সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চুরির মামলা তদন্তে মিললো অবৈধ অস্ত্রের সন্ধান লভ্যাংশ ঘোষণার অনুমতি পেলো যমুনা ব্যাংক বন্যপ্রাণী সংরক্ষণে জাতীয়ভাবে উৎসাহিত করে পুরস্কার পাচ্ছেন যারা বিকাশে টেন মিনিট স্কুলের ফি পেমেন্টে ২০০ টাকা ক্যাশব্যাক দফায় দফায় কমছে সোনার দাম, এবার কমলো ৩১৫ টাকা নৌ পুলিশের অভিযানে অবৈধ জাল ও মাছের পোনাসহ আটক ৫১ সোমবার দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ১৫০০ কোটির মাইলফলক ছুঁলো পদ্মা সেতুর টোল আদায় বাংলাদেশকে ১৪৬ রানের টার্গেট দিলো ভারত শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার প্রাথমিকের শূন্য পদে নিয়োগে পদক্ষেপ নিতে বলল সংসদীয় কমিটি নেত্রীর জন্য জান দেওয়া নয়, সিদ্ধান্ত মানার আহ্বান : দীপু মনি দাবদাহে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা-বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী কোরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু, আমদানি নয় বঙ্গোপসাগর থেকে ভেসে এসেছে টর্পেডো সদৃশ বস্তু এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ৯-১১ মের মধ্যে বেসরকারি বিশ্ববিদ্যালয় কেবল ব্যবসা করলে চলবে না : শিল্পমন্ত্রী আইনগত সহায়তা পাওয়া করুণা নয় : আইনমন্ত্রী কোটালীপাড়ার সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের মামলা বিনামূল্যে ছাতা-খাবার স্যালাইন পাচ্ছেন ৩৫ হাজার রিকশাচালক

অপহরণকারীদের গ্রেফতারর দাবিতে বিক্ষোভ

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শুক্রবার, ৩ আগস্ট, ২০১৮
  • ২১৭ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, মমতাজ সুপ্তি, কুমিল্লা উত্তর প্রতিনিধি: কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগ নেতা উপজেলা পরিষদ সাবেক চেয়ারম্যান মোঃ পারভেজ হোসেন সরকারের অপহরণকারীদের অবিলম্বে গ্রেফতারের দাবিতে আজ শুক্রবার তিতাস উজেলার বাতাকন্দিতে এক বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

মিছিলের নেতৃত্ব দেন কুমিল্লা উত্তর জেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক এবং ইউপি চেয়ারম্যান মোঃ নুরনবি। মিছিলে এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গসহ সেচ্ছাসেবক লীগের সর্বস্তরের নেতাকর্মীরা অংশ নেন। মিছিলটি উপজেলার বাতাকান্দি বাজার থেকে সড়ক পথে কালাই গোবিন্দপুর গিয়ে শেষ হয়েছে। পরে নেতৃবৃন্দ তাদের বক্তব্যে তাদের প্রানপ্রিয় নেতা পারভেজ হোসেন সরকারের আপহরণকারীদের অবিলম্বে গ্রেফতারের দাবি জানিয়েছেন।

উল্লেখ, গত ২৭ জুলাই দুপুরে ঢাকার ধানমন্ডির ২৭ নম্বর রোডের ৩০ নম্বর বাসার সামনে থেকে ৫/৬জনের একটি সন্ত্রাসী দল পিস্তল ঠেকিয়ে জোর করে পারভেজ হোসেনকে তুলে নিয়ে যায়। তখন তিনি জুম্মার নামাজ শেষে বাসায় ফিরছিলেন। ওইদিনই রাত ১০টার দিকে পারভেজকে উদ্ধার করা হয়েছে। হোসেনের। তাৎক্ষনিক কয়েকটি আইনশৃঙ্খলা বাহিনী তৎপরতা আচ করতে পেরে অপহরণকারীরা পারভেজ হোসেনকে বারিধারপার কোন এক স্থানে নামিয়ে দিয়ে যায়। তবে সন্ত্রাসীরা ৩০০ টাকা দামের স্ট্যাম্পে পারভেজ হোসেনের কাছ থেকে সই নিয়েছে বলে অপহৃত জানান।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com