শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৭:৫৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

অন্যায় করলে কাউকে ছাড় দেয়া হবে না- আইনমন্ত্রী

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৮
  • ২০০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ঢাকা: আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, অন্যায় করলে কাউকে ছাড় দেয়া হবে না। ব্যাংকের ঋণ খেলাপী এবং আর্থিক অনিয়মের ব্যাপারে সরকারের অবস্থান অত্যন্ত পরিষ্কার। যারা দোষী তাদেরকে শাস্তি দেয়া হবে।
আজ রোববার ঢাকায় বিচার প্রশাসন প্রশিক্ষণ ইন্সটিটিউটে অতিরিক্ত জেলা ও দায়রা জজ এবং সমপর্যায়ের বিচার বিভাগীয় কর্মকর্তাদের ১৩৯তম রিফ্রেশার কোর্সের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
আইনমন্ত্রী বলেন, বাংলাদেশে কেউই আইনের উর্ধ্বে নয়। আর যারা নির্দোষ তাদেরকে হয়রানি করা হবে না। এটাই হচ্ছে সরকারের অবস্থান। দুর্নীতি দমন কমিশন এবং আইন প্রয়োগকারী সংস্থাও এ ব্যাপারে সচেতন রয়েছে।
সাংবাদিকদের অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, উচ্চ আদালতে বিচারক নিয়োগের বিষয়ে আইন প্রণয়ন করার প্রক্রিয়া চলছে। চলতি বছরের শেষ নাগাদ এই আইন আপনারা পেয়ে যাবেন।
রিফ্রেশার কোর্সের উদ্বোধনী অনুষ্ঠানে আইনমন্ত্রী বলেন, সংবিধান ও আইন অনুযায়ী প্রত্যেক বিচারকই স্বাধীন। তাই বিচারকরা সৎ, দক্ষ, নিরপেক্ষ ও আন্তরিক হলে তার ন্যায় বিচার নিশ্চিত করতে কোনো ভয় থাকবে না।
প্রশিক্ষণার্থী বিচারকদের উদ্দেশে আইনমন্ত্রী বলেন, আপনারা জানেন সরকার দুর্নীতির ক্ষেত্রে জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে।
বিচার প্রশাসন প্রশিক্ষণ ইন্সটিটিউটের মহাপরিচালক বিচারপতি খোন্দকার মূসা খালেদের সভাপতিত্বে অনুষ্ঠানে আইন ও বিচার বিভাগের সচিব আবু সালেহ শেখ মো. জহিরুল হক এবং বিচার প্রশাসন প্রশিক্ষণ ইন্সটিটিউটের পরিচালক ড. শেখ গোলাম মাহবুবও বক্তৃতা করেন।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com