সোমবার, ০৬ মে ২০২৪, ০৫:৪৩ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
স্বামীর সঙ্গে ঝগড়া করে বোবা ছেলেকে কুমিরের মুখে ফেললেন নারী ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ পুতিনের চট্টগ্রামে কালবৈশাখীর তাণ্ডব : সড়কে গাছ পড়ে যান চলাচল ব্যাহত দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে নিবিড়ভাবে কাজ করতে হবে একীভূত হবে না ন্যাশনাল ব্যাংক, নিজেরাই সবল হতে চায় প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস রাষ্ট্রপতির সঙ্গে জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের সাক্ষাৎ ধামরাই ঝড়ে টিনের চালা ভেঙে পড়ে দুই নিরাপত্তারক্ষী নিহত হিলি দিয়ে ১০ হাজার টন পেঁয়াজ আমদানির অনুমতি মাঠে কাজ করছিলেন স্বামী, খাবার দিতে গিয়ে বজ্রপাতে গৃহবধূ নিহত ফিল্ডিংয়ে বাংলাদেশ, ম্যাচ শুরু হবে ১৫ মিনিট দেরিতে এবার রাফাহ খালি করার নির্দেশ ইসরায়েলের হবিগঞ্জে বজ্রপাতে নারীসহ ২ জনের মৃত্যু জ্বালানি তেলের দাম বাড়ল রূপালী ব্যাংকে হিসাব খোলার মাইলফলক উদযাপন রোহিঙ্গা গণহত্যা মামলায় সহযোগিতার জন্য ওআইসি সদস্যদের প্রতি আহ্বান বাংলাদেশে ভোটের অধিকার প্রতিষ্ঠা করেছেন শেখ হাসিনা ‘আওয়ামী লীগের আমলে কোনো রাজনৈতিক হত্যাকাণ্ড হয়নি’ কক্সবাজারে পাহাড়ি ছড়ায় গোসলে নেমে দুই শিশুর মৃত্যু মিল্টনের আশ্রমের দায়িত্ব নিলো শামসুল হক ফাউন্ডেশন

অটোচার্জেরের সংঘর্ষে পিইএস পরীক্ষার্থী মা-ছেলে আহত

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ১৯ নভেম্বর, ২০১৮
  • ১২৫ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার সান্তাহারে অটোচার্জেরের মুখোমুখি সংঘর্ষে  চঞ্চল (১২) নামের এক পিইএস পরীক্ষার্থী গুরুতর আহত হয়েছে। ফলে পরীক্ষায় অংশ নিতে পারেনি গরীব এই মেধাবি ছাত্র চঞ্চল। সে সান্তাহার শহর পার্শ্ববর্তী কাশিমিল্লা প্রসাথ খালি গ্রামের অনজনের ছেরে বলে জানাগেছে।

জনাযায়, সোমবার সকাল সাড়ে ৯টার দিকে পরীক্ষা দিতে অটোচার্জার যোগে আদমদীঘির ছাতনী পিইএস পরীক্ষা কেন্দ্রে যাওয়ার পথে সান্তাহার- সাইলো রাস্তার কুলিপাড়া নামক স্থানে অপরদিকে থেকে আসা অটোচার্জারের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে পরীক্ষার্থী চঞ্চল ও তার মা গুরুতর আহত হলে তাদের নওগাঁ সদর হাসপাতালে ভর্তি করা হয়। ফলে গরীব এ মেধাবি ছাত্র পরীক্ষায় অংশগ্রহন করতে পাছেনা।

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com