বুধবার, ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
কৃষিকে কৃষকবান্ধব করতে হবে: উপদেষ্টা সাবেক অ্যাটর্নি জেনারেলসহ ৪০ জনের বিরুদ্ধে মামলা সরকারের উদ্দেশ্য ব্যবসা-বাণিজ্য সহজ করা : বাণিজ্য উপদেষ্টা মিরাজের রক্তমাখা শার্ট নিয়ে তথ্য উপদেষ্টার সঙ্গে বাবার সাক্ষাৎ একদিনের ব্যবধানে ফের বাড়লো সোনার দাম, ভরি ১৩৮৭০৮ টাকা সরকারি বরাদ্দ বিতরণে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করতে হবে নাটোরে জোড়া খুনের মামলায় খালাস পেলেন বিএনপি নেতা দুলু আইনজীবীকে ৬ মাস গুম করে রাখার অভিযোগ ট্রাইব্যুনালে জাহাজ নির্মাণ শিল্পে বিশ্বব্যাংককে বিনিয়োগের আহ্বান গাজীপুরে কৃষকদল ও যুবদলের মধ্যে সংঘর্ষ আবারও ৪ দিনের রিমান্ডে আওয়ামী লীগ নেতা তুষার কান্তি মন্ডল জামালপুরে বিদ্যুৎস্পৃষ্টে অটোরিকশা চালকের মৃত্যু বেবিচক চেয়ারম্যানের সঙ্গে আরব আমিরাতের রাষ্ট্রদূতের সাক্ষাৎ বিদ্যুৎকেন্দ্রের ১৭ কোটি টাকার ক্যাবল হাওয়া, আসামি এমডিসহ ৬ সম্পর্কের নতুন অধ্যায় সূচনার আহ্বান ইতালির প্রধানমন্ত্রীর নিউইয়র্কে ইউনূস-মোদি বৈঠক না হওয়ার কারণ জানালো নয়াদিল্লি রোহিঙ্গা সমস্যা সমাধানে জাতিসংঘে ড. ইউনূসের ৩ প্রস্তাব ঢাকাসহ ১৬ অঞ্চলে ঝড়ের আভাস, নদীবন্দরে সতর্কতা সাবেক শিল্পমন্ত্রীর রিমান্ড আবেদন নামঞ্জুর, কারাগারে পাঠানোর নির্দেশ কুষ্টিয়ায় ইউপি চেয়ারম্যানকে কুপিয়ে জখম, ভেঙে ফেলা হলো হাত-পা

হাসপাতালে লিফট দুর্ঘটনায় মেরামত কর্মীর মৃত্যু

মুন্সীগঞ্জ প্রতিনিধি:
  • আপলোড সময় শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৯ বার পড়া হয়েছে

মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে মেরামতের সময় লিফট দুর্ঘটনায় মোহাম্মদ শিপন (৪৫) নামে এক কর্মীর মৃত্যু হয়েছে। শনিবার (২৪ ফেব্রুয়ারি) বেলা ১১টার দিকে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের নতুন ভবনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শিপন ইমাম ইঞ্জিনিয়ার লিমিটেড নামের একটি বেসরকারি কোম্পানিতে কর্মরত ছিলেন। তবে তার বাড়ির ঠিকানা জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল থেকেই মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে লিফট মেরামতের কাজ করছিলেন কয়েকজন কর্মী। বেলা ১১টার দিকে লিফটের ষষ্ঠ তলায় কাজ করার সময় অসাবধানতাবসত নিচ থেকে কেউ ডাউন বাটন চাপলে লিফট নিচের দিকে চলে যায়। এতে তিনি কিছুক্ষণ দরজায় ঝুলে থেকে ছিটকে নিচে পড়ে যান।

গুরুতর আহত অবস্থায় তাকে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত করেন।

মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মো. সোহাগ হাসান জানান, নিহত মাথায় ও শরীরের গুরুতর আঘাতপ্রাপ্ত হয়েছেন। আমি তাকে মৃত অবস্থায় পাই।

এ বিষয়ে মুন্সিগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার থান্দার খায়রুল হাসান জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। মরদহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com