শনিবার, ০৫ অক্টোবর ২০২৪, ১১:২৮ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
খালেদা জিয়ার বাসভবনে বালুর ট্রাক, মামলা হলো হাসিনার বিরুদ্ধে দুর্গাপূজার ছুটিতে ঢাকা-কক্সবাজার রুটে ৭ বিশেষ ট্রেন শেরপুরে বন্যায় ২ জনের মৃত্যু, নিখোঁজ তিন চুক্তি করেও চাল না দেওয়া মিলারদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে নির্দেশ ৫ বিভাগে অতিভারী বৃষ্টির আভাস, চট্টগ্রামে ভূমিধসের শঙ্কা মেয়েকে হত্যার পর মরদেহ নিয়ে বসেছিলেন মা ৪ হাজার টাকার সুদ দেড় লাখ! জমি লিখে নেন এনজিও মালিক বিশ্ব শিক্ষক দিবস আজ ভারতে নিরাপত্তা বাহিনীর গুলিতে ৩৬ মাওবাদী নিহত প্রধান উপদেষ্টার সঙ্গে আজ সংলাপে বসছে বিএনপি সাবেক রাষ্ট্রপতি বদরুদ্দোজা চৌধুরী আর নেই জটিলতায় স্বপ্নভঙ্গ ১৮ হাজার শ্রমিককে সুখবর দিলেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী লেবাননে ইসরায়েলি হামলায় নিহত ২ হাজার ছাড়িয়েছে দুদক সংস্কার কমিশনের সদস্য হলেন যারা শেরপুরে তিন নদীর পানি বিপৎসীমার ওপরে, নিম্নাঞ্চল প্লাবিত নাইজেরিয়ায় নৌকাডুবিতে শতাধিক মানুষের মৃত্যুর শঙ্কা ১১টি বিদ্যুৎ কেন্দ্রের তথ্য চেয়েছে পর্যালোচনা কমিটি ওয়াশিংটন-নিউইয়র্ক সফরে যাচ্ছেন পররাষ্ট্র সচিব নিষিদ্ধ ঘোষিত হিজবুত তাহরীরের মিডিয়া সমন্বয়কারী গ্রেফতার সেপ্টেম্বরে গণপিটুনিতে ২৮ জনের মৃত্যু

হেলমেট পরে ব্যাংকের সিঁড়ি থেকে ১০ লাখ টাকা ছিনতাই!

টাঙ্গাইল প্রতিনিধি:
  • আপলোড সময় রবিবার, ১৯ মার্চ, ২০২৩
  • ২০ বার পড়া হয়েছে
রবিবার (১৯ মার্চ) দুপুরে টাঙ্গাইলের ভূঞাপুরে এ ঘটনা ঘটে। আব্দুল মালেক জনতা ব্যাংকের গ্রাহক ছিলেন। তিনি ঘাটাইল উপজেলার লোকেরপাড়া ইউনিয়নের মনোহারা গ্রামের মৃত ইনছান আলীর ছেলে।

আব্দুল মালেকের দাবি, ছিনতাইকারীরা ছয়জন ছিলেন। তাদের মধ্যে তিনজন হেলমেট পরা ছিলেন। অন্য তিনজনকে তিনি চিনেছেন বলে দাবি করেন।

স্থানীয়রা জানান, ছিনতাইকারীরা আগে থেকেই তাকে (আব্দুল মালেক) টার্গেট করেছে। তবে ব্যাংকের নিচে এমন ঘটনা অনাকাঙ্ক্ষিত। ব্যাংকের নিচতলায় মার্কেটে লোকজনও ঘটনাটি বুঝতে পারেনি।

আহত গ্রাহক আব্দুল মালেক বলেন, আমি তিনজনেক চিনেছি। তারা আমাদের এলাকারই। অন্য তিনজন হেলমেট পরা ছিল। আমি টাকা ফেরতসহ ওদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই। থানায় লিখিত অভিযোগ দিব।

ব্যাংকের সংশ্লিষ্ট শাখার ম্যানেজার লুৎফর রহমান বলেন, মালেক ও তার এক নারী আত্মীয় টাকা উত্তোলন করে ব্যাংক ত্যাগ করেন। একটু পরেই ওই নারী এসে বলেন তাদের টাকা ব্যাংকের নিচের সিঁড়ি থেকে ছিনতাই হয়েছে। আমারা সিসি ক্যামেরা চেক করেছি। তবে আমাদের সিসি ক্যামেরা সিঁড়ি পর্যন্ত কাভার করে না।

ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদুল ইসলাম বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন ও ভুক্তভোগী গ্রাহক আব্দুল মালেকের সঙ্গে কথা বলেছে। এ বিষয়ে তদন্ত চলছে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com