শনিবার, ০৪ মে ২০২৪, ০২:৩০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

অপহরণের চারদিন পর কলেজছাত্রের মরদেহ উদ্ধার

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১৭ ডিসেম্বর, ২০১৬
  • ১৮০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, সাতক্ষীরা : সাতক্ষীরায় মুক্তিপণের দাবিতে অপহরণের চারদিন পর কলেজছাত্র গৌতম সরকারের (২০) মরদেহ উদ্ধার করা হয়েছে।

আজ সকাল সাড়ে ৮টার দিকে সদর উপজেলার ঘোনা ইউপির মহাদেবনগর গ্রামের বাড়ির পেছনের পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। ঘটনার সঙ্গে জড়িত সন্দেহ পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে।

নিহত গৌতম ঘোষ সাতক্ষীরা সীমান্ত আদর্শ কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রথম বর্ষের ছাত্র ও ঘোনা ইউপির ৮নং ওয়ার্ডের সদস্য গণেষ সরকারের ছেলে।

ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে গ্রেফতারকৃতরা হলেন, সদর উপজেলার ভাড়ুখালি গ্রামের শাহাদাৎ মোড়ল, মহসিন আলী, মহাদেবনগরের সাজু শেখ, সুড়িঘাটা নাজমুল হোসেন ও শাওন।

এদিকে ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে গ্রেফতারকৃত সাজুর বাড়িতে আগুন দিয়ে ধরিয়ে দিয়েছে উত্তেজিত জনতা।

নিহতের বাবা গণেষ সরকার জানান, তার ছেলে মঙ্গলবার রাত ৮টার দিকে বাড়ির পাশে রহুল আমিনের দোকানে বসে টেলিভিশনে খেলা দেখছিল। ওই সময় একজন মুঠোফোনে তাকে ডেকে নিয়ে যায়। তারপর থেকে তাকে আর পাওয়া যায়নি।

একদিন পর তার কাছে ছেলের মুক্তিপণ বাবদ পাঁচ লাখ টাকা চাওয়া হয় মুঠোফোনে। শুক্রবার তিনি একই এলাকার ছয়জনকে আসামি করে সাতক্ষীরা সদর থানায় একটি মামলা করেন। মামলায় তিনি অপহরণের পর পাঁচ লাখ টাকা মুক্তিপণ চাওয়া হচ্ছে বলে অভিযোগ করেন। পরদিন সকালে তার মরদেহ উদ্ধার হলো।

সাতক্ষীরা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ হোসেন মোল্যা জানান, ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পাঁচজনকে গ্রেফতার করা হয়েছে। তাদের স্বীকারোক্তি মোতাবেক মরদেহ উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে শ্বাসরোধ করে তাকে হত্যা করা হয়েছে।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com