সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
প্রধান উপদেষ্টা নিয়ে বিতর্কিত পোস্ট, ওএসডি নির্বাহী ম্যাজিস্ট্রেট মুন্নী সাহার ব্যাংক হিসাব তলব ভারতে পালানোর সময় সাবেক ভূমিমন্ত্রী আটক শুরুতেই দুই উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরী গ্রেফতার টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে ভারত সরকারের প্রতি জি এম কাদেরের ত্রাণ সহায়তার আহ্বান ডেঙ্গুতে আরো ৪ জনের মৃত্যু, হাসপাতালে ১২২৫ বাজার মনিটরিংয়ে টাস্কফোর্স গঠন হচ্ছে : আসিফ ভারত থেকে এলো ২ লাখ ৩১ হাজার ডিম, পিস ৭.৫ টাকা কোনো নিরাপত্তাঝুঁকি নেই, নির্বিঘ্নে পূজা হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা সুদ মওকুফ করে ঋণ রিশিডিউল করার দাবি চামড়া ব্যবসায়ীদের ১০০০ আইটি ইঞ্জিনিয়ারকে প্রশিক্ষণ দিতে চায় জাইকা বাংলাদেশের খাদ্য নিরাপত্তায় সহায়তা দেবে যুক্তরাষ্ট্রের ইউএসটিডি দুই জাহাজে অগ্নিকাণ্ড: নৌ-মন্ত্রণালয়ের তদন্ত কমিটি গঠন অভ্যুত্থানে ১০৫ শিশু নিহত, প্রত্যেক পরিবার পাচ্ছে ৫০ হাজার টাকা ক্রিকেটার ছদ্মবেশে শ্রমিক নেওয়ার অভিযোগে ২১ বাংলাদেশি আটক ইসরায়েলি হামলা হলে জবাব দিতে পরিকল্পনা প্রস্তুত ইরানের সাবেক স্বরাষ্ট্র সচিব আমিনুল গ্রেপ্তার অনুমাননির্ভর কোনো কথা বলতে চাই না: সাখাওয়াত হোসেন

অপহরণের ৪ দিন পর দুই কিশোরী উদ্ধার, গ্রেফতার ২

বগুড়া প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ৫ মার্চ, ২০২২
  • ১৬ বার পড়া হয়েছে

বগুড়ার শাজাহানপুরে পৃথক অভিযানে অপহরণের শিকার দুই কিশোরীকে উদ্ধার করেছে র‌্যাব। সেই সঙ্গে ইউসুফ আলী (২০) ও মোহাম্মদ আলী (১৯) নামের দুই অপহরণকারীকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতার ইউসুফ আলী বগুড়ার শেরপুর উপজেলার দরি বাংড়া গ্রামের আব্দুস সামাদের ছেলে। মোহাম্মাদ আলী একই উপজেলার কালশীমাটি গ্রামের দুদু মিয়ার ছেলে।

শনিবার (৫ মার্চ) দুপুর পৌনে ২টার দিকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন র‌্যাব-১২ বগুড়ার কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার সোহরাব হোসেন।

র‌্যাব জানায়, মঙ্গলবার (১ মার্চ) বেলা ১১টার দিকে স্কুলে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয় ওই দুই কিশোরী। পরে বাড়ি ফিরে না আসায় তাদের অভিভাবকরা থানায় ও র‌্যাব-১২ কার‌্যালয়ে অপহরণের অভিযোগ করেন। পরে শুক্রবার (৪ মার্চ) রাত সাড়ে ৮টায় এবং দিনগত রাত ১টার দিকে শাজাহানপুর উপজেলায় অভিযান চালায় র‌্যাব।

এসময় অপহরণকারী ইউসুফ আলী ও মোহাম্মদ আলীকে গ্রেফতার করা হয়। তারা ওই দুই কিশোরীকে শাজাহানপুর থেকে অপহরণ করে বগুড়াসহ অন্যান্য জেলার বিভিন্ন জায়গায় আটকিয়ে রেখেছিলেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন।

স্কোয়াড্রন লিডার সোহরাব হোসেন জানান, অভিযুক্তদের সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com