সোমবার, ০৮ জুলাই ২০২৪, ১১:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দেশের শিল্পোন্নয়নে বিটাক গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে: শিল্পমন্ত্রী উচ্চ আদালতের রায় না হওয়া পর্যন্ত অপেক্ষা করতে হবে: ওবায়দুল কাদের এডিসের লার্ভা পাওয়ায় ৯ বাড়িওয়ালাকে দেড় লাখ টাকা জরিমানা শেরপুরে আগ্রাসী ব্রহ্মপুত্র, ভাঙনে দিশেহারা নদীতীরের মানুষ দুই ঘণ্টার কোটা আন্দোলনে স্থবির ঢাকা বাংলাদেশ-ইইউর ৩ মি‌লিয়ন ইউরোর ঋণ সহায়তা চু‌ক্তি স্বাক্ষর কুমিল্লা আদালতে মামুনুল হক-খালেদ সাইফুল্লাহ প্রতিমন্ত্রী সিমিনের সঙ্গে বিশ্ব ব্যাংকের প্রতিনিধিদলের সাক্ষাৎ বিকাশ অ্যাপে প্রথমবার বিল পরিশোধে ৯০০ টাকা পর্যন্ত ডিসকাউন্ট কুপন জরিমানা পরিশোধ করলেই গাড়ির কাগজ পৌঁছে যাবে ডাক বিভাগে গুলিস্তানের জিরো পয়েন্টে জবি শিক্ষার্থীদের অবরোধ চীনে পৌঁছেছেন প্রধানমন্ত্রী কোটা সংস্কার নিয়ে আ স ম রবের পাঁচ দফা একযোগে র‌্যাবের চার ব্যাটালিয়নসহ পাঁচ পরিচালককে বদলি কোটাবিরোধী আন্দোলনে বিএনপির ইন্ধন নেই, সমর্থন আছে: ফখরুল চুপিসারে ফেরেশতাদের কথা শুনে যা করতো জিনেরা ইউপি চেয়ারম্যান হত্যার ঘটনায় মামলা, আওয়ামী লীগ নেতা আটক বেনজীরের গুলশানের ৪টি ফ্ল্যাট পরিদর্শনে দুদক টিম সায়েন্সল্যাব মোড় অবরোধ করে শিক্ষার্থীদের বিক্ষোভ, যানচলাচল বন্ধ পাঁচ মন্ত্রী-প্রতিমন্ত্রীর রুদ্ধদ্বার বৈঠক শেষে যা জানা গেলো

অপহরণকারীকে ৫ লাখ টাকা না দেওয়ায় হত্যা

নড়াইল প্রতিনিধি:
  • আপলোড সময় মঙ্গলবার, ১৫ মার্চ, ২০২২
  • ১৩ বার পড়া হয়েছে

নড়াইলে অপহরণকারীদের ৫ লাখ টাকা না দেওয়ায় আরাফাত নামে এক শিশুকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন- বোড়ামারা গ্রামের তোহিদ মোল্যার ছেলে নাবিল মোল্যা (১৬) ও একই গ্রামের সাহিদুল মোল্যার ছেলে মিলন মোল্যা (২১)।

জানা যায়, গত শনিবার (১২ মার্চ) সকালে নড়াইল সদর উপজেলার মাইজপাড়া ইউনিয়নের বোড়ামারা গ্রামে থেকে সে নিখোঁজ হয়। পরিবারের লোকজন অনেক খোঁজাখুজির পরও তার সন্ধান না পেয়ে একইদিনে সদর থানায় সাধারণ ডায়েরি করে। নিহত শিশু আরাফাত বোড়ামারা গ্রামের ওবাইদুর শিকদারের ছেলে। সে পেড়লী দাখিল মাদ্রাসার ৫ম শ্রেণির ছাত্র। 

এদিকে যে মোবাইল থেকে অপহরণকারীরা ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করেছিল, পুলিশ সেই নাম্বার ট্র্যাকিং করে সোমবার (১৪ মার্চ) রাতে অপহরণকারীদের সন্ধান পায়। তারপর তাদের ২ জনকে আটক করে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে তাদের স্বীকারোক্তিতে পুলিশ বোড়ামারা গ্রামের শিকদার পাড়া বাঁশবাগান থেকে শিশু আরাফাতের লাশ উদ্ধার করে। 

এ বিষয়ে নিহত শিশুর বাবা ওবাইদুর শিকদার বলেন, অপহরণকারীরা আমার কাছে ৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করেছিল। দাবিকৃত টাকা না দেওয়ায় আমার শিশু পুত্রকে হত্যা করা হয়েছে। 

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের ইন্সপেক্টর শামিম জানান, আটককৃতদের দেওয়া তথ্যের ভিত্তিতে শিশু আরাফাতের লাশ উদ্ধার করা হয়েছে।  

এ বিষয়ে নড়াইল সদর থানার ওসি মো. শওকত কবীর জানান, আমাদের সহযোগিতায় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন উদ্ধার কাজ পরিচালনা করে। এই ঘটনায় ২ জনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া জিজ্ঞাসাবাদের জন্য নাবিল মোল্যার বাবা তোহিদ মোল্যা ও মা ফাতেমাকে আটক রাখা হয়েছে।

বাংলা৭১নিউজ/এবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com