মঙ্গলবার, ০৮ অক্টোবর ২০২৪, ১০:৪২ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
মিরপুর-১০ মেট্রো স্টেশন চালু হবে এ মাসেই সাবেক সেনা সদস্য হত্যায় ৯ জনের যাবজ্জীবন ইতা‌লি ভিসাপ্রার্থীদের যে বার্তা দি‌লেন পররাষ্ট্র উপ‌দেষ্টা ময়মনসিংহে ‘চাঁদাবাজ’ রানাসহ ৬ আ. লীগ নেতা গ্রেপ্তার নিরাপদ খাদ্য পেতে অ্যান্টিবায়োটিকের ব্যবহার কমাতে হবে ছয়দিন বন্ধ থাকবে সোনামসজিদ স্থলবন্দর টি-টোয়েন্টি থেকে মাহমুদউল্লাহর অবসর ঘোষণা শেখ হাসিনা কোথায় আছেন, জানালেন ছেলে জয় সাবেক রেলমন্ত্রী মুজিবুলসহ ৪ জনের দুর্নীতির অনুসন্ধান শুরু পিএসসির চেয়ারম্যানসহ সব সদস্যের পদত্যাগ জামিন পেলেন সাবের হোসেন চৌধুরী, কারামুক্তিতে বাধা নেই বাংলাদেশে মানবাধিকার সুরক্ষিত দেখতে চায় যুক্তরাষ্ট্র: মিলার সাইবার নিরাপত্তা আইন বাতিল করতে হবে: ড. ইফতেখারুজ্জামান শাহ্জালাল ইসলামী ব্যাংকে প্রবেশনারি অফিসারদের ফাউন্ডেশন ট্রেনিং কোর্স শুরু দুর্গাপূজার ছুটি বাড়িয়ে প্রজ্ঞাপন মন্ত্রী-এমপিরা কার ইঙ্গিতে পালালো তাদের শ্বেতপত্র প্রকাশ করুন: ফারুক মোটরসাইকেলের ইঞ্জিনেই চলবে হেলিকপ্টার! তাপসী তাবাসসুমকে আদালতে হাজির হতে নির্দেশ নেত্রকোণায় লাখ মানুষ পানিবন্দি, এক মৃত্যু আন্দোলন দমাতে অস্ত্র ব্যবহার, যুবলীগ কর্মী আরাফাত গ্রেপ্তার

হোমনায় পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু

কুমিল্লা প্রতিনিধি:
  • আপলোড সময় বুধবার, ১৩ জুলাই, ২০২২
  • ৪৩ বার পড়া হয়েছে

কুমিল্লার হোমনায় পৃথক ঘটনায় খালের পানি ও নদীর পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। উপজেলার বাবরকান্দি ও হোমনা সদরের পশ্চিমপাড়া এলাকায় এ ঘটনা ঘটেছে বলে জানান হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম।

মৃত শিশুরা হলো বাবরকান্দি গ্রামের মো. ইব্রাহিম খলিলের ছেলে আবদুর রহমান (৪) ও হোমনা সদরের পশ্চিম পাড়ার সুমন মিয়ার ছেলে আয়ান মিয়া (৭)। এর মধ্যে বুধবার সকালে শিশু আবদুর রহমান বাড়ির পাশের খালের পানিতে ডুবে এবং শিশু আয়ান মঙ্গলবার বিকেলে তিতাস নদীতে ডুবে মারা যায়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শিশু আবদুর রহমান বুধবার সকালে বাড়ির উঠানে খেলা করছিল। কিছুক্ষণ পর তার পরিবারের লোকজন তাকে উঠানে দেখতে না পেয়ে আশপাশে খোঁজাখুঁজি শুরু করে। পরে স্থানীয়রা বাড়ির পাশে খালের পানিতে তাকে ভাসতে দেখে। এরপর সেখান থেকে উদ্ধার করে সকাল সাড়ে ৯টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে শিশু আয়ান মঙ্গলবার দুপুরে বাড়ির কাছাকাছি তিতাস নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে নিখোঁজ হয়। এরপর অনেক খোঁজাখুঁজি করে স্থানীয়রা পানির নিচ থেকে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. আবদুছ ছালাম সিকদার জানান, হাসপাতালে আনার আগেই পানিতে ডুবে ওই দুই শিশুর মৃত্যু হয়েছে।

হোমনা থানার ওসি সাইফুল ইসলাম বলেন, পানিতে ডুবে দুই শিশুর মৃত্যুর ঘটনায় কোনো অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই পরিবারে কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।  

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com