সোমবার, ০৭ অক্টোবর ২০২৪, ০২:২৪ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
প্রধান উপদেষ্টা নিয়ে বিতর্কিত পোস্ট, ওএসডি নির্বাহী ম্যাজিস্ট্রেট মুন্নী সাহার ব্যাংক হিসাব তলব ভারতে পালানোর সময় সাবেক ভূমিমন্ত্রী আটক শুরুতেই দুই উইকেট হারিয়ে চাপে বাংলাদেশ সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরী গ্রেফতার টস জিতে বাংলাদেশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে ভারত সরকারের প্রতি জি এম কাদেরের ত্রাণ সহায়তার আহ্বান ডেঙ্গুতে আরো ৪ জনের মৃত্যু, হাসপাতালে ১২২৫ বাজার মনিটরিংয়ে টাস্কফোর্স গঠন হচ্ছে : আসিফ ভারত থেকে এলো ২ লাখ ৩১ হাজার ডিম, পিস ৭.৫ টাকা কোনো নিরাপত্তাঝুঁকি নেই, নির্বিঘ্নে পূজা হবে: স্বরাষ্ট্র উপদেষ্টা সুদ মওকুফ করে ঋণ রিশিডিউল করার দাবি চামড়া ব্যবসায়ীদের ১০০০ আইটি ইঞ্জিনিয়ারকে প্রশিক্ষণ দিতে চায় জাইকা বাংলাদেশের খাদ্য নিরাপত্তায় সহায়তা দেবে যুক্তরাষ্ট্রের ইউএসটিডি দুই জাহাজে অগ্নিকাণ্ড: নৌ-মন্ত্রণালয়ের তদন্ত কমিটি গঠন অভ্যুত্থানে ১০৫ শিশু নিহত, প্রত্যেক পরিবার পাচ্ছে ৫০ হাজার টাকা ক্রিকেটার ছদ্মবেশে শ্রমিক নেওয়ার অভিযোগে ২১ বাংলাদেশি আটক ইসরায়েলি হামলা হলে জবাব দিতে পরিকল্পনা প্রস্তুত ইরানের সাবেক স্বরাষ্ট্র সচিব আমিনুল গ্রেপ্তার অনুমাননির্ভর কোনো কথা বলতে চাই না: সাখাওয়াত হোসেন

২০ বছর কথা বলেননি: শত্রুঘ্নকে পা ছুঁয়ে প্রণাম করে আলোচনায় রেখা

বাংলা৭১নিউজ,ডেস্ক:
  • আপলোড সময় রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩
  • ১৯ বার পড়া হয়েছে

অতিথিরা আসছেন। হাস্যোজ্জ্বল মুখে দাঁড়িয়ে আছেন বলিউডের বরেণ্য অভিনেতা শত্রুঘ্ন সিনহা ও তার স্ত্রী পুনম সিনহা। এরই মাঝে তার দিকে এগিয়ে যান ৬৯ বছর বয়সী অভিনেত্রী রেখা এবং শত্রুঘ্নর পা ছুঁয়ে প্রণাম করেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল একটি ভিডিওতে এমন দৃশ্য দেখা যায়।

ইন্ডিয়া টুডে জানিয়েছে, শনিবার (২৮ অক্টোবর) রাতে মুম্বাইয়ে লেখক লিসলি টিমেন্সের বিয়ের অনুষ্ঠানে গিয়েছিলেন ৭৭ বছর বয়সী শত্রুঘ্ন। তার সঙ্গে হাজির হয়েছিলেন স্ত্রী পুনম ও কন্যা সোনাক্ষী সিনহা। এ বিয়েতে যোগ দিয়েছিলেন রেখা। সেখানে শত্রুঘ্নর সঙ্গে দেখা হলে পা ছুঁয়ে প্রণাম করেন রেখা।

এ মুহূর্তের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পর প্রশংসা কুড়াচ্ছেন রেখা। পাশাপাশি অনেক নেটিজেনের কটাক্ষের শিকারও হয়েছেন। একজন লিখেছেন, ‘এরা দুজন প্রায় সমবয়সী না!’ অপরজন লিখেছেন, ‘রেখা কেন যে এরকম অদ্ভুত অদ্ভুত কাজ করে কে জানে!’ আরেকজন লিখেছেন, ‘কচি সাজার চেষ্টা করছে! মেকআপ করে তো আর বয়স কমানো যাচ্ছে না।’

এক সময় মুখ দেখাদেখিও বন্ধ ছিল রেখা-শত্রুঘ্নর। দীর্ঘ ২০ বছর কেউ কারো সঙ্গে কথা বলেননি। এর আগে জুম টিভিকে দেওয়া সাক্ষাৎকারে শত্রুঘ্ন বলেন, ‘ফালতু কিছু মতভেদের কারণে আমরা দীর্ঘ ২০ বছর কেউ কারো সঙ্গে কথা বলিনি।’ যদিও বেশ আগে এই অভিমান ভেঙেছে তাদের।

আলাদা আলাদা অনেক দর্শকপ্রিয় সিনেমা উপহার দিয়েছেন শত্রুঘ্ন-রেখা। আবার জুটি বেঁধেও একাধিক সিনেমায় অভিনয় করেছেন। এ তালিকায় রয়েছে— ‘রামপুর কা লক্ষ্মণ’, ‘জানি দুশমন’, ‘মুকাবলা’, ‘পরমাত্মা’ প্রভৃতি।

বাংলা৭১নিউজ/এসএইচবি

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com