শনিবার, ০৪ মে ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

অপহরণের দুইদিন পর উদ্ধার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৮
  • ৬৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, গৌরনদী (বরিশাল) প্রতিনিধি: অপহরণের ২দিন পর বরিশালের গৌরনদী গালর্স স্কুল অ্যা- কলেজের এসএসসি পরীক্ষার্থিনী (১৬)কে শনিবার বিকালে গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া থেকে উদ্ধার করেছে থানা পুলিশ। এ সময় প্রধান আসামি আশিক ফকির ও তার সহযোগী বাবু সরদারকে গ্রেফতার করেছে পুলিশ।
গৌরনদী মডেল থানার চলতি দায়িত্বে থাকা ইন্সপেক্টর (তদন্ত) মো. আফজাল হোসেন জানান, গোপণ সংবাদের ভিত্তিতে থানার এসআই মাজাহারুল ইসলাম, এস.আ¦ই মুজাহিদুল ইসলামসহ একদল পুলিশ শনিবার বিকাল ৩টার দিকে গোপালগঞ্জ জেলার কোটালীপাড়া উপজেলার নারায়নখার (চুরাতলা) বাজারে অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে আশিক ফকির ও তার বন্ধু বাবু সরদার মাইক্রোবাস যোগে অপহৃতাকে স্থানান্তরের চেষ্টা করে।
তখন আশিক দৌড়ে পালানোর চেষ্টা করলে পুলিশ ধাওয়া করে তাকে গ্রেফতার করে। পরবর্তিতে আশিক ফকিরের দেওয়া স্বীকারোাক্তি অনুয়ায়ী অপহৃতা এসএসসি পরীক্ষার্থিনী (১৬)কে উদ্ধার ও আশিকের সহযোগী বাবু সরদারকে গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত এসএসসি পরীক্ষার্থিনীকে ডাক্তারী পরীক্ষার জন্য গতকাল রোববার সকােেল বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ও জবানবন্দির জন্য বরিশাল আদালতে প্রেরণ করা হয়েছে। প্রধান আসামি আশিক ফকিরের ৫দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করা হবে।
উল্লেখ্য, এসএসসির পরীক্ষার শেষদিন বৃহস্পতিবার দুপুরে বিজ্ঞান পরীক্ষা শেষে উপজেলার পালরদী মডেল স্কুল অ্যান্ড কলেজ পরীক্ষা কেন্দ্র থেকে এসএসসির এক পরীক্ষার্থিনী তার মা’য়ের সঙ্গে একটি রিকশা যোগে নিজ বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে তাদের বহনকারী রিকশাটি দুপুর ২টার দিকে চাঁদশী গ্রামের হানিফ হাওলাদারের দোকানের সামনে পৌছলে আশিক ফকিরে নেতৃত্বে ৪টি মোটর সাইকেল যোগে বখাটে ১০/১২ যুবক তাদের বহনকারী রিকসার গতিরোধ করে। বখাটে যুবকরা জোপপূর্বক এসএসসির ওই পরীক্ষার্থিনীকে একটি মোটর সাইকেল তুলে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় দক্ষিণ চাঁদশী গ্রামের অপহৃতার মা বাদি হয়ে ১১ জনের নামোল্লেখসহ বখাটে ১৫ যুবককে আসামি করে।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com