিমের ডাক্তারি পরীক্ষার জন্য পটুয়াখালীতে প্রেরণ করেছে। আসামি এনামুল হাসান থানা হাজতে রয়েছে।

আদালতে প্রেরনের প্রস্তুতি চলছে বলে পুলিশ সুত্রে জানা গেছে। কলাপাড়া পৌর শহরের মাদ্রাসা সড়কের বাসা থেকে প্রাইভেট পড়তে যাওয়ার সময় ৬মে বিকেলে অপহৃত হয় নারগিস। ৭মে তার বাবা নজরুল ইসলাম কলাপাড়া থানায় একটি জিডি করেন।

এরপর থেকে পুলিশ মোবাইল ট্রাকিং এর মাধ্যমে অভিযান চালায়। এসআই নাজমুল আরও জানান, প্রতারক বখাটে এনামুল হাসান একইভাবে আরও একাধিক ঘটনা ঘটিয়েছে। একাধিক মেয়ে ও গৃহবধুর সর্বনাশ করেছে বলেও পুলিশ জানিয়েছে। কিন্তু গ্রাম্য একটি সালিশবাজ চক্রের কারনে তাকে আইনের আওতায় আনা যায়নি। চিহ্নিত বখাটে হিসাবে এনামুলের কুখ্যাতি আছে বলে জনশ্রুতি রয়েছে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com