বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ০২:২৬ অপরাহ্ন
সংবাদ শিরোনাম
বর্ষীয়ান রাজনীতিক মতিয়া চৌধুরী মারা গেছেন প্রধান উপদেষ্টার সঙ্গে ভুটানের রাষ্ট্রদূতের সাক্ষাৎ অভিযোগ ওঠা বিচারপতিদের ছুটিতে পাঠানোর সিদ্ধান্ত নির্বাচনের রোডম্যাপ ঘোষণা করাসহ ১৪ প্রস্তাব ১২ দলীয় জোটের অবশেষে মুখ্যমন্ত্রী পেলো জম্মু-কাশ্মীর, শপথ নিলেন ওমর আব্দুল্লাহ পাচার হওয়া অর্থ ফেরা‌তে জাতিসংঘের সহযোগিতা চায় বাংলাদেশ মিরপুরে শান্তদের সঙ্গে আলাপে নতুন কোচ ১০ অতিরিক্ত আইজিপিকে বদলি ও পদায়ন রাফিনহার দুই পেনাল্টি, পেরুর জালে ব্রাজিলের এক হালি ফের হাসপাতালে মাহাথির মোহাম্মদ নতুন মামলায় সালমান-মামুন-জিয়াউল গ্রেফতার কবর থেকে তোলা হলো বিএনপি নেতা হারিছ চৌধুরীর মরদেহ হাইকোর্ট ঘেরাও করলেন শিক্ষার্থীরা খুলনার সাবেক এমপি রশীদুজ্জামান মোড়ল গ্রেফতার ১২ বিচারপতিকে চায়ের আমন্ত্রণ প্রধান বিচারপতির আজ বায়ুদূষণের শীর্ষে ঢাকা ইসলাম ধর্ম গ্রহণ করা নিয়ে বিতর্ক, নিজের অবস্থান জানালেন অভিনেত্রী ৬ মাসের মধ্যে সাগর-রুনি হত্যার তদন্ত শেষ করার নির্দেশ ৭ মার্চ, ১৫ আগস্টসহ জাতীয় আট দিবস বাতিল হচ্ছে ডাকের সাবেক ডিজি সুধাংশু শেখর ভদ্র গ্রেফতার

হাজারীবাগে ককটেল বিস্ফোরণে বাবা-ছেলেসহ আহত তিন

বাংলা৭১নিউজ,ঢাকা:
  • আপলোড সময় রবিবার, ৭ জানুয়ারী, ২০২৪
  • ৩৫ বার পড়া হয়েছে

রাজধানীর হাজারীবাগে বটতলা আনোয়ারুল উলুম মাদরাসা ভোটকেন্দ্র এলাকায় ককটেল বিস্ফোরণে শিশুসহ তিনজন আহত হয়েছেন। তারা হলেন- বাদল মিয়া (৪৫), তার ছেলে তানভীর হোসেন (৮) ও আমির হোসেন (৬০)।

রোববার (৭ জানুয়ারি) বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে। আহত অবস্থায় তিনজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। সেখানে তারা চিকিৎসাধীন।

আহত বাদল মিয়া বলেন, ভোট দিয়ে ছেলেকে একটি দোকান থেকে চকলেট কিনে পাশেই দাঁড়িয়েছিলাম। এসময় পরপর দুটি বিকট শব্দ শুনতে পাই। পরে দেখি আমার ছেলের পা ও গলায় রক্ত ঝরছে। আমার ভাইয়েরও পা রক্তাক্ত হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, হাজারীবাগ থেকে বিস্ফোরণে আহত শিশুসহ তিনজন ঢাকা মেডিকেলে জরুরি বিভাগে এসেছেন।

বাংলা৭১নিউজ/এসএইচ

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com