মঙ্গলবার, ১৮ জুন ২০২৪, ০১:৩৭ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
নেপালকে হারিয়ে সুপার এইটে বাংলাদেশ ব্যাটারদের ব্যর্থতা: নেপালের বিপক্ষে নড়বড়ে পুঁজি টাইগারদের ত্যাগের মহিমায় ঈদুল আজহা উদযাপন বায়তুল মোকাররমে ঈদুল আজহার প্রথম জামাত অনুষ্ঠিত দেশবাসীকে ঈদের শুভেচ্ছা রাষ্ট্রপতির কোরবানির গরু ছিটকে নদীতে, আনতে গিয়ে ডুবে প্রাণ গেলো কৃষকের সীতাকুণ্ডে গঙ্গাস্নানে নেমে দুই শিশুর মৃত্যু শেষ দিনে গরু কিনতে ক্রেতাদের ঢল, দামও বেশি ব্যবসায়ীর চুরি যাওয়া ৪৬ লাখ টাকা উদ্ধার করল পুলিশ সেন্টমার্টিন ইস্যুতে সরকারের পদত্যাগ করা উচিত: মির্জা ফখরুল রাস্তার ওপর তিস্তার পানি, যোগাযোগবিচ্ছিন্ন সিকিম-কালিম্পং বরিশালের সড়কে ঝরল ৪ প্রাণ গাজার দক্ষিণাঞ্চলে ‘কৌশলগত বিরতি’ ঘোষণা ইসরায়েলের সেন্টমার্টিন নিয়ে ফখরুলের বক্তব্য দায়িত্বজ্ঞানহীন: কাদের ৬ ঘণ্টায় বর্জ্য ব্যবস্থাপনায় প্রস্তুত ডিএনসিসি এক রাতের ব্যবধানে আদার দাম কেজিতে বাড়লো ১২০ টাকা মক্কায় হিটস্ট্রোকে ৬ হজযাত্রীর মৃত্যু মিয়ানমারের আগ্রাসী জান্তার সামনে আ.লীগ সরকার নির্বিকার : রিজভী আসুন ত্যাগের মহিমায় দেশ ও মানুষের কল্যাণে কাজ করি : প্রধানমন্ত্রী শেষ সময়েও চাহিদায় ‘ছোট গরু’, বড় গরুর পাইকার বললেন ‘টেনশনে আছি’

অপহরণচেষ্টা, অটো থেকে লাফিয়ে রক্ষা পেলো স্কুলছাত্র

কিশোরগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩
  • ২০ বার পড়া হয়েছে

বিদ্যালয়ে যাওয়ার সময় অপহরণের শিকার হয়েছিল মো. ইমন নামে পঞ্চম শ্রেণি পড়ুয়া এক ছাত্র। কৌশলে অপহরণকারীর হাত থেকে রক্ষা পেলো সে।

মঙ্গলবার (২১ মার্চ) সকালে কিশোরগঞ্জের হোসেনপুর-পাকুন্দিয়ার আঞ্চলিক মহাসড়কের কাজীহাটি এলাকায় এ ঘটনা ঘটে। ইমন পাকুন্দিয়া উপজেলার জাঙ্গালিয়া ইউনিয়নের ডগারের পাড় এলাকার মো. ইলিয়াসের ছেলে। সে তারাকান্দি মডেল টেকনিক্যাল স্কুলের পঞ্চম শ্রেণির ছাত্র।

স্থানীয়রা জানান, স্কুল ড্রেস পরে বাড়ির সামনের সড়কে ব্যাটারিচালিত অটোরিকশার অপেক্ষা করছিল ইমন। কিন্তু দীর্ঘক্ষণ অপেক্ষার পরও কোনো অটোরিকশা না পেয়ে একটা সিএনজিচালিত অটোরিকশা ওঠে সে। তবে অটোরিকশাটি স্কুলের সামনে না দাঁড়িয়ে দ্রুত চলে যায়। কয়েক মিনিটে অটোরিকশাটি স্কুল থেকে প্রায় পাঁচ কিলোমিটার দূরে পাকুন্দিয়া পৌর সদরের বরাটিয়া চৌরাস্তা বাজারে পৌঁছায়।

এ সময় ইমন বুঝতে পারে সে অপহরণকারীদের কবলে পড়েছে। এক পর্যায়ে স্পিড ব্রেকারের কাছে এসে অটোরিকশাটির গতি কমানো মাত্রই গাড়ি থেকে লাফিয়ে রক্ষা পায় সে। পরে ইমন বরাটিয়া চৌরাস্তায় বাজারের একটি চায়ের দোকানে গিয়ে আশ্রয় নেয়। সেখানে দাঁড়িয়ে থাকা একজনের মোবাইল ফোনে তার বাবাকে ঘটনাটি জানায়।

ইমন জানায়, ‘ওই গাড়িতে আরও একটা ছেলে ছিল। তার মতো ওকেও অপহরণ করা হয়েছে। সে-ও নামার চেষ্টা করেছিল কিন্তু পারেনি। আমি লাফিয়ে পড়ে বেঁচে গেছি।’

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সারোয়ার জাহান বলেন, ছেলেটি সম্ভবত পাচারকারীদের হাতে পড়েছিল। তবে বুদ্ধির জোরে সে বেঁচে গেছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com