শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৬:৫০ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
দ্বাদশ সংসদ অধিবেশনে প্রধানমন্ত্রী-মন্ত্রীদের জন্য ৯৪০ প্রশ্ন ভরিতে আরও ১৮৭৮ টাকা কমলো সোনার দাম সব প্রার্থী আমাদের কাছে সমান: ইসি আলমগীর টোল আদায়ে দুর্নীতি, দুদকের হস্তক্ষেপে ইজারা বাতিল রোহিঙ্গাদের ফেরাতে বাংলাদেশের পাশে আছে ইউরোপ : পররাষ্ট্রমন্ত্রী জনগণের ভোটাধিকার নিশ্চিত করেই আ.লীগ ক্ষমতায় এসেছে : কাদের এপ্রিলে নির্যাতনের শিকার ১৯৩ নারী-শিশুকন্যা ৯ মে পর্যন্ত চলবে সংসদের দ্বিতীয় অধিবেশন শিক্ষামন্ত্রীর পদত্যাগ চেয়ে লিগ্যাল নোটিশ মৃত ব্যক্তিদের জাল সনদ: মিল্টন সমাদ্দারের ৩ দিনের রিমান্ড গণমাধ্যম শুধু মুক্ত নয়, উন্মুক্ত : তথ্য প্রতিমন্ত্রী যাত্রীবাহী বাস থেকে ৭টি স্বর্ণের বারসহ চোরকারবারি আটক আমন মৌসুম থেকেই চাল ছাঁটাই ও পলিশ বন্ধ করা হবে : খাদ্যমন্ত্রী টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ ১০ বাংলাদেশি জেলেকে অপহরণের অভিযোগ আরাকান আর্মির বিরুদ্ধে শনিবার থেকে খোলা স্কুল-কলেজ: শিক্ষা মন্ত্রণালয় ইসলামী ব্যাংকে বৈদেশিক মুদ্রা জমা বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত ১২ কেজি এলপিজির দাম কমলো ৪৯ টাকা শেয়ার ছাড়বে রূপালী ব্যাংক নীলফামারীতে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু

অজয়ে মুগ্ধ সায়েশা সাইগাল

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় রবিবার, ৩০ অক্টোবর, ২০১৬
  • ১০৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, ডেস্ক : বলিউড অভিনেতা অজয় দেবগনে মুগ্ধ নবাগত বলিউড অভিনেত্রী সায়েশা সাইগাল।

অজয় দেবগন অভিনীত ও পরিচালিত শিবে সিনেমায় অভিনয় করেছেন তিনি। এ সিনেমায় কাজ করতে গিয়েই অজয়ের প্রতি মুগ্ধ হয়েছেন। ভারতীয় একটি সংবাদমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে এ কথা জানান সায়েশা।

শিবে সিনেমায় অজয়ের মতো সিনিয়র শিল্পীর সঙ্গে কাজের অভিজ্ঞতা জানাতে গিয়ে সায়েশা বলেন, ‘অজয় অভিনেতা হিসেবে উদাসীন। কিন্তু একজন পরিচালক হিসেবে খুব ভালোভাবেই জানেন তিনি কী চান? টেকনিক্যাল বিষয়ে দক্ষ তিনি। একজন অভিনেতা হয়েও খুব ভালো জানেন কীভাবে ক্যামেরা ও সব কিছু মেইনটেইন করতে হয়। তার নম্রতা, ভদ্রতা প্রশংসনীয়।’

গত শুক্রবার (২৮ অক্টোবর) মুক্তি পেয়েছে শিবে সিনেমাটি। এ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক ঘটেছে এই অভিনেত্রীর। মুক্তির পর বেশ সাড়া ফেলেছে সিনেমাটি। বক্স অফিসে চলছে লড়াই।

রেলিয়ান্স এন্টারটেইনমেন্ট পরিবেশিত শিবে সিনেমাটি পরিচালনা ও প্রযোজনা করেছেন অজয় দেবগন। সিনেমাটিতে অভিনয় করেছেন- অজয় দেবগন, সায়েশা সাইগাল, এরিকা কর, বীর দাশ প্রমুখ।

বাংলা৭১নিউজ/সি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com