শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
নিরাপত্তা সংকটে কক্সবাজার সমুদ্র সৈকত ড. ইউনূসের প্রতি পূর্ণ সমর্থন জানালেন জাতিসংঘ মহাসচিব শান্তি প্রতিষ্ঠায় বাংলাদেশ প্রতিশ্রুতিবদ্ধ: পররাষ্ট্র উপদেষ্টা পানিবন্দি ৫০ হাজার পরিবার, অবৈধ বাঁধ অপসারণ চান স্থানীয়রা সৈয়দ শামসুল হকের মৃত্যুবার্ষিকী আজ আজ জাতিসংঘ সাধারণ পরিষদে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস বাংলাদেশে সংস্কার ও সুষ্ঠু নির্বাচনে যুক্তরাষ্ট্রের সমর্থন থাকবে বিশ্ব পর্যটন দিবস আজ নতুন যাত্রায় যুক্তরাষ্ট্রের ব্যবসায়ীদের অংশীদারত্ব চান ড. ইউনূস ডেঙ্গুতে আরও ৩ মৃত্যু, নতুন রোগী ৮২৯ জন ৪৩তম বিসিএস থেকে মাধ্যমিকে সহকারী শিক্ষক হলেন ১৪৩ জন ড. ইউনূসকে হত্যার হুমকি, আদালতে মামলা এ বছরও স্কুলে ভর্তি লটারিতে শহিদদের আত্মত্যাগ ভবিষ্যৎ আন্দোলন সংগ্রামে অনুপ্রেরণা জোগাবে সুদানে কলেরার প্রাদুর্ভাবে মৃত্যু বেড়ে ৪৭৩ কৃষকদের মূল্যায়ন করতে হবে: কৃষি উপদেষ্টা তাইওয়ান প্রণালীতে এই প্রথম যুদ্ধজাহাজ পাঠালো জাপান হত্যা মামলায় নাট্য নির্মাতা রিংকুর জামিন নগদ লভ্যাংশ দিলো রূপালী ইন্স্যুরেন্স কোম্পানি গণমানুষের কল্যাণই জামায়াতের রাজনীতির আদর্শ: শফিকুর রহমান

অন্তঃসত্ত্বা গৃহবধূকে ধর্ষণ, শ্রমিক লীগ নেতার বিরুদ্ধে মামলা

লক্ষ্মীপুর প্রতিনিধি:
  • আপলোড সময় সোমবার, ২৯ জানুয়ারী, ২০২৪
  • ১০ বার পড়া হয়েছে

লক্ষ্মীপুরের রামগতি উপজেলা শ্রমিক লীগের সদস্য সচিব জোবায়ের হোসেনসহ দুজনের বিরুদ্ধে অন্তঃসত্ত্বা গৃহবধূকে (২০) ধর্ষণের অভিযোগে মামলা করা হয়েছে। তবে সোমবার (২৯ জানুয়ারি) সন্ধ্যা ৫টা পর্যন্ত তাদের গ্রেফতার করতে পারেনি পুলিশ।

তদন্তকারী কর্মকর্তা ও রামগতি থানার উপ-পরিদর্শক (এসআই) শাহনুর আলম মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

এসআই শাহনুর আলম বলেন, ভুক্তভোগী গৃহবধূকে ডাক্তারি পরীক্ষা করা হয়েছে। তিনি সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জবানবন্দি দিয়েছেন। এসব নিয়ে ব্যস্ত থাকায় আসামিদের গ্রেফতারে অভিযান চালানো সম্ভব হয়নি। খুব শিগগির তাদের গ্রেফতার করা হবে।

এরআগে রোববার (২৮ জানুয়ারি) রাতে ভুক্তভোগীর মা বাদী হয়ে শ্রমিক লীগ নেতা জোবায়ের ও শাহাদাত হোসেনের নাম উল্লেখ করে রামগতি থানায় মামলা করেন।

এজাহার সূত্র জানায়, প্রায় চার মাস আগে ওই নারীর এক রিকশাচালকের সঙ্গে বিয়ে হয়। বর্তমানে তিনি দুই মাসের অন্তঃসত্ত্বা। শাশুড়ির অসুস্থতার কথা শুনে ২০ জানুয়ারি দুপুরে বাবার বাড়ি থেকে হেঁটে তিনি শ্বশুরবাড়িতে যাচ্ছিলেন।

পথে চর সেকান্দর গ্রামের মৌলভী বাজারের সামনে সুফিরহাট-বাংলাবাজার পাকা রাস্তায় পেছন থেকে তার মুখ চেপে ধরে অভিযুক্তরা। শ্রমিক লীগ নেতা জোবায়ের তার ব্যক্তিগত কার্যালয়ের পেছনের কক্ষে নিয়ে যান। পরে তাকে ধর্ষণ করেন। এ ঘটনা কাউকে জানালে হত্যার হুমকি দেন। ঘটনার সময় অপর অভিযুক্ত শাহাদাত বাইরে পাহারা দিচ্ছিলেন।

অভিযুক্ত শ্রমিক লীগ নেতা জোবায়ের রামগতি উপজেলার চর আলগী ইউনিয়নের চর সেকান্দর গ্রামের মৃত খুরশিদ মাওলানার ছেলে। অপর অভিযুক্ত শাহাদাত একই এলাকার সাহাউদ্দিনের ছেলে।

এ বিষয়ে শ্রমিক লীগ নেতা জোবায়ের হোসেন বলেন, ‘এলাকার শাহাদাত ও সোহাগ আমার অফিসের পেছনে ধর্ষণের ঘটনাটি ঘটিয়েছে বলে শুনেছি। এর সঙ্গে আমি জড়িত নই। রাজনৈতিক প্রতিহিংসাবশত আমাকে ফাঁসানো হচ্ছে।’

তবে যোগাযোগের চেষ্টা করেও শাহাদাতের সঙ্গে কথা বলা সম্ভব হয়নি।

লক্ষীপুর জেলা শ্রমিক লীগের আহ্বায়ক ইউছুফ পাটওয়ারী বলেন, ভুক্তভোগী পরিবার থেকে কেউ আমাদের কাছে অভিযোগ করেননি। ঘটনাটি নিয়ে দলীয় তদন্ত কমটি গঠন করা হবে। অভিযোগ সত্য হলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com