শুক্রবার, ১১ অক্টোবর ২০২৪, ০৬:২৯ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
বিশ্বে ৮ শিশু ও তরুণীর মধ্যে একজন ধর্ষণ-যৌনহয়রানির শিকার এটিএম থেকে বিকাশে রেমিটেন্স ক্যাশ আউট ৭ টাকায় বগুড়ায় বিলের পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু বন্যায় ক্ষতিগ্রস্ত ৪০০ পরিবারকে অর্থ সহায়তা দিলো জামায়াত মমতাজসহ ৯০ জনের নামে হত্যা মামলা একসঙ্গে ৫ নারী বিচারপতি নিয়োগ দিয়ে সুপ্রিম কোর্টে নতুন ইতিহাস সাহিত্যে নোবেল পেলেন দক্ষিণ কোরিয়ার হান ক্যাং নির্বাচনমুখী সংস্কারগুলো আগে বাস্তবায়ন করতে হবে: সালাহউদ্দিন সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র কারাগারে লিবিয়া থেকে দেশে ফিরেছেন ১৫০ বাংলাদেশি রাশিয়ায় এবার বিমানঘাঁটিতে হামলা, এখনো জ্বলছে তেল টার্মিনালের আগুন ২৪ ঘণ্টায় সাবের হোসেন কীভাবে মুক্তি পেলেন: প্রশ্ন রিজভীর রাজনগরে ২৩১ বস্তা ভারতীয় চিনি উদ্ধার, আটক ১ হারুনের দেশত্যাগ নিয়ে যা বললেন হাসনাত আব্দুল্লাহ শেখ হাসিনাসহ ৪৬ জনের নামে মাহমুদুর রহমানের মামলা ডিম-পেঁয়াজ-আলুর দাম কিছুটা কমেছে: বাণিজ্য মন্ত্রণালয় নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক মাদরাসার ভেতরে, ১৪ শিক্ষার্থী আহত দুই কোটির ব্যবসায় ১৫১ কোটি টাকা ঋণ, এস আলমের মাসুদের ঘাড়ে দায় গোলান মালভূমিতে হিজবুল্লাহ সদস্যকে হত্যার দাবি ইসরায়েলের ৩৬৫ দিন নিরাপত্তা দেওয়ার দায়িত্ব আমাদের: স্বরাষ্ট্র উপদেষ্টা

অনন্ত-বর্ষাকে দেখে বিদেশি সাংবাদিকদের উচ্ছ্বাস

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় বুধবার, ১৮ মে, ২০২২
  • ৭৪ বার পড়া হয়েছে

কানে গিয়ে আলোর দ্যুতি ছড়াচ্ছেন অনন্ত জলিল ও বর্ষা জুটি। বিভিন্ন দেশের ফটো সাংবাদিকরা তাদের পেয়ে ছবি তুলতে ব্যস্ত হয়ে পড়েন। পাশাপাশি বেশ কজন ভক্তও জুটে গেল এই দুই তারকার। যারা তাদের সঙ্গে সেলফি তুললেন।

আগেও অনন্ত-বর্ষা তাদের সিনেমা নিয়ে কান উৎসবে অংশ নিয়েছেন। এবারও ৭৫তম আসরে তারা গেলেন ‘দিন: দ্যা ডে’ ও ‘নেত্রী: দ্য লিডার’ ছবি দুটি নিয়ে। সেখানেই বিদেশি ক্যামেরাম্যানদের ক্যামেরায় ধরা দিলেন এই তারকা দম্পতি।

চিত্রনায়ক অনন্তের অফিসিয়াল ফেসবুক পেজ থেকে মঙ্গলবার (১৭ মে) একটি ভিডিও আর কিছু ছবি পোস্ট করা হয়। সেখানে দেখা যায়, গাঢ় সবুজ স্যুটে অনন্ত আর সঙ্গে লাল গাউনে বর্ষা নজর কাড়ছেন সবার। বিভিন্ন দেশের ফটো সাংবাদিকরা তাদের ছবি তুলছেন।

সোমবার (১৬ মে) কানের উদ্দেশে ঢাকা ছাড়েন অনন্ত-বর্ষা। মূলত সেখানে ‘দিন: দ্য ডে’ ও ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমার ট্রেলার দেখানো হবে। ট্রেলার দেখে আগ্রহী সিনেমা ব্যবসায়ীরা তাদের দুটি সিনেমা কিনে নেবেন। আশা করা হচ্ছে হলিউডের আদলে নির্মিত ছবি দুটি মন কাড়বে বিভিন্ন দেশের সিনেমার
প্রযোজক ও পরিবেশকদের।

এর আগে অনন্ত জলিলের অফিশিয়াল ফেসবুক পেজে প্রকাশিত ভিডিওতে অনন্ত বলেন, ‘আমরা কান উৎসবে যাচ্ছি। দোয়া করবেন। সেখানে আমরা ‘দিন- দ্য ডে’ ও ‘নেত্রী- দ্য লিডার’ সিনেমার ট্রেলার প্রদর্শন করব।

এছাড়া বিভিন্ন দেশের প্রযোজক ও সাংবাদিকদের সঙ্গে সাক্ষাৎ হবে। আমাদের ‘দিন: দ্য ডে’ সিনেমা দেশের প্রেক্ষাগৃহে কোরবানির ঈদে মুক্তি পাবে। সবাই সিনেমাটি দেখবেন।’

বাংলাদেশ ও ইরানের যৌথ প্রযোজনায় ‘দিন: দ্য ডে’ সিনেমা প্রযোজনার পাশাপাশি অভিনয়ও করেছেন অনন্ত জলিল। তার বিপরীতে অভিনয় করেছেন বর্ষা। সিনেমাটি পরিচালনা করেছেন ইরানের পরিচালক মুর্তজা অতাশ জমজম।

আর বাংলাদেশ ও তুরস্কের যৌথ প্রযোজনায় ‘নেত্রী: দ্য লিডার’ সিনেমাতেও জুটি বেঁধেছেন অনন্ত জলিল ও বর্ষা। সিনেমাটি পরিচালনা করেছেন ভারতীয় নির্মাতা উপেন্দ্র মাধব।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com