বুধবার, ২৬ জুন ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
দেশের সার্বভৌমত্ব রক্ষায় সবাইকে প্রস্তুত থাকার আহ্বান দুদকের কাজে সরকার হস্তক্ষেপ করবে না: কাদের ধনকুবেরের পুত্রের বিয়ে: ২ লাখ টাকার মিনি ড্রেসে নজর কাড়লেন কিয়ারা পাসপোর্ট কর্মকর্তাদের জিজ্ঞাসাবাদে বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য সকাল থেকে ঢাকায় ঝুম বৃষ্টি ‘এ’ ক্যাটাগরিতে উন্নীত রবি আজিয়াটা হবিগঞ্জে ট্রাকচাপায় পুলিশ সদস্য নিহত কালীগঞ্জ সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি নিহত বরিশাল পাসপোর্ট অফিসে ছদ্মবেশে ফের দুদকের অভিযান কারাগারের ছাদ ফুটো করে পালিয়েও রক্ষা পেলেন না ৪ ফাঁসির আসামি কেনিয়ায় পার্লামেন্টে হামলা, পুলিশের গুলিতে নিহত ১৩ পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গে জাপানের উপমন্ত্রীর সাক্ষাৎ পুকুরে ফেলা গ্যাস বাবুর মোবাইল উদ্ধারে ঝিনাইদহে যাচ্ছে ডিবির দল খালেদা জিয়ার মুক্তির দাবিতে শিগগির কর্মসূচি: ফখরুল ‘দেশের মানুষকে আমরা কষ্ট দিয়েছি’ ক্ষমা চাইলেন শান্ত বেনজীরের পাসপোর্ট জালিয়াতি: অধিদপ্তরের ৮ কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ ঈদ যাত্রার ১৩ দিনে সড়কে নিহত ২৩০ জন : বিআরটিএ প্যানারমিক সানরুফসহ যেসব সুবিধা থাকছে নতুন মাহিন্দ্রা থারে গঙ্গার পানিবণ্টন নিয়ে মমতার অভিযোগ খারিজ মোদী সরকারের মামুনুল হকের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা

হাসপাতাল থেকে রোগীকে অপহরনের চেষ্টা, থানায় মামলা

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় সোমবার, ২৯ জানুয়ারী, ২০১৮
  • ১০৬ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, নাজিম বকাউল, ফরিদপুর প্রতিনিধি: ফরিদপুরের ভাঙ্গায় কতিপয় দুর্বৃত্ত ফিল্মি কায়দায় প্রকাশ্যে উপজেলা হাসপাতাল থেকে রোগীকে অপহরন করে নিয়ে যাওয়ার অপচেষ্টা চালায়।পরে রোগীদের চিৎকারে পাশে থাকা অন্যান্য রোগী,রোগীর আত্মীয়স্বজন এবং হাসপাতালের লোকজন এগিয়ে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। জানা গেছে,জমাজমি ও গ্রাম্য দ্বন্দ্বের জের ধরে সংঘর্ষের ঘটনায় আহত হয়ে সীমান্তবর্তী   মুকসুদপুরের মৌলভী বাহাড়া গ্রামে দেলোয়ার গংদের হামলায় একই গ্রামের ইসমাইল শেখের ছেলে ইকরাম শেখ(৩৫) ও হাছেন শেখ(৬৫) গুরুতর আহত গত বুধবার ভাঙ্গা উপজেলা স্¦াস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়।

পরের দিন সকালে ৭/৮ জনের একটি দুর্বৃত্তদল হাপাতালে ঢুকে অতর্কিতভাবে চিকিৎসাধীন ইকরাম ও হাছেন শেখকে মারপিট  শুরু করে। এক পর্যায়ে দুর্বৃত্তরা তাদেরকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে। হাসপাতালে চিকিৎসাধীন জনৈক রোগী আহমেদ আলী জানান দুর্বৃত্তরা যেভাবে হাসপাতালের মত জায়গায় হামলা চালিয়েছে এটা খুবই ন্যাক্কারজনক।হামলার ঘটনায় ইকরাম শেখ বাদী হয়ে আকুব আলী শেখ(৩০),কাবুল মাতুব্বর(৩৮),কামরুল মাতুব্বর(৩২)সহ অজ্ঞাত কয়েকজনকে আসামী করে ভাঙ্গা থানায় একটি মামলা দায়ের করেছে। এ ব্যাপারে ভাঙ্গা থানার ওসি(তদন্ত)মিরাজ হোসেন বলেন,হামলার ঘটনায় ভাঙ্গা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আসামীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

 

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com