সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১২:১৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
চুরির মামলা তদন্তে মিললো অবৈধ অস্ত্রের সন্ধান লভ্যাংশ ঘোষণার অনুমতি পেলো যমুনা ব্যাংক বন্যপ্রাণী সংরক্ষণে জাতীয়ভাবে উৎসাহিত করে পুরস্কার পাচ্ছেন যারা বিকাশে টেন মিনিট স্কুলের ফি পেমেন্টে ২০০ টাকা ক্যাশব্যাক দফায় দফায় কমছে সোনার দাম, এবার কমলো ৩১৫ টাকা নৌ পুলিশের অভিযানে অবৈধ জাল ও মাছের পোনাসহ আটক ৫১ সোমবার দেশে ফিরছেন প্রধানমন্ত্রী ১৫০০ কোটির মাইলফলক ছুঁলো পদ্মা সেতুর টোল আদায় বাংলাদেশকে ১৪৬ রানের টার্গেট দিলো ভারত শ্রমিকদের জন্য কর্মবান্ধব পরিবেশ গড়ে তুলতে হবে : স্পিকার প্রাথমিকের শূন্য পদে নিয়োগে পদক্ষেপ নিতে বলল সংসদীয় কমিটি নেত্রীর জন্য জান দেওয়া নয়, সিদ্ধান্ত মানার আহ্বান : দীপু মনি দাবদাহে শিক্ষাপ্রতিষ্ঠান খোলা-বন্ধ নিয়ে যা বললেন শিক্ষামন্ত্রী কোরবানির জন্য প্রস্তুত ১ কোটি ৩০ লাখ পশু, আমদানি নয় বঙ্গোপসাগর থেকে ভেসে এসেছে টর্পেডো সদৃশ বস্তু এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ৯-১১ মের মধ্যে বেসরকারি বিশ্ববিদ্যালয় কেবল ব্যবসা করলে চলবে না : শিল্পমন্ত্রী আইনগত সহায়তা পাওয়া করুণা নয় : আইনমন্ত্রী কোটালীপাড়ার সাবেক উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে দুদকের মামলা বিনামূল্যে ছাতা-খাবার স্যালাইন পাচ্ছেন ৩৫ হাজার রিকশাচালক

অনুষ্কার সঙ্গে দেখে আসা ফ্ল্যাট ৩৪ কোটিতে কিনলেন বিরাট

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় শনিবার, ১৮ জুন, ২০১৬
  • ৯৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ,ডেস্ক: অনুষ্কার সঙ্গে তাঁর সম্পর্কের টানাপড়েন নিয়ে যখন তোলপাড় সোশ্যাল মিডিয়া, তখন ফের সবাইকে চমকে দিয়ে শিরোনামে ভারতের টেস্ট অধিনায়ক। এ বার একেবারে অনুষ্কার ‘পাড়া’য় আস্ত একটা ফ্ল্যাট কিনে ফেললেন তিনি।

সূত্রের খবর, সম্প্রতি মুম্বইয়ের ওরলিতে একটি ফ্ল্যাট কিনেছেন বিরাট কোহালি। ৩৪ কোটির এই ফ্ল্যাটটি অবশ্য এখনও তৈরি হয়নি। ২০১৮ সালের শেষ দিকে এটি হাতে পাওয়ার কথা বিরাটের। ৩৫ তলা এই ফ্ল্যাটটির সামনে আরব সাগরের শোভা। টাওয়ার সি এর এই আবাসনের ২৯ তলায় আগেই একটি ফ্ল্যাট বুক করেছেন ভারতীয় ক্রিকেটের আর এক আইকন যুবরাজ সিংহ। বিরাটের ৭ হাজার বর্গফুটের এই ফ্ল্যাটে রয়েছে একটি লিভিং রুম, ডাইনিং রুম, ড্রয়িং রুম, একাধিক বেডরুম এবং বাথরুম, জিম, সিগার রুম, কিচেন। পরিচারকের জন্যও রয়েছে আলাদা ঘর।

কিন্তু এ সবের থেকেও যে বিষয়টা নিয়ে সরগরম মিডিয়া, তা হল বছর খানেক আগে নাকি বিরাট এবং অনুষ্কাকে এই আবাসন সংস্থার অফিসে দেখা গিয়েছে। তাঁরা নাকি সেখানে মডেল ফ্ল্যাটও দেখে এসেছিলেন। তবে কি এ বার এক সঙ্গে থাকার পরিকল্পনা করছে এই সেলেব জুটি? জানার জন্য অপেক্ষা করতে হবে বছর দু’য়েক। ২০১৮তে ফ্ল্যাট ডেলিভার হওয়ার কথা যে!

বাংলা৭১নিউজ/সিএইস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com