মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০১:০১ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চিপসের প্যাকেট ১, ডাবের খোসা ও দইয়ের পাত্র ২ টাকায় কিনবে ডিএনসিসি সিরাজগঞ্জে গ্যাস লাইনের পাইপ স্থাপনের সময় মাটিচাপা পড়ল শ্রমিক দীর্ঘ প্রতীক্ষার পর চুয়াডাঙ্গা-যশোরে স্বস্তির বৃষ্টি ১০ মে ঢাকায় সমাবেশ করবে বিএনপি ফিলিস্তিনের পক্ষে বিশ্ববিদ্যালয়গুলোতে ছাত্রলীগের কর্মসূচি ইলিশের উৎপাদন বেড়ে ৫.৭১ লাখ টন: মন্ত্রী চাকরিতে প্রবেশের বয়স বাড়ানো নিয়ে যা বললেন জনপ্রশাসনমন্ত্রী সুন্দরবনে আগুন কেন, গভীরভাবে খতিয়ে দেখার নির্দেশ প্রধানমন্ত্রীর লোডশেডিং আগের তুলনায় কমেছে, দাবি জ্বালানি প্রতিমন্ত্রীর প্রধানমন্ত্রীর কাছে শপথ নিলেন লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত

অনুষ্ঠান থামিয়ে তরুণীর শ্লীলতাহানি আটকালেন পাকিস্তানি গায়ক

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৬ জানুয়ারী, ২০১৭
  • ৯৩ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক : পাকিস্তানি গায়ক আতিফ আসলামের স্টেজ কনসার্ট মানেই বাড়তি উন্মাদনা। তার সেই অনুষ্ঠান চলাকালীন সময় তিনি খেয়াল করলেন দর্শক আসনে এক তরুণীকে হেনস্তা করছে কয়েকজন যুবক। সেই পরিস্থিতিতেই দারুণ সিদ্ধান্ত নিলেন তিনি। মাঝপথে কনসার্ট থামিয়ে দিয়ে সেই তরুণীর শ্লীলতাহানি ঠেকালেন তিনি। গায়ক আতিফ আসলামের এই কাজকে কুর্নিশ জানাচ্ছে গোটা বিশ্ব।

এই ঘটনা ঘটেছে গত শনিবার। পাকিস্তানের করাচিতে একটি অনুষ্ঠান করছিলেন এই পাকিস্তানি গায়ক। অনুষ্ঠান চলাকালীন সময়ে দর্শকদের মধ্যে একটি অস্বাভাবিক বিষয় তার নজরে আসে। তিনি খেয়াল করে দেখতে পান যে কয়েকজন যুবক মিলে এক তরুণীকে উত্যক্ত করছে। তখনই তিনি তার সহ-শিল্পীদের থামিয়ে দেন। গান থামিয়ে সোজা সেই যুবকদের কাছে চলে যান।

প্রচণ্ড ধমক দিয়ে আতিফ আসলাম তখন সে ছেলেগুলোকে বলেন, ‘কখনও মেয়ে দেখোনি? তোমাদের ঘরে মা-বোন নেই?’ গায়কের এই চিৎকারে স্তম্ভিত হয়ে যান উপস্থিত শ্রোতারা। চলে আসেন নিরাপত্তারক্ষীরাও। এরপরই ওই তরুণীকে তারা নিরাপদ স্থানে নিয়ে যান।

ঘটনা নিয়ে অবশ্য মুখ খুলেননি অনুষ্ঠানের উদ্যোক্তারা। তবে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এই খবর ছড়িয়ে পড়েছে। আতিফ আসলামের এই প্রয়াসকে দেশ ও বিদেশের তার অগনিত ভক্তরা অভিনন্দন জানিয়েছে।

বাংলা৭১নিউজ/এম

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com