বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১০:০৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
ঢাকাসহ দেশের বিভিন্ন স্থানে ভূমিকম্প র‍্যাবের নতুন মহাপরিচালক ব্যারিস্টার হারুন ভারতে সর্বকালের রেকর্ড ভেঙে তাপমাত্রা ৫২.৩ ডিগ্রি ছুঁলো দিল্লিতে রোহিঙ্গারা যেন পাসপোর্ট না পায়, সতর্ক করল সংসদীয় কমিটি প্রেস কাউন্সিল পদক পেলেন চার সাংবাদিক-দুই প্রতিষ্ঠান অবাধ ও সুষ্ঠু পরিবেশে ভোট দিয়েছেন ভোটাররা : কাদের গাজায় জাতিসংঘের সত্তা মরে গেছে: এরদোয়ান অধিকার সুরক্ষায় ইস্পাতকঠিন গণঐক্য গড়ে তুলতে হবে: মির্জা ফখরুল ‌‘প্রতিবার উন্নত দেশগুলো প্রতিশ্রুতি দেয় কিন্তু পূরণ করে না’ খালের টেকসই উন্নয়নে নেদারল্যান্ডসের সঙ্গে কাজ করবে ডিএনসিসি পানির দাম ১০ শতাংশ বাড়ালো ঢাকা ওয়াসা ‘বিশ্বকাপে সবচেয়ে শক্তিশালী দল ভারত’ ৮৭ উপজেলায় ৩৫ শতাংশের কম-বেশি ভোট পড়েছে : সিইসি প্রবাসী কর্মীদের অর্থ ফেরত দিচ্ছে ইউনাইটেড প্ল্যান্টেশন প্রধানমন্ত্রীর এপিএস হাফিজুর-ডিপিএস তুষারের নিয়োগ বাতিল অস্ত্র প্রতি‌যো‌গিতার অর্থ জলবায়ু অভিঘাত থে‌কে রক্ষায় ব‌্যবহার করুন: প্রধানমন্ত্রী এবার আজিজের ‘দুর্নীতির’ অনুসন্ধান চেয়ে দুদকে আবেদন তৃতীয় ধাপে ভোটগ্রহণ শেষ, চলছে গণনা শাহিনকে ফেরাতে চলবে কূটনৈতিক তৎপরতা: ডিএমপি কমিশনার ভোটকেন্দ্রে সহকারী প্রিসাইডিং কর্মকর্তার মৃত্যু

অপরাধ করলে পুলিশও ছাড় পাবে না-ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২৬ ফেব্রুয়ারী, ২০১৮
  • ১৭৯ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, শাহরিয়ার শাকির, শেরপুর প্রতিনিধি : পুলিশের কাজের স্প্রীহা বৃদ্ধি ও দক্ষতার সাথে কাজ করার লক্ষে পুলিশের ময়মনসিংহ রেঞ্জের উদ্যোগে এক ব্যতিক্রমী উদ্যোগ নেয়া হয়েছে। বিভিন্ন জেলায় পুলিশ সুপার অফিসের সম্মেলন কক্ষে পর্যায়ক্রমে রেঞ্জের অপরাধ সম্মেলন করা হচ্ছে। বিভিন্ন জেলার থানা পর্যায়ে অপরাধ দমনে সাফল্যের কারণে পুলিশ কর্মকর্তা ও সদস্যদের মাঝে পুরষ্কার প্রদান করা হচ্ছে। আজ সোমবার শেরপুর জেলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে ময়মনসিংহ রেঞ্জের ডিআইজি নিবাস চন্দ্র মাঝির সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।
এতে উপস্থিত ছিলেন শেরপুরের পুলিশ সুপার রফিকুল হাসান গনি, জামালপুরের পুলিশ সুপার মো: দেলোয়ার হোসেন, ময়মনসিংহের পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, নেত্রকোনার পুলিশ সুপার জয়দেব চৌধুরী, ময়মনসিংহ রেঞ্জের পুলিশ সুপার হারুণ অর রশিদ, শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার আমিনুল ইসলাম, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নজরুল ইসলামসহ পুলিশ বিভাগের অন্যান্য কর্মকর্তাগন।
অনুষ্ঠানে ৭জন পুলিশ কর্মকর্তা, পুলিশ ও চৌকীদারকে অপরাধ দমনে উল্লেখ যোগ্য ভূমিকা রাখার জন্য পুলিশের ময়মনসিংহ রেঞ্জের পক্ষ থেকে ক্রেষ্ট ও পুরষ্কার প্রদান করা হয়।
পুরষ্কার প্রাপ্তরা হচ্ছেন যথাক্রমে, শ্রেষ্ঠ সার্কেল সহকারী পুলিশ সুপার ময়মনসিংহের ফুলপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাখের হোসেন সিদ্দিক, শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (ডিবি) ময়মনসিংহের ডিবির ওসি মো: আশিকুর রহমান, শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক ময়মনসিংহ কোতয়ালী থানার ওসি (তদন্ত) খন্দকার শাকের আহাম্মেদ, শ্রেষ্ঠ ওয়ারেন্ট নিষ্পত্তিকারী অফিসার জামালাপুর থানার এসআই রফিকুল ইসলাম-৩ ও সরিষাবাড়ী থানার এসআই মো: মতিউর রহমান, শ্রেষ্ঠ ওয়ারেন্ট নিষ্পত্তিকারী ও নন এফআইআর প্রসিকিউশন দাখিলকারী অফিসার জামালপুর সদর থানার এএসআই মোশফিকুর রহমান ও শ্রেষ্ঠ চৌকিদার জামালপুরের বকশীগঞ্জ থানার বকশীঞ্জ ইউনিয়নের চৌকিদার মাজেদ মিয়া।
এসময় ডিআইজ নিবাস চন্দ্র মাঝি বলেন, আমরা অপরাধ দমনে সবাইকে উদ্বোদ্ধ করতে এ উদ্যোগ নিয়েছি। তিনি বলেন, মদ, জুয়া, জঙ্গিবাদসহ অন্যান্য অপরাধী কাজ করে কেউ রেহাই পাবে না। আমরা কাউকে ছাড় দিব না। যদি সে পুলিশও হয় তাদেরকেও রেহাই দেয়া হবে না।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com