শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১১:৫৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম
‘আত্মীয়-স্বজনরা বলতেন, তৃপ্তি নষ্ট হয়ে যাবে, বিয়ে হবে না’ শ্রীলঙ্কায় প্রেসিডেন্ট নির্বাচনে ভোটগ্রহণ চলছে মেক্সিকোতে মাদক কারবারিদের সংঘর্ষে নিহত ৫৩, নিখোঁজ ৫১ খাগড়াছড়ি ও রাঙামাটিতে সংঘাতে নিহত ৪ পার্বত্য দুই জেলায় যাচ্ছেন তিন উপদেষ্টা তোফাজ্জল হত্যা: ঢাবির ৬ শিক্ষার্থীর দায় স্বীকার উন্নয়নের নামে দুর্নীতির মহোৎসবে মেতে ছিল আওয়ামী লীগ ছাত্র-জনতার ওপর গুলিবর্ষণকারী আ.লীগ নেতা গ্রেপ্তার উপদেষ্টাদের আয় ও সম্পদের হিসাব জমা দিতে হবে ঢাবিতে সনাতন ধর্মাবলম্বীদের মশাল মিছিল ছাত্র আন্দোলনে গুলিবিদ্ধের ৪৮ দিন পর মারা গেলেন নয়ন জাবিতে শামীমকে পিটিয়ে হত্যায় ছাত্রলীগ নেতা হাবিব গ্রেফতার বাংলাদেশ ব্যাংকের পরিচালনা পর্ষদের সদস্য হলেন ফাহমিদা খাতুন দক্ষিণ সিটিকে মশার ওষুধ সরবরাহ করবে উত্তর সিটি পার্বত্য তিন জেলায় সংঘর্ষ, যা জানালো আইএসপিআর শরীয়তপুরে পদ্মা নদীতে ভাঙন, বাড়ি সরিয়েছে ২০০ পরিবার তিন পার্বত্য জেলায় সবাইকে শান্ত থাকার আহ্বান প্রধান উপদেষ্টার নাইজেরিয়ায় বন্যায় নিহত ২৮৫ ঢাকায় আরেক ব্যক্তিকে পিটিয়ে হত্যা জাতিসংঘে বাংলাদেশের গণঅভ্যুত্থানের কথা তুলে ধরবেন ড. ইউনূস

সড়ক দুর্ঘটনায় আহত শিক্ষার্থীর মৃত্যু

বাংলা ৭১ নিউজ
  • আপলোড সময় মঙ্গলবার, ৬ মার্চ, ২০১৮
  • ১৬০ বার পড়া হয়েছে

বাংলা৭১নিউজ, শেরপুর প্রতিনিধি : শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় এক সড়ক দুর্ঘটনায় আহত শিক্ষার্থী মাহেরুল ইসলাম মাসুম (২১)  মারা গেছেন। মঙ্গলবার ভোরে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত শিক্ষার্থী পৌরসভার ছিটপাড়া মহল্লার আমিরুল ইসলাম আমিনের ছেলে ও শেরপুর কৃষি প্রশিক্ষণ ইনস্টিটিউটের (এটিআই) শিক্ষার্থী।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, গত ২২ জানুয়ারি সোমবার নালিতাবাড়ী-নকলা রোডের নয়ানিকান্দা এলাকায় মাসুম মোটরসাইকেল দুর্ঘটনায় গুরতর আহত হন। আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপেক্সর ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে কয়েকদিন নিবিড় পর্যবেক্ষণে (আইসিইউ) রাখার পর অবস্থার উন্নতি না হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।  সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।  পৌর মেয়র আবু বক্কর সিদ্দিক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

বাংলা৭১নিউজ/জেএস

শেয়ার করুন

এ জাতীয় আরও সংবাদ
২০১৫-২০২৩ © বাংলা৭১নিউজ.কম কর্তৃক সকল অধিকার সংরক্ষিত।
Theme Dwonload From ThemesBazar.Com