মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ০৫:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
সমুদ্রপথে হজযাত্রী পাঠানোর প্রস্তাবে সৌদি সরকারের সম্মতি রাব্বী হত্যা মামলায় ঢাবির সাবেক ছাত্রলীগ নেতা গ্রেফতার সেপ্টেম্বরে সড়কে ঝরেছে ৪২৬ প্রাণ, ৪২ শতাংশই মোটরসাইকেলে দুর্নীতি কিছুটা কমেছে, চাঁদাবাজি তেমন একটা কমেনি হাইকোর্টে আপিল শুনানির উদ্যোগ নেওয়া হচ্ছে: অ্যাটর্নি জেনারেল নেত্রকোণায় ভেঙে গেছে বেড়িবাঁধ, ৪টি ইউনিয়নে কংসের পানি চিকিৎসাশাস্ত্রে নোবেল পেলেন যুক্তরাষ্ট্রের ২ বিজ্ঞানী দুর্গাপূজায় স্কুল-কলেজ টানা ১১ দিন ছুটি ৮ দিনের রিমান্ডে সাবেক এমপি শিউলি আজাদ উন্নয়নে অবদানের স্বীকৃতি চায় এনজিওগুলো: দেবপ্রিয় চার্জ দ্য অ্যাফেয়ার্স আসিফ রহমানের সঙ্গে গোলাম পরওয়ারের সাক্ষাৎ প্রধান উপদেষ্টার সভাপতিত্বে একনেক সভা অনুষ্ঠিত ম্যাক্রোঁর অস্ত্র সরবরাহ বন্ধের আহ্বানে চটেছেন নেতানিয়াহু কোটা উঠিয়ে লটারির মাধ্যমে রাজউকের প্লট বরাদ্দের প্রস্তাব গণপূর্ত উপদেষ্টার সাবেক মন্ত্রী সাবের হোসেনকে ১০ দিনের রিমান্ডে চায় পুলিশ চৌধুরী নাফিজ সরাফতের দেশত্যাগে নিষেধাজ্ঞা আমি কোনো দুর্নীতি করিনি : মাদকের ডিজি শুধু মেগা প্রজেক্ট নয়, সবুজায়ন বাড়াতে হবে : পরিবেশ উপদেষ্টা বিশ্বের প্রভাবশালী মুসলিমের তালিকায় ড. মুহাম্মদ ইউনূস সাইফুজ্জামান চৌধুরী ও তার স্ত্রীর দেশত্যাগে নিষেধাজ্ঞা

অটোরিকশার সিট কভারের নিচে মিললো অর্ধলাখ ইয়াবা

কক্সবাজার প্রতিনিধি:
  • আপলোড সময় শুক্রবার, ১ জুলাই, ২০২২
  • ২২ বার পড়া হয়েছে

সিএনজিচালিত অটোরিকশার সিট কভারের নিচ থেকে ৫০ হাজার পিস ইয়াবা জব্দ করেছে পুলিশ। এ সময় আবু ছৈয়দ (২০) নামের এক রোহিঙ্গা যুবককে গ্রেফতার করা হয়।

বৃহস্পতিবার (৩০ জুন) রাত ১০টার দিকে কক্সবাজার-টেকনাফ সড়কের উখিয়ার মরিচ্যা গরু বাজার এলাকা থেকে ইয়াবাসহ তাকে গ্রেফতার করা হয়। আটক ছৈয়দ উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের সি ব্লকের মৃত ছৈয়দ আহমদের ছেলে।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী বলেন, উখিয়ার মরিচ্যা গরু বাজার এলাকা হয়ে মাদকের চালান পাচার হচ্ছে খবর পেয়ে অভিযান চালানো হয়। এ সময় একটি অটোরিকশার গতিরোধের পর তল্লাশি করা হয়।

সিটকাভারের নিচে বিশেষ কায়দায় রাখা ৫০ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়। এ সময় চালক রোহিঙ্গা যুবককে আটক করা হয়। মাদক বহনের কাজে ব্যবহৃত অটোরিকশা ও মোবাইল জব্দ করা হয়েছে।

আটক যুবকের বিরুদ্ধে উখিয়া থানায় মাদক আইনে মামলা করা হয়েছে বলেও জানান ওসি।

বাংলা৭১নিউজ/এসএইচ

 

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com